রোববার, ১৯ মে ২০২৪

সেকশন

 

বগুড়ায় পুলিশ ফাঁড়িতে এমপির উপস্থিতিতে যুবলীগের ২ নেতাকে মারধর

আপডেট : ০৯ এপ্রিল ২০২৪, ১১:২২

রাগেবুল আহসান ওরফে রিপু। ছবি: সংগৃহীত বগুড়ায় তুচ্ছ ঘটনাকে ঘিরে সদর আসনের সংসদ সদস্য (এমপি) রাগেবুল আহসান ওরফে রিপুর উপস্থিতিতে সদর পুলিশ ফাঁড়ির ভেতরে যুবলীগের দুই নেতাকে পেটানোর অভিযোগ পাওয়া গেছে। গত রোববার রাতে এ ঘটনাকে ‘অনাকাঙ্ক্ষিত’ বলছেন সংসদ সদস্য।

হামলায় আহত যুবলীগ নেতা জিয়াদুশ শরীফ (পরাগ) বর্তমানে মোহাম্মদ আলী হাসপাতালের সার্জারি বিভাগে চিকিৎসাধীন। তিনি জেলা যুবলীগের উপপ্রচার সম্পাদক। তাঁর সঙ্গে জেলা যুবলীগের সদস্য শিহাব উল আলমও (আদনান) হামলার শিকার হয়েছেন। তবে তাঁর আঘাত গুরুতর নয়। আর বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকও।

পুলিশ ও যুবলীগ সূত্র জানায়, রোববার রাত সাড়ে ১০টার দিকে শাজাহানপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রঞ্জু শহরের সাতমাথায় জিলা স্কুলের পার্শ্বে থেকে মুজিব মঞ্চের দিকে আসার সময় একটি মোটরসাইকেল তাঁকে ধাক্কা দেয়। মোটরসাইকেল চালাচ্ছিলেন বগুড়ার শিবগঞ্জ উপজেলা পিরব ইউনিয়নের চেয়ারম্যান আসিফ মাহমুদ মিল্টনের কলেজশিক্ষার্থী ছেলে আবির।

মোটরসাইকেলচালক ক্ষমা চাইলে ঘটনাটি তাৎক্ষণিক মিটে যায়। তবে কলেজশিক্ষার্থী আবিরের সঙ্গে সদর আসনের এমপি রিপুর ছেলে প্রতীত আহসান ৩০ থেকে ৪০ জনকে নিয়ে ঘটনাস্থলে এলে পুনরায় উত্তেজনা দেখা দেয়। পরে পুলিশ বিষয়টি সমাধানের জন্য সেখানে উপস্থিত ছাত্রলীগ, যুবলীগ নেতাদের এবং আবির ও প্রতীতকে নিয়ে যায়। রাত ১১টার দিকে সেখানে যান এমপি রিপু।

সঙ্গে তাঁর নেতা-কর্মীরাও যান। যুবলীগ নেতা পরাগ জানান, তিনি এমপিকে মূল ঘটনা জানাতে পুলিশ ফাঁড়ির অফিস কক্ষ থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে তাঁর ওপর হামলা হয়। এই হামলা করেন এমপির সঙ্গে আসা লোকজন। এ সময় তাঁকে এলোপাতাড়ি পেটানো হয়। এ সময় জেলা যুবলীগের সদস্য আদনানকেও পেটানো হয়। পরে যুবলীগ নেতা পরাগকে মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনার প্রতিবাদে গতকাল সোমবার বিকেলে মানববন্ধন করেছে বগুড়া শহর যুবলীগ। এ প্রসঙ্গে বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন বলেন, এমপির উপস্থিতিতে যুবলীগ নেতাদের ওপর হামলা হয়েছে। এটি ন্যক্কারজনক। এ বিষয়ে জানতে চাইলে এমপি রিপু বলেন, ঘটনাটি দুঃখজনক।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    বাড়তি ভাড়ার খড়্গ আম রপ্তানিতে

    সাক্ষাৎকার

    ট্রলকে কখনোই পাত্তা দিই না, আমার যোগ্যতা আমি জানি

    উপাচার্য-শিক্ষকদের দ্বন্দ্বে ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীরা

    মুজিবনগর সরকার এবং প্রধানমন্ত্রীর দৃষ্টিভঙ্গি

    ইউরোপে অভিবাসন: কপাল পুড়ছে বাংলাদেশিদের

    বিদ্যুৎ নিয়ে সরকারের অনেক চ্যালেঞ্জ

    ৭২ লাখ টাকা জরিমানা দিয়ে চট্টগ্রাম বন্দর ছাড়ল বিদেশি জাহাজ

    শরীয়তপুরে চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা, আহত ১০ 

    মাকে হত্যার আসামি হওয়ার পর জানলেন তিনি আসলে পালিত কন্যা

    চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

    কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলার নেপথ্যে

    ইরানে দুই নারীসহ সাতজনের মৃত্যুদণ্ড কার্যকর, ফাঁসিতে ঝুলতে পারে আরেক ইহুদি