Alexa
রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২

সেকশন

epaper
 

বলেছেন বিশ্বকাপজয়ী আকিব

পাকিস্তান দলে হার্দিকের মতো কোনো অলরাউন্ডার নেই

আপডেট : ১৪ আগস্ট ২০২২, ১৫:৪৬

এশিয়া কাপে ভারত-পাকিস্তান ম্যাচে হার্দিক পান্ডিয়া ম্যাচের পার্থক্য গড়ে দিতে পারে এমনটা বলেছেন আকিব জাভেদ। ছবি: সংগৃহীত চার বছর পর ২৭ আগস্ট আরব আমিরাতে শুরু হচ্ছে এশিয়া কাপ। টুর্নামেন্টটিকে কেন্দ্র করে একে একে সব দল নিজেদের তালিকা ঘোষণা করছে। গতকাল বাংলাদেশও সাকিব আল হাসানের অধিনায়কত্বে দল ঘোষণা করেছে। তবে এশিয়া কাপে সবার নজর থাকছে ২৮ আগস্ট ভারত-পাকিস্তান ম্যাচে। এই ম্যাচ নিয়ে ইতিমধ্যে দুই দেশের সমর্থকদের মধ্যে উত্তেজনা শুরু হয়েছে। চিরপ্রতিদ্বন্দ্বী দেশ দুটির সাবেক ও বর্তমান ক্রিকেটাররা ম্যাচের আগে ভবিষ্যদ্বাণী ও মতামত দিয়ে উত্তেজনা আরও বাড়িয়ে দিচ্ছেন। 

এবার এশিয়া কাপের ম্যাচটি নিয়ে কথা বলেছেন পাকিস্তানের পেসার আকিব জাভেদও। তিনি জয়-পরাজয়ের ভবিষ্যদ্বাণী না করে পার্থক্য খুঁজেছেন দল দুটির মধ্যে। তিনি মনে করেন ভারত-পাকিস্তান ম্যাচে বড় পার্থক্য গড়ে দেবেন ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। পাকিস্তান দলে হার্দিকের মতো কোনো অলরাউন্ডার নেই বলেছেন বিশ্বকাপজয়ী এই পেসার। 

পাকিস্তানের স্থানীয় এক সংবাদমাধ্যমকে এমনটি জানিয়েছেন আকিব। পাকিস্তানের সাবেক এই পেসার বলেছেন, ‘দুই দলের মধ্যে পার্থক্য হচ্ছে ব্যাটিংয়ের গভীরতায়। ভারতের ব্যাটিং লাইন খুবই অভিজ্ঞ। নিজের দিনে যেমন রোহিত শর্মা ভারতকে একাই ম্যাচ জেতাতে পারেন, তেমনি বলা যায় পাকিস্তানি ব্যাটার ফকর জামানের ক্ষেত্রেও। তবে ভারত-পাকিস্তানের মিডল অর্ডারে পার্থক্য আছে। তাদের অলরাউন্ডাররা ম্যাচের পার্থক্য গড়ে দেবেন। কারণ পাকিস্তান দলে হার্দিকের মতো কোনো অলরাউন্ডার নেই।’

২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে শেষবার চিরপ্রতিদ্বন্দ্বীরা মুখোমুখি হয়েছেন দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে। সেই ম্যাচে পাকিস্তান ১০ উইকেটে ভারতকে হারিয়েছে। এবার একই মাঠে দল দুটি লড়াইয়ে নামছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ফুটবলারদের জন্য বিশেষ অ্যাপ আনছে ফিফা 

    ফোন ভাঙার ঘটনায় নিষিদ্ধ হতে পারেন রোনালদো 

    ফেদেরারের বিদায়ে আবেগাপ্লুত নাদালও

    কোটি টাকার সুপার কাপ ফেরানোর চেষ্টায় বাফুফে 

    লেভার কাপ থেকে নিজেকে সরিয়ে নিলেন নাদাল

    ক্ষতিপূরণ পেলেন ডলার হারানো কৃষ্ণা-সানজিদারা 

    বঙ্গবন্ধু সেতুতে গাছবোঝাই ট্রাক উল্টে রেললাইন ব্লক, ট্রেন চলাচল বন্ধ

    মধ্যরাতে উত্তপ্ত ইডেন, গণমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ায় হল ছাড়া ছাত্রলীগ নেত্রী

    রাজধানীতে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু, গৃহকর্তার দাবি আত্মহত্যা

    ফুটবলারদের জন্য বিশেষ অ্যাপ আনছে ফিফা 

    শ্রীপুরে যুবককে তুলে নিয়ে রাতভর নির্যাতন, পরে মৃত্যু

    বোয়ালমারীতে এক পরিচিতের বাসায় আত্মগোপনে ছিলেন রহিমা বেগম: দৌলতপুরের ওসি