Alexa
সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

রাধে শ্যামে চুমুর ছড়াছড়ি

আপডেট : ১০ মার্চ ২০২২, ১২:৩৬

প্রভাস ও পূজা হেগড়ে। ছবি: ইনস্টাগ্রাম সিনেমায় প্রভাসের পদচারণ অনেক দিনের। তবে ভারতীয় সিনেমা দিয়ে তাঁর বিশ্বজয়ের শুরু ‘বাহুবলী’ থেকে। তাঁকে এখন বলা হয় প্যান ইন্ডিয়া সুপারস্টার। ২০২০ সালে মুক্তি পায়নি তাঁর অভিনীত কোনো সিনেমা। ২০২১ সালের ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছিল তাঁর অভিনীত ‘রাধে শ্যাম’-এর টিজার। ঝড়ের গতিতে তা হয়ে উঠেছিল ভাইরাল। করোনার কারণে মুক্তি পেছাতে থাকে সিনেমাটির। অবশেষে আগামীকাল ভারতজুড়ে মুক্তি পাচ্ছে রাধা কৃষ্ণ কুমার পরিচালিত বড় বাজেটের সিনেমাটি।

প্রভাস ও পূজা হেগড়ে। ছবি: ইনস্টাগ্রাম

সিনেমার গল্পে প্রভাসের নাম বিক্রমাদিত্য। বিয়েতে একেবারেই বিশ্বাস করে না সে। তবে প্রেম করতে ওস্তাদ। হঠাৎ করেই তার জীবনে পূজা হেগড়ের (প্রেরণা) আগমন পালটে দেয় সব! ‘গুড লুকিং ব্যাড ফেলো’-কে ৯৭টা চুমু খেতে দেখা যাবে পূজাকে। প্রভাসের চরিত্রে রয়েছে আরও অনেক ধাপ, সে বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ জ্যোতিষী, যে হাতের রেখা দেখে বলে দিতে পারে ভূত-ভবিষ্যতের সবকিছু। সবার জীবন নিমেষে পড়ে ফেলতে পারা বিক্রম কতখানি সফল নিজের মনের মানুষের মন পড়তে? প্রেরণা-বিক্রমাদিত্যের প্রেমের পরিণতিই এই সিনেমার নাটকীয়তা।

প্রভাস ও পূজা হেগড়ে। ছবি: ইনস্টাগ্রাম ভূষণ কুমার, ভামসি, প্রমোদের যৌথ প্রযোজনায় তৈরি রাধে শ্যাম আগামীকাল মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলুগু এবং মালয়ালমে। ইউরোপে সত্তর দশকের সেট নির্মাণ করে এই সিনেমার শুটিং হয়েছে। রোমান্টিক ড্রামা সিনেমাটিতে স্ক্রিপ্টের প্রয়োজনে কেবল পূজাই যে চুমু খেয়েছেন তা নয়, চুমু খেতে হয়েছে প্রভাসকেও। এ সম্পর্কে কথা বলতে গিয়ে বাহুবলী অভিনেতা বলেছেন, ‘রোমান্টিক এই সিনেমার প্রতিটা ফ্রেমে রয়েছে প্রেম। প্রেমের গল্প বলেই পরিচালকের দাবি ছিল কিছু চুমুর দৃশ্য। তাই আমি না বলতে পারিনি। তবে, সিনেমায় এখনো আমি চুম্বনের দৃশ্য করতে এবং আমার শার্ট খুলতে অস্বস্তি বোধ করি। লজ্জা লাগে। সেটে কত লোক আছে আমি আগে তা খেয়াল করি। বেশি লোক হলে বলি, চলো অন্য কোথাও যাই।’

প্রভাস ও পূজা হেগড়ে। ছবি: ইনস্টাগ্রাম ‘রাধে শ্যাম’ সিনেমায় আরও অভিনয় করেছেন ভাগ্যশ্রী, মুরলি শর্মা, কুণাল রয় কাপুর প্রমুখ।

বিনোদন সম্পর্কিত পড়ুন:

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    আলহামদুলিল্লাহ বলার ফজিলত

    শুটিং হাউসগুলো কতটা নিরাপদ

    ‘সবকিছুর দাম বাড়লে গরিবের হইবেটা কী’

    মাঠে সক্রিয় হচ্ছেন আব্বাস

    রোহিঙ্গা নীতি-কৌশল আমূল পাল্টানো দরকার

    লোভের হাত থেকে ছাড় পেল না হজও

    ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

    কসমেটিকস বিক্রিতে লাগবে ওষুধ প্রশাসনের অনুমোদন

    চাঞ্চল্য সেলিম হত্যার চার বছরেও উদ্‌ঘাটন হয়নি রহস্য

    না.গঞ্জে রেস্তোরাঁয় ঢুকে গুলির ঘটনায় মামলা, গ্রেপ্তার ২

    ‘এবারের ওমরাহ বিশেষ’, কিসের ইঙ্গিত দিলেন সানা