Alexa
রোববার, ২৯ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

‘কানতারা’র মতো চলচ্চিত্র ৫০ বছরে একবারই হয়: রজনীকান্ত

আপডেট : ১৬ নভেম্বর ২০২২, ১৫:৫৩

চেন্নাইতে রজনীকান্তের সঙ্গে সাক্ষাৎ করেন ঋষভ শেঠি। ছবি: টুইটার ঋষভ শেঠির ‘কানতারা’ দেখে মুগ্ধ হয়েছেন দক্ষিণের কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত। সামাজিক যোগাযোগমাধ্যমে ‘কানতারা’র প্রশংসা করেছেন তিনি। ঋষভ শেঠিকে ব্যক্তিগতভাবে তাঁর বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন। গুণী এই অভিনেতা ঋষভের জন্য একটি দামি উপহারও পাঠিয়েছেন। 

ভারতীয় সংবাদমাধ্যম পিংকভিলা জানায়, কয়েক দিন আগেই সুপারস্টার রজনীকান্ত কন্নড় ভাষায় নির্মিত চলচ্চিত্রটি দেখে মুগ্ধ হন। তিনি ঋষভ শেঠির প্রশংসা করেন এবং বাড়িতে আমন্ত্রণ জানান। পরে ২৯ অক্টোবর ঋষভ শেঠি রজনীকান্তর সঙ্গে দেখা করেন। 

‘কানতারা’ দেখার পর টুইটারে রজনীকান্ত উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, ‘ঋষভ, তুমি আমাকে শিহরিত করেছ। একজন লেখক, পরিচালক ও অভিনেতা হিসেবে ঋষভ তোমাকে শুভেচ্ছা। ভারতীয় সিনেমার এই মাস্টারপিস চলচ্চিত্রের সব অভিনেতা-অভিনেত্রী এবং কলাকুশলীদের অভিনন্দন।’ 

রজনীকান্তর টুইটের জবাবে ঋষভ লেখেন, ‘আপনি যদি একবার আমাদের প্রশংসা করেন, আমরা আপনার প্রশংসা শতবার করব। ধন্যবাদ রজনীকান্ত স্যার, ‘কানতারা’র জন্য আপনার এই প্রশংসায় আমরা সর্বদা কৃতজ্ঞ থাকব।’ 

পিংকভিলার সঙ্গে সাম্প্রতিক কথোপকথনে রজনীকান্তর সঙ্গে সাক্ষাতের বিষয়ে ঋষভ বলেন, ‘আমি তাঁর সঙ্গে দেখা করেছি এবং তাঁর সঙ্গে প্রায় এক ঘণ্টা সময় কাটিয়েছি। আমরা প্রতিটি দৃশ্য সম্পর্কে কথা বলেছি—আমি কীভাবে দৃশ্যগুলো করেছি, কীভাবে সম্পাদন করেছি। এটা আমার জীবনের চমৎকার মুহূর্ত।’ 

উল্লেখ্য, ঋষভ শেঠির পরিচালনায় ‘কানতারা’ গত ৩০ সেপ্টেম্বর মুক্তি পায়। চলচ্চিত্রটি দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলে। সম্প্রতি ভারতের অর্থমন্ত্রী নির্মলা সীতারমণও ঋষভ শেঠির প্রশংসা করেন। ‘কানতারা’ চলচ্চিত্রটি প্রযোজনা করেছে হম্বেল ফিল্মস। 

চিত্রনাট্য রচনা ও পরিচালনার পাশাপাশি চলচ্চিত্রটিতে অভিনয়ও করেছেন ঋষভ। এতে আরও অভিনয় করেন প্রমোদ শেঠি, অচ্যুত কুমার, সপ্তমী গৌড়া ও কিশোর। 

গত কয়েক বছরে বাহুবলী, কেজিএফ, পুষ্পা এবং এখনকার কানতারার মতো দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রগুলো বিশ্বব্যাপী প্রশংসা পেয়েছে, যার সবগুলোই দারুণ ব্যবসাসফল। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    আবারও ফিরছেন অ্যালেন স্বপন 

     ১২ দিনের সংসার, পামেলার জন্য ১ কোটি ডলার উইল করলেন সাবেক

    ৩ দিনেই ‘পাঠান’–এর আয় ৩০০ কোটির বেশি

    অলকার বিশ্ব রেকর্ডের হ্যাটট্রিক, অনেক পিছিয়ে বিটিএস

    সুপারস্টারের মৃত্যুরহস্যের জট খুলতে পারবেন অপূর্ব?

    সবাই সুখী হোক: জন্মদিনে শ্রুতি হাসান

    গ্রিক প্রতিশোধ না জোকারের হাসি

    শেখ হাসিনার সঙ্গে দেখা করতে রাত জেগে অপেক্ষা করেছেন আফরোজা

    টিভিতে আজকের খেলা (২৯ জানুয়ারি ২০২৩, রোববার)

    মাউশির প্রকল্পে ১০৩ গাড়ি ভাগাভাগি

    ক্যাম্পাসের বইপাগলেরা

    সন্তানদের অভিভাবক জাপানি মা না বাংলাদেশি বাবা, জানা যাবে আজ