Alexa
রোববার, ২২ মে ২০২২

সেকশন

epaper
 

সিলিং ফ্যান পড়ে আহত সাবেক তথ্য প্রতিমন্ত্রী মুরাদ

আপডেট : ১৩ মে ২০২২, ১৫:৩৮

সাংসদ চিকিৎসক মুরাদ হাসান। ফাইল ছবি সিলিং ফ্যান পড়ে কপাল ফেটে গেছে জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের সংসদ সদস্য ও সাবেক তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসানের। গত বৃহস্পতিবার রাতে নেতাকর্মীদের নিয়ে আলাপকালে বৈঠকখানার সিলিং ফ্যান আছড়ে পড়লে কপাল ফেটে যায় তাঁর। এতে তিনি গুরুতর আহত হন। তবে তিনি এখন আশঙ্কামুক্ত। সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ও এমপির প্রতিনিধিরা এ তথ্য জানিয়েছেন।

এ ব্যাপারে মুরাদ হাসান এমপির ব্যক্তিগত সহকারী জাহিদ নাঈম সাংবাদিকদের বলেন, বৃহস্পতিবার রাতে বাড়ির সামনের বৈঠকখানায় নেতাকর্মীদের সঙ্গে আলাপ-আলোচনা করছিলেন মুরাদ হাসান এমপি। এ সময় বৈঠকখানার একটি সিলিং ফ্যান এমপির মাথার ওপর আছড়ে পড়ে। এতে তাঁর কপাল ফেটে যায়। 

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা দেবাশীষ রাজবংশী জানান, সিলিং ফ্যান মাথায় পড়ে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান এমপি গুরুতর আহত হওয়ার খবর পান তিনি। পরে হাসপাতালের একটি চিকিৎসক দল মুরাদ হাসান এমপির বাড়ীতে গিয়ে তাঁকে প্রাথমিক চিকিৎসা দেন। তাঁর কপালে তিনটি সেলাই দিতে হয়েছে। তিনি তাঁর নিজ বাড়িতে চিকিৎসকের পর্যবেক্ষণে রয়েছেন। 

গত বছর মোবাইল ফোনে চিত্রনায়িকা মাহিয়া মাহীকে নিয়ে বেফাঁস কথা বলে ভাইরাল হন মুরাদ হাসান এমপি। পরে প্রধানমন্ত্রীর নির্দেশে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ ছাড়তে বাধ্য হন তিনি। দেশের মাটিতে ঠাঁই হবে না ভেবে তিনি পাড়ি জমাতে চান কানাডায়। সেখানেও ঢুকতে পারেননি তিনি। অবশেষে নানা বন্দর ঘুরে দেশে ফিরতে বাধ্য হন তিনি।

এরপর থেকে অনেকটা আত্মগোপনে থেকে যান তিনি। তাঁর চাচা বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলামের জানাজায় তাঁকে ফের জনসম্মুখে দেখা যায়। চাচার জানাজা ও দাফন শেষে ফের ঢাকায় ফিরে যান তিনি। কিছুদিন পর নানা বিষয় নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে তাঁর বিরোধ বাধে। তিনি তাঁর স্ত্রী ও সন্তানদের অকথ্য ভাষায় গালিগালাজসহ মানসিকভাবে নির্যাতন শুরু করেন। একপর্যায়ে তাঁর স্ত্রী চিকিৎসক জাহানারা এহসান চলতি বছরের জানুয়ারীতে এমপি মুরাদ হাসানের বিরুদ্ধে ধানমন্ডি থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে তিনি ঢাকার ধানমন্ডি ছেড়ে সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুরের নিজ বাড়িতে চলে আসেন। সেখান থেকে হারানো ক্যারিয়ার ফিরিয়ে আনতে কাজ চালিয়ে যাচ্ছিলেন এমপি মুরাদ।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    নেত্রকোনায় স্কুলছাত্রীকে কুপিয়ে জখমের ঘটনায় মামলা

    বীর প্রতীক সদরুজ্জামান হেলাল মারা গেছেন

    স্কুলছাত্রীর আত্মহত্যা, আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

    বন্যা পরিস্থিতিতে বাড়তি মজুরিতেও মিলছে না ধান কাটা শ্রমিক

    নদীর ধারে শাক তুলতে গিয়ে নিখোঁজ যুবক

    কোরবানির জন্য প্রস্তুত ‘কালো মহারাজ’

    রামগড়ে শিক্ষকের ওপর যৌন নিপীড়নের অভিযোগ মিথ্যা, দাবী পরিবারের

    নামতে শুরু করেছে পানি, বাড়ছে দুর্গন্ধ

    বহুতল নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

    নেত্রকোনায় স্কুলছাত্রীকে কুপিয়ে জখমের ঘটনায় মামলা

    ৪৪তম বিসিএসের আসন বিন্যাস প্রকাশ

    মালদ্বীপে নথিবিহীন বাংলাদেশিদের বৈধ হওয়ার সুযোগ