মঙ্গলবার, ২১ মে ২০২৪

সেকশন

 

আল নাসরকে শিরোপার দৌড়ে রেখে সমর্থকদের ধন্যবাদ রোনালদোর

আপডেট : ২৪ মে ২০২৩, ১২:০২

 গতকাল আল শাবাবের বিপক্ষে বক্সের কাছাকাছি থেকে বুলেট গতির শটে দুর্দান্ত এক গোল করেছেন রোনালদো। ছবি: এএফপি এবারের মৌসুমে শিরোপার দৌড়ে টিকে থাকতে হলে শেষ দিকের ম্যাচগুলোয় জয়ের বিকল্প নেই আল নাসরের। সেই কাজ অবশ্য ঠিকঠাকই করছেন দলের খেলোয়াড়েরা। বিশেষ করে ধারাবাহিকভাবেই সরাসরি দলের জয়ে অবদান রাখছেন ক্রিস্টিয়ানো রোনালদো। 

সর্বশেষ ম্যাচের পর গতকাল তো আল শাবাবের বিপক্ষে দলের ত্রাণকর্তা হয়েছেন রোনালদো। সিআর সেভেনের গোলেই দলের জয় নিশ্চিত হয়। ৫৯ মিনিটে করা গোলটিও ছিল দেখার মতোই। প্রতিপক্ষের দুজন ডিফেন্ডারকে ড্রিবলিংয়ে বোকা বানিয়ে ডি বক্সের বাইরে থেকে বুলেট গতির শটে দলের তৃতীয় গোল করেন তিনি। গোলটি পুরোনো দিনের স্মৃতি ফিরিয়ে এনেছিল পর্তুগিজ তারকার খেলায়। সাতবারের ব্যালন ডি’অর বিজয়ীর গোলেই প্রতিপক্ষের বিপক্ষে ৩-২ গোলের জয় পায় আল নাসর। 

এমন কঠিন ম্যাচ শেষে তাই সতীর্থ ও সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন রোনালদো। সামাজিক মাধ্যমে তিনি লিখেছেন, ‘প্রত্যাবর্তন ও জয়ের জন্য দুর্দান্ত টিম স্পিরিট ছিল। প্রয়োজনের সময় আমাদের পাশে থাকার জন্য ভক্তদের অনেক ধন্যবাদ।’ 

শেষ পর্যন্ত রোনালদোর গোলে জয় নিশ্চিত হলেও গতকালের ম্যাচটি আল নাসরের জন্য কঠিন ছিল। আল শাবাবের বিপক্ষে নিজেদের মাঠে শুরুতেই ২-০ গোলে পিছিয়ে পড়ে তারা। প্রতিপক্ষের হয়ে দুটি গোলই করেছেন ক্রিস্টিয়ান গুনাঙ্কা। বিরতিতে যাওয়ার ঠিক এক মিনিট আগে অবশ্য এক গোল শোধ করেন দলের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড তালিসকা। বিরতির পর ৫১ মিনিটে সমতাসূচক গোলটি করেন আবদুর রহমান ঘারিব। আর এমন কঠিন ম্যাচের জয়ের নায়ক রোনালদো যথাসময়ে সামনে এলেন এবং দলের জয় নিশ্চিত করলেন। 

নিজেদের কাজটা ঠিকঠাক করলেও আল নাসরের শিরোপা যে নিশ্চিত হবে এমনটা ভাবার সুযোগ নেই। শীর্ষে থাকা আল ইত্তিহাদের হারও কামনা করতে হবে তাদের। অন্যথায় ৩ পয়েন্টে এগিয়ে থাকা প্রতিপক্ষ চ্যাম্পিয়ন হবে। ২৮ ম্যাচে ইত্তিহাদের পয়েন্ট ৬৬। আর সমান ম্যাচে দুইয়ে থাকা আল নাসরের পয়েন্ট ৬৩।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    আর্জেন্টিনার কোপা আমেরিকার প্রাথমিক দলে নেই দিবালা

    ‘সে দলের অধিনায়ক নয়’ আম্পায়ারের সঙ্গে কোহলির তর্ক নিয়ে হেইডেন

    বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ দেখবেন কোন টিভিতে 

    ‘পাকিস্তানের বিপক্ষে জ্বলে উঠলে সবাই পান্ডিয়াকে মাথায় তুলে নাচবে’ 

    ক্রিকেট নয়, অলিম্পিক পদক দিয়ে বাংলাদেশকে চিনবে বিশ্ব

    আইপিএলের কারণে রাসেল-পুরানদের পাচ্ছে না ওয়েস্ট ইন্ডিজ

    নজরুলসংগীত নিয়ে ভারত ও কানাডা যাচ্ছেন ফেরদৌস আরা

    মানুষ বড় কাঁদছে

    কানে গিয়ে নতুন সিনেমায় ভাবনা

    প্রশান্তির জন্য মেডিটেশন

    আরও এক নতুন গল্প নিয়ে আসছেন মোহনা

    মোহাম্মদ নাসির উদ্দিন