Alexa
রোববার, ২৯ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

আমিরকন্যা ইরার জাঁকজমক বাগদান

আপডেট : ১৯ নভেম্বর ২০২২, ১৭:২৮

ইরা খান ও তাঁর বাগ্দত্তা নূপুর শিখরে, মাঝে আমির খান এবং ছেলের সঙ্গে কিরণ রাও। ছবি: এনডিটিভি বলিউড সুপারস্টার আমির খানের মেয়ে ইরা খানের বাগদান হলো জাঁকজমকপূর্ণ আয়োজনে। গতকাল শুক্রবার সন্ধ্যায় মুম্বাইয়ে বাগদান অনুষ্ঠানে সিল্কের লাল গাউন পরে ইরা সবার নজর কেড়েছিলেন। তাঁর হবু বর নুপুর শিখরে নূপুরের পরনে ছিল কালো স্যুট।

মেয়ের বাগদানে সাবেক দুই স্ত্রী রিনা ও কিরণের সঙ্গে দেখা গেল এই অভিনেতাকে। কাঁচা-পাকা দাড়ি ও চুলের আমির সাদা কুর্তা ও পায়জামায় দর্শন দিলেন। 

প্রায় দুই বছর ধরে ফিটনেস কোচ নুপুরের সঙ্গে প্রেম করেছেন ইরা। ২০২০ সালে ইরাকে প্রেমের প্রস্তাব দেন তিনি; আর সঙ্গে সঙ্গেই রাজি হয়ে যান আমিরকন্যা। বেশ কয়েক দিন আগেই আংটিবদল সারেন ইরা ও নুপুর। 

বাগদানের এই ঘটা করে আয়োজনে দেখা গেল আমিরের ভাগনে অভিনেতা ইমরান খানকে। যদিও দীর্ঘদিন ধরে বলিউড থেকে দূরে রয়েছেন ইমরান। তবে ইরার বাগদানে এক জোট খান পরিবার। বহুদিন চলচ্চিত্র ও মিডিয়া থেকে অদৃশ্য থাকা ইমরানের উপস্থিতিই ছিল সবচেয়ে চমকপ্রদ।  

আমিরকন্যা ইরা খান ও তাঁর বাগ্দত্তা নূপুর শিখরে। ছবি: টুইটার  বলিউড অভিনেত্রী ফাতিমা সানা শেখ, চলচ্চিত্র নির্মাতা আশুতোষ গোয়ারিকর এবং তাঁর স্ত্রী, আমিরের চাচাতো ভাই মনসুর খানসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। 

আমির খান নিজের পরিবারকে সময় দেওয়ার জন্য অভিনয় থেকে বিরতি নেওয়ার ঘোষণা দিয়েছেন। আপাতত নিজের পরিবারের সঙ্গেই সময় কাটাতে চান পঞ্চাশোর্ধ্ব এই অভিনেতা। তবে তাঁর এই সিদ্ধান্তে হতাশা প্রকাশ করেছে আমিরভক্তরা।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    আবারও ফিরছেন অ্যালেন স্বপন 

     ১২ দিনের সংসার, পামেলার জন্য ১ কোটি ডলার উইল করলেন সাবেক

    ৩ দিনেই ‘পাঠান’–এর আয় ৩০০ কোটির বেশি

    অলকার বিশ্ব রেকর্ডের হ্যাটট্রিক, অনেক পিছিয়ে বিটিএস

    সুপারস্টারের মৃত্যুরহস্যের জট খুলতে পারবেন অপূর্ব?

    সবাই সুখী হোক: জন্মদিনে শ্রুতি হাসান

    ম্যাগুয়ারের চোখে সেরা খেলোয়াড় কাসেমিরো 

    আটঘরিয়ায় নছিমন উল্টে চালক নিহত

    ফের কমবে রাতের তাপমাত্রা

    শেখ মুজিব সাফারি পার্কে দর্শণার্থীদের কাছে আকর্ষণের নাম কমনইল্যান্ড

    আজকের রাশিফল

    ঝুঁকি নিয়ে বিশেষ ট্রেনের ছাদে উঠে সমাবেশে যাচ্ছেন নেতা-কর্মীরা