Alexa
মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রী নিহতের ঘটনায় মামলা

আপডেট : ২৩ জানুয়ারি ২০২৩, ০০:১৯

নাদিয়া আক্তার। ছবি: সংগৃহীত রাজধানীর ভাটারায় ভিক্টর ক্ল্যাসিক পরিবহনের বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী নাদিয়া আক্তার নিহতের ঘটনায় মামলা করা হয়েছে। 

ডিএমপির ভাটারা থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা রোববার রাতে আজকের পত্রিকাকে এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, পেট্রল ক্ল্যাসিক পরিবহনের বাস চাপায় বিশ্ববিদ্যালয়ে ছাত্রী নিহতের ঘটনায় তাঁর বাবা বাদী হয়ে একটি মামলা করেছেন। 

এর আগে ভাটারা থানাধীন যমুনা ফিউচার পার্কের সামনে রোববার দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরবর্তীতে ঘটনস্থল থেকে বাসটির চালক ও হেলপার পালিয়ে গেলেও ঢাকা মেট্রো ব ১৪-৩১৯০ নম্বরের বাসটি জব্দ করে পুলিশ। 

ঘটনার পর প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত ওই ছাত্রী ও তাঁর বন্ধু মেহেদি হাসান মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন। পরবর্তীতে ভিক্টর ক্ল্যাসিক পরিবহনের বাসটি তাদের মোটরসাইকেলকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এ সময় নিহত ছাত্রী ও তাঁর বন্ধু মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। পরে ওই ছাত্রীর পায়ের ওপর দিয়ে তুলে দেয় বাস। এতে ঘটনাস্থলেই ছাত্রীর মৃত্যু হয়। 

তখন ভাটারা থানার সার্ভিস ডেলিভারি অফিসার এএসআই আকলিমা খাতুন আজকে পত্রিকাকে বলেন, ‘নিহত ছাত্রী ও তাঁর বন্ধু মোটরসাইকেল যোগে দক্ষিণখানের আশকোনা এলাকা থেকে যমুনা ফিউচার পার্কে ঘুরতে যাচ্ছিলেন। পথিমধ্যে একটি বাস তাদের মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলে সাদিয়া মৃত্যুবরণ করেন। তবে তাঁর বন্ধু মেহেদী হাসান অক্ষত রয়েছেন।’ 

অপরদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা ও ভাটারা থানার উপপরিদর্শক এসআই বজলু আজকের পত্রিকাকে বলেন, ‘বাস চাপায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রী সাদিয়া আক্তার নিহতের ঘটনায় তাঁর বাবা জাহাঙ্গীর আলম বাদি হয়ে সড়ক পরিবহন আইনে একটি মামলা করেছেন। মামলায় বাসটির অজ্ঞাতনামা চালক ও হেলপারকে আসামি করা হয়েছে। চালক হেলপার পলাতক থাকলেও তাদেরকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। নিহত ছাত্রীর মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’ 

উল্লেখ্য, নর্দান বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রীর বাস চাপায় নিহতের খবরটি ছড়িয়ে পড়লে তাঁর সহপাঠীরা ঢাকা ময়মনসিংহ মহাসড়কের কাওলার এলাকায় সড়ক অবরোধ করে এক ঘণ্টা বিক্ষোভ করে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    বাকি খাইয়ে প্রায় দেউলিয়া, ঢাবির জসীমউদ্দিন হলের ক্যানটিন বন্ধ

    ঝিনাইদহে ট্রাকচাপায় ভ্যানচালক নিহত 

    ঝিনাইদহে সাবেক মেয়রসহ ৪ জনের বিরুদ্ধে দুদকের মামলা

    যশোরে স্বামীর বিরুদ্ধে মিথ্যা সনদ দিয়ে মামলা করে ফেঁসে গেলেন স্ত্রী

    নোয়াখালীতে ছিনতাইয়ের পর কক্সবাজার থেকে গ্রেপ্তার ৫, অস্ত্র-গুলি উদ্ধার 

    সীতাকুণ্ডে রাস্তা পার হতে গিয়ে মোটরসাইকেলের ধাক্কায় যুবক নিহত 

    নতুন ডানায় পরবর্তী প্রজন্মের বাণিজ্যিক বিমান

    স্মার্টফোন বিক্রিতে এগিয়ে ছিল যারা

    নাটক ছাড়ছেন না মেহজাবীন

    শুরু হচ্ছে সিসিমপুরের নতুন মৌসুম

    এভাবেও প্রচারণা হয়!

    বাস্তবতা দিয়ে গড়া প্রতিটি দৃশ্য