Alexa
মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

ফ্যাশন কোম্পানির বরখাস্ত সিইওর ব্যক্তিগত ছবি ফাঁস

আপডেট : ২৭ মে ২০২২, ২২:১৮

জিলিংগোর সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) অঙ্কিতি বসু। ছবি: ইনস্টাগ্রাম আর্থিক অনিয়মের অভিযোগে গত সপ্তাহেই বরখাস্ত হয়েছেন সিঙ্গাপুর ফ্যাশন স্টার্টআপ জিলিংগোর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) অঙ্কিতি বসু। আর এর মধ্যেই ফাঁস হয়েছে তাঁর কিছু ব্যক্তিগত ছবি, চ্যাট এবং নথিপত্র। 

ভারতীয় বংশোদ্ভূত অঙ্কিতি বসু তাঁর ইনস্টাগ্রাম পোস্টে বলেছেন, ‘আমার ব্যক্তিগত ছবি, চ্যাট, নথি, রেকর্ড সবই সম্ভবত আমার সম্মতি ছাড়াই হস্তগত করা হয়েছে এবং সেগুলো অনলাইনে প্রচার করা হয়েছে। এখন আমি ইন্টারনেটে সেগুলোর কিছু পরিবর্তিত কপি দেখতে পাচ্ছি। এগুলো স্পষ্টতই জাল। কিন্তু এরপরও ক্ষতিকর। আমি জানি না কে এটা করছে।’ 

জিলিংগো হলো একটি অনলাইন ফ্যাশন কোম্পানি। পোশাক ব্যবসায়ী এবং কারখানায় প্রযুক্তি সরবরাহ করে এ কোম্পানি। ২০১৫ সালে অঙ্কিতি বসু এবং প্রধান প্রযুক্তি কর্মকর্তা ধ্রুব কাপুর এই কোম্পানি প্রতিষ্ঠা করেন। 

কোম্পানির হিসাব নিকাশে অসংগতির অভিযোগ ওঠার পর গত ৩১ মার্চ অঙ্কিতি বসুকে সাময়িক বরখাস্ত করা হয়। 

ই-কমার্স প্ল্যাটফর্মটি ‘গুরুতর আর্থিক অনিয়ম’ তদন্তের পর অঙ্কিতি বসুকে স্থায়ী বরখাস্ত করে। অবশ্য তাঁর বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ বা অডিটের ফলাফল সম্পর্কে বিস্তারিত কিছু প্রকাশ করেনি। অঙ্কিতির (৩০) দাবি, তিনি এখনো তাঁর বিরুদ্ধে করা অভিযোগগুলো দেখেননি। 

তিনি বলেন, ‘আমি এখনো আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা দেখিনি। যে প্রতিবেদনটি আমাকে বরখাস্ত করার জন্য ব্যবহার করা হয়েছিল সেটিও দেখিনি। আমি যে কোম্পানিটি প্রতিষ্ঠা করেছি সেটির ই-মেইলের মাধ্যমে নিজে বরখাস্ত হওয়ার মতো অসম্মানের শিকার হয়েছি।’ 

অঙ্কিতি বসু আরও বলেন, তিনি আইনি সুরক্ষা চেয়েছেন। কারণ তাঁর আশঙ্কা, ফাঁস হওয়ার কনটেন্টগুলোর মধ্যে এমন কিছু রয়েছে যা ব্যবহার করে তাঁকে ভয় দেখিয়ে সুবিধা নেওয়া হতে পারে। তিনি এবং তাঁর পরিবার অনলাইনে ক্রমাগত হুমকি পাচ্ছেন বলেও আগের একটি পোস্টে বলেছিলেন অঙ্কিতি। এমনকি ধর্ষণের হুমকি পাওয়ার অভিযোগও করেছেন তিনি।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    অ্যাকাউন্ট যাচাইকরণের পদ্ধতি জানালেই কেবল আগের শর্তে টুইটার কিনবেন মাস্ক 

    চীন-তাইওয়ান ইস্যুতে পেছাতে পারে নতুন আইফোনের লঞ্চিং 

    উইন্ডোজ ১০-এও মিলবে উইন্ডোজ ১১-এর কিছু ফিচার 

    আইপ্যাড থেকে হেডফোন জ্যাক সরিয়ে ফেলছে অ্যাপল

    টুইটারের মামলায় ইলন মাস্ককে যে নির্দেশনা দিলেন আদালত

    ডিভাইস স্ক্রিন যেন চোরাবালি

    ফেনীতে ট্রাক থেকে ৩০ লাখ টাকার ইয়াবা উদ্ধার

    ‘নেমেসিস’ ব্যান্ডে আবারো ভাঙন

    কলা কেন বাঁকা

    ভরা বর্ষায় মরা মাতামুহুরি

    পার্বত্য চট্টগ্রামে সামরিক শাসন চলছে: সন্তু লারমা

    মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন বিবাহিতরাও