Alexa
মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

পর্দার স্কুইড গেম এবার বাস্তবে!

আপডেট : ১৫ জুন ২০২২, ১৩:৫০

জনপ্রিয় ওয়েব সিরিজ ‘স্কুইড গেম’-এর আদলে রিয়্যালিটি শো আনতে চলেছে নেটফ্লিক্স। ছবি: রয়টার্স সর্বকালের সবচেয়ে জনপ্রিয় ওয়েব সিরিজ ‘স্কুইড গেম’-এর আদলে রিয়্যালিটি শো আনতে চলেছে স্ট্রিমিং জায়ান্ট নেটফ্লিক্স। আর এতে জিতলে পুরস্কার হিসেবে মিলবে মোটা অঙ্কের টাকা। 

নতুন এই শোয়ের নাম রাখা হচ্ছে ‘স্কুইড গেম: দ্য চ্যালেঞ্জ’। তবে সিরিজের মতো এখানে জীবন-মৃত্যুর ঝুঁকির মারাত্মক খেলা হবে না। প্রতিযোগিতায় জিতলে প্রতিযোগীকে ৪৫ লাখ ডলারের বেশি পুরস্কার হিসেবে দেওয়া হবে। স্থানীয় সময় মঙ্গলবার নেটফ্লিক্স এ ঘোষণা দেয়। এর আগে কোনো রিয়্যালিটি শোয়ের পুরস্কার এতটা হয়নি বলে দাবি তাদের। 

নেটফ্লিক্সের সবচেয়ে জনপ্রিয় ওয়েব সিরিজের তালিকায় শীর্ষে রয়েছে দক্ষিণ কোরিয়ার হোয়াং ডং-হিউক পরিচালিত ‘স্কুইড গেম’। মাত্র ২৮ দিনে ১১১ মিলিয়ন ব্যবহারকারী দেখে ফেলেন শোটি। তুমুল জনপ্রিয়তার কারণেই সিরিজের দ্বিতীয় সিজন আনার ঘোষণা করেছে নেটফ্লিক্স। আর এই ঘোষণার পরই ‘স্কুইড গেম’-এর আদলে রিয়্যালিটি শো তৈরির খবর আসে। 

প্রতিযোগিতায় জিতলে ৪৫ লাখ ডলারের বেশি পুরস্কার পাবেন প্রতিযোগী। ছবি: রয়টার্স বিবিসি জানায়, ১০ পর্বের প্রতিযোগিতায় ৪৫৬ জন প্রতিযোগী অংশ নিতে পারবেন। তাঁদের বয়স ২১ বছর বা তার বেশি হতে হবে এবং অবশ্যই ইংরেজি ভাষা জানতে হবে। রিয়্যালিটি শোয়ের শুটিং করতে চার সপ্তাহ থাকতে হবে। ২০২৩ সালের শুরুর দিকে এই শুটিং সম্পন্ন হবে। 

২০২১ সালের সেপ্টেম্বর থেকে নেটফ্লিক্সে দেখা যাচ্ছে দক্ষিণ কোরিয়ার ওয়েব সিরিজ ‘স্কুইড গেম’। ছবি: রয়টার্স ২০২১ সালের সেপ্টেম্বর থেকে নেটফ্লিক্সে দেখা যাচ্ছে দক্ষিণ কোরিয়ার ওয়েব সিরিজ ‘স্কুইড গেম’। সিরিজের কাহিনি অনুযায়ী কিছু এমন মানুষকে বাছাই করা হয়, যাদের টাকার অত্যন্ত প্রয়োজন। এরপর তাদের খেলতে বাধ্য করা হয়। এই খেলাই হয়ে ওঠে জীবন-মৃত্যুর লড়াই। জিতলে বেঁচে থাকার অধিকার, আর হারলে নিশ্চিত মৃত্যু। সেই পর্দার খেলাই এবার বাস্তবে আনছে নেটফ্লিক্স। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    ‘নেমেসিস’ ব্যান্ডে আবারো ভাঙন

    মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন বিবাহিতরাও

    পুরোনো কথা মনে করে আমিরের চোখে জল

    ‘ওরা ১১ জন’ সিনেমার ৫০ বছর

    সিরিয়াল কিলারের খোঁজে ডিসিপি ভর্তিকা

    জ্যাকলিনের আক্ষেপ, উত্তর চাইলেন

    হারের হতাশার মধ্যেই বাংলাদেশকে আইসিসির শাস্তি

    জ্বালানি তেলের দাম বৃদ্ধি, বাসের বদলে যাত্রীর চাপ বাড়ছে ট্রেনে 

    ধীর লয়ের সেই তর্জনী আর উঠবে না কোনো দিন

    সবুজ আপেল

    হাতিয়ায় বঙ্গোপসাগরে ট্রলার ডুবি: জীবিত উদ্ধার ৪, নিখোঁজ ১৩ জেলে

    উধুনিয়া বিলে নৌকায় মিনি ক্যাসিনো, আটক ৪