বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

সেকশন

 

একসঙ্গে পর্দায় ফিরছেন তাহসান-মিথিলা

আপডেট : ১৯ এপ্রিল ২০২৪, ১৬:১৯

আবারও একসঙ্গে পর্দায় ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা ও তাহসান খান। ‘বাজি’ শিরোনামের সাত পর্বের ওয়েব সিরিজে দেখা যাবে তাঁদের। সিরিজটি নির্মাণ করছেন ‘মাটির প্রজার দেশ’খ্যাত নির্মাতা ও প্রযোজক আরিফুর রহমান।

সিরিজটি নিয়ে নির্মাতা ও অভিনয়শিল্পীরা মুখ না খুললেও নির্মাতার ঘনিষ্ঠ সূত্র আজকের পত্রিকাকে জানিয়েছে, এই সিরিজে অভিনয়ের আগে বেশ কয়েক মাসের প্রস্তুতি পর্ব সেরেছেন তাহসান-মিথিলা। এ দুই জনপ্রিয় শিল্পী ছাড়াও আরও কয়েকজন জনপ্রিয় তারকাকে দেখা যাবে সিরিজটিতে।

সূত্রটি আরও নিশ্চিত করেছে, এরই মধ্যে সাত পর্বের সিরিজটির প্রথম ধাপের শুটিং হয়ে গেছে। একটি চার তারকা মানের হোটেলে মাস দু-এক আগে এই শুটিং হয়। পরবর্তী ধাপের শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছেন নির্মাতারা। নির্মাণ শেষে আসন্ন ঈদুল আজহায় দেশের একটি ওটিটি প্ল্যাটফর্মে সিরিজটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। সিরিজটিতে একজন ক্রিকেটারের চরিত্রে অভিনয় করছেন তাহসান। আর মিথিলাকে দেখা যাবে সাংবাদিকের চরিত্রে।

তাহসান-মিথিলা। ছবি: সংগৃহীত তাহসান খান ও রাফিয়াত রশীদ মিথিলা দুই তারকাই নিজেদের জায়গায় জনপ্রিয়। একসময়ের জনপ্রিয় তারকা জুটিও ছিলেন তাঁরা। দীর্ঘদিনের প্রেমের পর ২০০৭ সালের ৩ আগস্ট বিয়ে করেছিলেন জনপ্রিয় এ দুই তারকা। বিয়ের ১১ বছর পর ২০১৭ সালের মে মাসে আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় তাহসান ও মিথিলার।

একসঙ্গে জুটি বেঁধে অভিনয়ও করেছেন তাহসান-মিথিলা। ‘আমার গল্পে তুমি’, ‘মিস্টার অ্যান্ড মিসেস’, ‘ল্যান্ডফোনের দিনগুলোতে প্রেম’ নাটকসহ বেশ কয়েকটি নাটকে অভিনয় করেন এই জুটি। নাটক ছাড়াও একসঙ্গে গানে কণ্ঠও দিয়েছেন এই জুটি।

তাহসান-মিথিলা। ছবি: সংগৃহীত ২০১৯ সালের শেষ দিকে মিথিলা পশ্চিমবঙ্গের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করে সংসার করছেন কলকাতায়। অন্যদিকে তাহসান বিয়ে না করলেও ব্যস্ত আছেন গান ও অভিনয় নিয়ে। অবশ্য একমাত্র মেয়ে আইরা তেহরীম খানকে নিয়ে দুজনের বন্ধুত্ব এখনো অটুট। বিচ্ছেদের পরেও পারস্পরিক শ্রদ্ধাবোধের জন্য তাঁরা প্রশংসিত।

তবে বিচ্ছেদের পর দুজনকে আর কখনোই একসঙ্গে দেখা যায়নি। তাই এই সিরিজ তাহসান-মিথিলার ভক্তদের জন্য সুখবর বলা যায়।

অন্যদিকে গত ৩১ মার্চ পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘অভাগীর স্বর্গ’ গল্প অবলম্বনে সিনেমা ‘ও অভাগী’। এটি নির্মাণ করেছেন অনির্বাণ চক্রবর্তী। কলকাতার এই সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন রাফিয়াত রশিদ মিথিলা। সিনেমাটিতে অভিনয় করে প্রশংসা পেয়েছেন তিনি।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    প্রথমবারের মতো অস্ট্রেলিয়ায় নেমেসিস

    দর্শক টানতে ব্যর্থ মনোজ বাজপেয়ি

    সাংহাইয়ের মূল প্রতিযোগিতা বিভাগে কামার সাইমনের ‘শিকলবাহা’

    খোলামেলা পোশাক কখনোই বাঙালি সংস্কৃতির বাহক নয়, ভাবনাকে ইঙ্গিত করে অঞ্জনা

    রাফাহে ইসরায়েলি হামলা, বলিউড খানদের নীরবতায় ক্ষুব্ধ নেটিজেনরা

    মৌসুমী মৌয়ের যৌতুকের মামলায় স্বামীর জামিন

    ‘ক্রলিং পেগ’ চালু করেও স্বস্তি ফিরছে না ডলার বাজারে

    লাইভে মাছি গিলে প্রশংসায় ভাসছেন উপস্থাপিকা

    চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স ও সিটি ব্যাংকের মধ্যে চুক্তি সই

    প্রথমবারের মতো অস্ট্রেলিয়ায় নেমেসিস

    যশোর শিক্ষাবোর্ডের চেয়ারম্যান হলেন অধ্যাপক মর্জিনা আক্তার

    মেসি চোখধাঁধানো গোল করলেও জয় পায়নি মায়ামি