বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

সেকশন

 

পর্দায় টেলর সুইফটের ইরাস ট্যুর

আপডেট : ০৫ সেপ্টেম্বর ২০২৩, ০৮:১৭

টেলর সুইফট, ছবি: ইনস্টাগ্রাম ইরাস ট্যুর দিয়ে বর্তমানে বিশ্ব মাতাচ্ছেন পপ সংগীতশিল্পী টেলর সুইফট। গত ১৭ মার্চ থেকে শুরু হওয়া এ ট্যুর চলবে আগামী বছরের ১৭ আগস্ট পর্যন্ত। বিশ্লেষকদের ধারণা, ইরাস ট্যুর থেকেই প্রায় এক বিলিয়ন ডলারের মালিক হবেন টেলর। তাঁর এ মিউজিক্যাল ট্যুর নিয়ে আলোচনা হচ্ছে পুরো বিশ্বে। বলা চলে ভক্ত ও অনুরাগীদের ভালোবাসায় সিক্ত সুইফট এখন ক্যারিয়ারের সুসময় পার করছেন। এর মাঝেই শোনা গেল নতুন খবর। ভক্তদের উন্মাদনা আরও বাড়িয়ে দিতে এবার সিনেমার পর্দায় আসছেন টেলর সুইফট।

টেলরের ইরাস ট্যুর নিয়ে তৈরি হয়েছে একটি ডকুমেন্টারি সিনেমা। ‘ইরাস ট্যুর কনসার্ট ফিল্ম’ নামের সিনেমাটি আগামী ১৩ অক্টোবর মার্কিন যুক্তরাষ্ট্র, মেক্সিকো ও কানাডার নির্দিষ্ট কিছু প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। সিনেমাটি নিয়ে ভক্ত ও অনুরাগীদের মাঝে উচ্ছ্বাসের শেষ নেই। এর মধ্যেই ২৬ মিলিয়ন ডলারের অগ্রিম টিকিট বিক্রি হয়ে গেছে বলে জানিয়েছে বেশ কিছু গণমাধ্যম। টেলরের ইরাস ট্যুরের জনপ্রিয় কনসার্টগুলো, ট্যুরের প্রভাব ও অর্থনৈতিক ইতিহাস গড়ার চিত্র নিয়েই তৈরি হয়েছে এ সিনেমাটি।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ইরাস ট্যুর কনসার্ট ফিল্ম’ সিনেমার ট্রেলার। ট্রেলারে ইরাস ট্যুরের একাধিক পারফরম্যান্সের চিত্র উঠে এসেছে। সেই সঙ্গে টেলরের জনপ্রিয় সব অ্যালবামেরও দেখা মিলেছে ট্রেলারে। ক্যারিয়ার-সেরা এবং এক বিলিয়নের বেশি আয়ের রেকর্ড গড়তে যাওয়া এই ট্যুরের নানা তথ্য, পেছনের গল্প আর টেলরের দৃষ্টিনন্দন পারফরম্যান্সের অংশবিশেষ উঠে এসেছে ডকুফিল্মে। 

টেলর নিজেও বেশ উচ্ছ্বসিত সিনেমাটি নিয়ে। সোশ্যাল মিডিয়ায় সিনেমার টিজার আর ট্রেলার শেয়ার করেছেন তিনি, লিখেছেন, ‘জীবনের দারুণ সব মুহূর্তগুলো শেয়ার করতে আমি আসছি বড় পর্দায়। অপেক্ষা আর মাত্র কয়েকটা দিনের।’

জানা গেছে, প্রথমে সিনেমাটির দৈর্ঘ্য ছিল তিন ঘণ্টার বেশি। তবে সুইফটের প্রচারক ট্রি পেইন পরে গণমাধ্যমকে জানান, কনসার্ট ফিল্মটির অফিশিয়াল রানটাইম ২ ঘণ্টা ৪৫ মিনিট করা হয়েছে। এএমসি, রিগ্যাল, সিনেমার্কসহ বৃহত্তম থিয়েটার চেইনগুলোতে দেখা যাবে এ ডকুমেন্টারি সিনেমা। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    প্রয়াত পাঁচ নির্মাতাকে স্মরণ করল ডিরেক্টর’স গিল্ড

    ব্যাপারটা খুব হাস্যকর, তমার নোটিশ প্রসঙ্গে মিষ্টি জান্নাত

    বাপ্পা মজুমদারের সংগীতজীবনের ৩ দশক উদ্‌যাপনের কনসার্ট

    ডিপজলের ইজারা নেওয়া গরুর হাটে শিল্পীদের চাকরির আশ্বাস মিশার

    ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে মিষ্টি জান্নাতকে আইনি নোটিশ পাঠালেন তমা মির্জা

    অভিনেত্রী আফসানা মিমির বাবার মৃত্যু

    নদীখেকোদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা দরকার: পররাষ্ট্রমন্ত্রী

    পি কে হালদারের ২ সহযোগীকে আত্মসমর্পণের নির্দেশ 

    সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৩৭ দশমিক ৫ ডিগ্রি 

    মালাবদলের সময় কনেকে বরের চুমু, ভারতে আহত ৬ 

    সংবিধানের ষোড়শ সংশোধনীর রিভিউ শুনানি ১১ জুলাই