শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

সেকশন

 

মাহিরা খানের শাহরুখপ্রীতি, চটেছেন পাকিস্তানি সিনেটর

আপডেট : ২৫ মার্চ ২০২৩, ১২:৪৯

‘রইস’ সিনেমার একটি দৃশ্যে শাহরুখ খান ও মাহিরা খান। ছবি: সংগৃহীত বলিউড অভিনেতা শাহরুখ খানের প্রশংসা এবং তাঁর সঙ্গে আবারও কাজ করতে চাওয়ায় পাকিস্তানি অভিনেত্রীর ওপর চটেছেন পাকিস্তানের সিনেটর আফনান উল্লাহ খান। তিনি মাহিরাকে ‘নির্লজ্জ’, লোভী ও মানসিকভাবে অসুস্থ বলেও দাবি করেছেন। সিনেটর আফনান উল্লাহ খানের টুইটের বরাত দিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া। 

সিনেটর আফনান টুইটারে লিখেছেন, ‘মাহিরা খানের মাথায় গোলমাল রয়েছে। আনোয়ার মাকসুদ জীবনের এই দিকে মাতাল। উভয়েই নির্লজ্জ, জনতার রোষে অভিশপ্ত।’ সিনেটর আরও লেখেন, ‘মাহিরা খানের চরিত্রের ওপর বই লেখা যেতে পারে, তিনি অর্থের জন্য ভারতীয় অভিনেতাদেরও তোষামোদ করেন। আর আনোয়ার মাকসুদ কুসংস্কারে ভরা একটি অভিশপ্ত চরিত্র।’ অনেকেই আফনানের সেই টুইটের নিন্দা করে মাহিরাকে সমর্থন জানিয়েছেন। পাকিস্তানের টেলিভিশন ব্যক্তিত্ব আনোয়ার মাকসুদের ভক্তরাও আফনানকে এক হাত নিয়েছেন। 

রইস সিনেমার একটি দৃশ্যে শাহরুখ খান ও মাহিরা খান। ছবি: সংগৃহীত সম্প্রতি পাকিস্তানের টেলিভিশন ব্যক্তিত্ব আনোয়ার মাকসুদ দ্বারা আয়োজিত এক অনুষ্ঠানে মাহিরা তাঁর বলিউডে কাজ করার অভিজ্ঞতার কথা বলছিলেন। সেখানেই জানান, শাহরুখই তাঁর স্বপ্নের নায়ক। ইন্ডাস্ট্রির যে যা-ই বলুক, ‘বাদশা’ একেবারে অন্য মানুষ। 

মাহিরার কথায়, ‘শাহরুখ আমার সময়ের নায়ক। আমি ওকে ভালোবাসতাম। স্বপ্ন দেখতাম ওর সঙ্গে কাজ করব। সেই স্বপ্ন কোনো দিন যে বাস্তব হবে ভাবতেও পারিনি।’ 

মাহিরা আরও বলেন, ‘আমি যখন ইন্ডাস্ট্রিতে যোগ দিই, তখন অনেকেই আমাকে অস্ত্রোপচার করে নাক ঠিক করার পরামর্শ দিয়েছিল এবং আমি বলেছিলাম, না! আমি যদি আমার নাক কেটে ফেলি, তাহলে কী বাকি থাকে? কিন্তু একবার শাহরুখ খানের সঙ্গে আমি একটি দৃশ্য করছিলাম, তিনি বললেন, ‘দেখো, এটা নাকের লড়াই!’ ’

উল্লেখ্য, ২০১৭ সালে শাহরুখ খানের বিপরীতে ‘রইস’ চলচ্চিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন অভিনেত্রী মাহিরা খান। রাহুল ঢোলাকিয়া পরিচালিত সিনেমাটিতে আরও অভিনয় করেছিলেন নওয়াজুদ্দীন সিদ্দিকী।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    বন্ধুত্বের প্রমাণ দিলেন শিল্পা শেঠি

    শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারছেন না যেসব তারকা শিল্পী

    রেকর্ড ২০০ কোটি রুপিতে ‘পুষ্পা ২’ সিনেমার উত্তর ভারতের হল স্বত্ব বিক্রি

    একসঙ্গে পর্দায় ফিরছেন তাহসান-মিথিলা

    রঙিন জীবন যেন নিজ হাতে সাদা কালো করে গেলেন পাগল হাসান

    চীনের ২০ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে টুয়েলভথ ফেল

    ভাষানটেকে অগ্নিদগ্ধ আরও একজনের মৃত্যু, নিহত বেড়ে ৪

    বন্ধুত্বের প্রমাণ দিলেন শিল্পা শেঠি

    কোম্পানীগঞ্জে বিদ্যুতায়িত হয়ে শ্রমিকের মৃত্যু

    বাংলাদেশে পালিয়ে এল মিয়ানমারের বিজিপির আরও ১৩ সদস্য 

    টঙ্গীর তুরাগ নদ থেকে অজ্ঞাতপরিচয় যুবকের লাশ উদ্ধার

    সালাহর গোলের রাতে ক্লপের কীসের আক্ষেপ