Alexa
রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২

সেকশন

epaper
 

ম্যাজিক বাউলিয়ানার ময়মনসিংহ অঞ্চলের অডিশন অনুষ্ঠিত

আপডেট : ০৫ জুলাই ২০২২, ১৮:২০

ময়মনসিংহ থেকে ম্যাজিক কার্ড পেলেন মো: ফকির চান ও মো: সাইফুল ইসলাম তানভীর। ছবি: সংগৃহীত চলছে দেশের সবচেয়ে বড় বাউল গানের রিয়্যালিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা ২০২২ চতুর্থ আসর’। সান ফাউন্ডেশনের উদ্যোগে ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় মাছরাঙা টেলিভিশনে শিগগিরই দেখা যাবে ‘ম্যাজিক বাউলিয়ানা ২০২২ চতুর্থ আসর’। এর পঞ্চম অডিশন ও সিলেকশন রাউন্ড অনুষ্ঠিত হয়েছে ১ জুলাই, ময়মনসিংহের মহারাজা রোডে অবস্থিত মুকুল নিকেতন উচ্চবিদ্যালয়ে।

দিনভর অসংখ্য প্রতিযোগীর গান শুনে বিচারকেরা বিচারকার্য সম্পন্ন করেন। বিচারক হিসেবে ঢাকা থেকে ছিলেন আজাদ দেওয়ান মুক্তি, লাভলি দেব, কাজল রেখা, কামরুজ্জামান রাব্বি। আর ময়মনসিংহ থেকে ছিলেন জাহিদুল কবির লিটন ও তন্নি সাহা। 

তাল-সুর-লয়, উচ্চারণ এবং গায়কি-এই পাঁচটি বিষয়ে মার্কিং করে বিচারকেরা ম্যাজিক কার্ড প্রদান করেন দুইজন শিল্পীকে। তাঁরা হলেন মো. ফকির চান এবং মো. সাইফুল ইসলাম তানভীর। সারা দেশের মোট ১৮ জন প্রতিযোগী অংশ নেবেন মূল রাউন্ডে। 

বাংলা লোকসংগীতে নতুন প্রতিভা অন্বেষণ এবং ভবিষ্যৎ প্রজন্মের জন্য যথাযথ আর্কাইভ তৈরির পাশাপাশি শিল্পীদের সহায়তা, মূল্যায়ন, গানের রাইটস ও রয়্যালটি যথাযথভাবে নিশ্চিত করার জন্য যাত্রা শুরু হয়েছিল সান ফাউন্ডেশনের। এরই ধারাবাহিকতায় শুরু হলো এবারের ম্যাজিক বাউলিয়ানা ২০২২। চতুর্থ আসরে ২৬ মে পর্যন্ত রেজিস্ট্রেশন করেছেন সারা দেশের ৫০ হাজারেরও বেশি প্রতিযোগী।

ম্যাজিক বাউলিয়ানার প্রতিটি পর্ব দেখতে চোখ রাখুন মাছরাঙা টেলিভিশনের পর্দায়। ম্যাজিক বাউলিয়ানার আয়োজক মাছরাঙা টেলিভিশন। পৃষ্ঠপোষক স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড। ক্রিয়েটিভ এবং ইভেন্ট পার্টনার মিডিয়াকম লিমিটেড। ওয়ার্ডরোব পার্টনার-দেশাল।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    অনুপম-শ্রেয়ার সঙ্গে গাইবেন কোক স্টুডিও বাংলার শিল্পীরা

    নতুন সিরিজে ড্রাগ ডিলার সুলতানা চরিত্রে বাঁধন

    নতুন সংস্করণে মঞ্চে আসছে পালাকারের ‘উজানে মৃত্যু’

    সন্তানকে নিয়ে প্রথম ছবি প্রকাশ করলেন সোনম

    পরপর তিনবার বিচারক পূর্ণিমা

    ২০ গুণীজন পাচ্ছেন শিল্পকলা পদক

    টিকিটসহ ধরা বুকিং সহকারী, বরখাস্ত

    শিল্পবর্জ্যে শীতলক্ষ্যার সর্বনাশ

    বঙ্গবন্ধু সেতুতে গাছবোঝাই ট্রাক উল্টে রেললাইন ব্লক, ট্রেন চলাচল বন্ধ

    মধ্যরাতে উত্তপ্ত ইডেন, গণমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ায় হল ছাড়া ছাত্রলীগ নেত্রী

    রাজধানীতে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু, গৃহকর্তার দাবি আত্মহত্যা

    ফুটবলারদের জন্য বিশেষ অ্যাপ আনছে ফিফা