Alexa
রোববার, ২৯ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

সাতপাকে বাঁধা পড়লেন তারকা শিল্পী পলক ও মিঠুন

আপডেট : ০৭ নভেম্বর ২০২২, ১৫:২৩

বিয়ের সাজে পলক ও মিঠুন। ছবি: টুইটার সাতপাকে বাঁধা পড়লেন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী পলক মুছল এবং সুরকার ও সংগীত পরিচালক মিঠুন। গতকাল রোববার মুম্বাইয়ে বিয়ে করেন তাঁরা। পলক-মিঠুনের বিয়ে নিয়ে অনেক দিন ধরেই গুঞ্জন চলছিল বলিউডে। বিয়ে পূর্ববর্তী একাধিক অনুষ্ঠানের ছবিও ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

এবার এই জুটির বিয়ের ছবি ভাইরাল নেট দুনিয়ায়। বিশেষ এই দিনে লাল ও সোনালি লেহেঙ্গায় সেজেছিলেন পলক। পাশে ঘিয়ে রঙের শেরওয়ানি আর মেরুন রঙা পাগড়িতে দেখা যায় মিঠুনকে। একে অপরের দিকে তাকিয়ে হাসিমুখে লেন্সবন্দি হয়েছেন দুজনে। অবশেষে রোববার রাতে পলক ও মিঠুন দুজনেই বিয়ের ছবি প্রকাশ করেছেন। সঙ্গে জুড়ে দিয়েছেন রোমান্টিক ক্যাপশন। 

ভারতীয় বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা গেছে, মুম্বাইয়ের একটি পাঁচতারকা হোটেলে বসেছিল পলক-মিঠুনের বিয়ের আসর। পরিবার-পরিজন এবং বন্ধুদের উপস্থিতিতে বিয়ের অনুষ্ঠান হয়েছে। দুজনেই চেয়েছিলেন অনুষ্ঠানটা ছিমছামভাবেই হোক। তবে বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠান ধুমধামের সঙ্গে করার পরিকল্পনা আছে বলে জানা গেছে। 

প্রথমে শোনা গিয়েছিল, দুই পরিবারের মাধ্যমে দেখাশোনা করেই হয়েছে বিয়েটা। কিন্তু বলিউডের অন্দরের গুঞ্জন বলছে অন্য কথা। ‘আশিকি ২’ ছবিতে একসঙ্গে কাজ করার সময় থেকেই নাকি একে অপরের প্রেমে পড়েছিলেন এই দুই তারকা শিল্পী। 

বিয়ে নিয়ে ইনস্টাগ্রাম মিঠুনের উচ্ছ্বাস। ছবি: ইনস্টাগ্রাম ২০১৩ সালে মুক্তি পায় ‘আশিকি ২ ’। সেই ছবি থেকে সুরেলা এই জুটির যাত্রা শুরু। সে ছবিতেই প্রথমবার মিঠুনের সংগীত পরিচালনায় গান গেয়েছিলেন পলক। ‘মেরি আশিকি’ এবং ‘চাহু ম্যায় ইয়া না’, দুটি গানই বেশ জনপ্রিয় হয়েছিল। 

এরপর দীর্ঘদিনের বিরতির পর মিঠুনের সংগীত পরিচালনায় ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘ট্রাফিক’ সিনেমায় দুজন এক সঙ্গে ফের কাজ করেন। সেখানে মিঠুনের সুরে দুটি গানে কণ্ঠ দিয়েছেন পলক। 

বলিউডের জনপ্রিয় গায়িকা পলক মুছল, আশিকি ২ ছাড়াও আর রাজকুমার, কিক, গব্বর ইজ ব্যক, প্রেম রতন ধন পায়ো, এম এস ধোনির মতো ছবিতে গান গেয়েছেন। আর অন্যদিকে ২০০৫ সালে ও লামহে গান দিয়ে সুরকার হিসাবে বলিউডে যাত্রা শুরু করেন মিঠুন। আনওয়ার, মার্ডার, জিসম ২, আশিকি ২, এক ভিলেন, হাফ গার্লফ্রেন্ড, কবীর সিং, রাধে শ্যাম, শামসেরার মতো একাধিক ছবির গানে সুর দিয়েছেন মিঠুন। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    আবারও ফিরছেন অ্যালেন স্বপন 

     ১২ দিনের সংসার, পামেলার জন্য ১ কোটি ডলার উইল করলেন সাবেক

    ৩ দিনেই ‘পাঠান’–এর আয় ৩০০ কোটির বেশি

    অলকার বিশ্ব রেকর্ডের হ্যাটট্রিক, অনেক পিছিয়ে বিটিএস

    সুপারস্টারের মৃত্যুরহস্যের জট খুলতে পারবেন অপূর্ব?

    সবাই সুখী হোক: জন্মদিনে শ্রুতি হাসান

    ম্যাগুয়ারের চোখে সেরা খেলোয়াড় কাসেমিরো 

    আটঘরিয়ায় নছিমন উল্টে চালক নিহত

    ফের কমবে রাতের তাপমাত্রা

    শেখ মুজিব সাফারি পার্কে দর্শণার্থীদের কাছে আকর্ষণের নাম কমনইল্যান্ড

    আজকের রাশিফল

    ঝুঁকি নিয়ে বিশেষ ট্রেনের ছাদে উঠে সমাবেশে যাচ্ছেন নেতা-কর্মীরা