Alexa
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২

সেকশন

epaper
 

ম্যানচেস্টার ইউনাইটেডে যাচ্ছেন কাসেমিরো

আপডেট : ১৯ আগস্ট ২০২২, ১৪:২৬

ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিচ্ছেন কাসেমিরো। ছবি: সংগৃহীত নতুন মৌসুম শুরুর আগে কোচ কার্লো আনচেলত্তি লুকা মদরিচ, কাসেমিরো ও টনি ক্রুসকে তুলনা করেছিলেন ‘বারমুডা ট্রায়াঙ্গেলের’ সঙ্গে। রিয়াল মাদ্রিদের এই তিন মিডফিল্ডার মাঝমাঠে বলকে অদৃশ্য করে দেওয়ার কাজ করেন। তবে আনচেলত্তির ‘বারমুডা ট্রায়াঙ্গেলে’ এবার ফাটল ধরতে যাচ্ছে কাসেমিরোর ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেওয়ার মাধ্যমে। ইউরোপীয় সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে, ইতিমধ্যে ম্যানচেস্টারের ক্লাব ও ব্রাজিলিয়ান তারকার মধ্যে আলোচনা সম্পন্ন হয়েছে। ম্যানইউতে যোগ দিতে কাসেমিরোর অপেক্ষা শুধু স্বাস্থ্য পরীক্ষার।

গেল মৌসুমের ভরাডুবির পর নতুন মৌসুমের শুরুটাও ভালো হয়নি ম্যানচেস্টার ইউনাইটেডের। শেষ ম্যাচে ব্রেন্টফোর্ডের বিপক্ষে ৪-০ গোলের লজ্জাজনক হারের পর ক্লাবটির কোচ এরিক টেন হাগ বলেছিলেন, দলে মানসম্মত ফুটবলার প্রয়োজন। এর জন্য তাঁরা যোগাযোগও করেছেন তারকা ফুটবলারদের সঙ্গে। এর মধ্যে উল্লেখযোগ্য ছিলেন বার্সেলোনার ফ্রেংকি ডি ইয়ং ও জুভেন্টাসের আদ্রিয়েন রাবিওট। তাঁদের সঙ্গে ক্লাবটি শেষ পর্যন্ত সমঝোতায় আসতে না পেরে কাসেমিরোর সঙ্গে যোগাযোগ করেছে। ম্যানচেস্টার ইউনাইটেডে যাওয়ার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন কাসেমিরো। ইউরোপীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, প্রাথমিকভাবে দুই পক্ষের মধ্যে ৬০ মিলিয়ন ইউরোর আলোচনা সম্পন্ন হয়েছে। এখন তাদের মধ্যে ৭০ মিলিয়ন ইউরো নিয়ে আলোচনা চলছে। কাসেমিরোর সঙ্গে চার বছরের চুক্তি করবে ম্যানইউ। এরই মধ্যে ব্রাজিলিয়ান ডিফেন্সিভ মিডফিল্ডার রিয়াল ছাড়ার কথাও জানিয়ে দিয়েছেন কোচ আনচেলত্তি ও ক্লাব সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজকে। আজকে রিয়াল তাদের সিদ্ধান্ত জানাবে বলে জানিয়েছে।

রিয়ালের হয়ে পাঁচটি চ্যাম্পিয়নস লিগ শিরোপা জয়ী কাসেমিরো শেষ চ্যাম্পিয়নস লীগেও গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন দলে। নতুন মৌসুমে দলে তাঁর চাহিদার কথাও বলেছেন কোচ আনচেলত্তি। কিন্তু এবারে দলবদলে রিয়াল তাঁর পজিশনে অরিলিয়াঁ চুয়ামেনিকে কিনেছে। রিয়াল কোচ শেষ কয়েক ম্যাচে চুয়ামেনিকে শুরুর একাদশে নামিয়ে কাসেমিরোকে বেঞ্চেও পাঠিয়েছে। ৩০ বছর বয়সী ডিফেন্সিভ মিডফিল্ডার বিষয়টিকে ভালোভাবে নেননি। তাই নিজের ভবিষ্যতের জন্য ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিতে যাচ্ছেন।

ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিলে পুরোনো বন্ধুদের সঙ্গে দেখা হবে কাসেমিরোর। গত মৌসুমে যোগ দিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো ও রাফায়েল ভারানে। তবে পর্তুগিজ তারকা ম্যানচেস্টারের ক্লাবটিতে থাকবেন কি না, তা নিয়ে সংশয় আছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    বাংলাদেশের ব্যাটিং এবারও মন ভরাতে পারল না

    সেই দশরথেই উড়ে গেল বাংলাদেশ

    ফিরেছেন তাসকিন-ইবাদত, বাদ মোস্তাফিজ-শরীফুল

    দেশে ফিরেই সুখবর পেলেন তিন নারী ক্রিকেটার

    বিশ্বকাপ জিতলে ৪ কোটি বোনাস পাবেন নয়ার-মুলাররা

    ভাইরাস জ্বরে আক্রান্ত মেসি, অনিশ্চিত জ্যামাইকা ম্যাচে

    কেন্দ্র দখল করতে পারবে না বলেই ইভিএমকে ভয় পায় বিএনপি: কাদের

    মরা গরুর মাংস ফেলে পালালেন কসাই

    শাহজাদপুরে শিশুকে অপহরণের পর হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড

    নাফ নদী থেকে আবারও অজ্ঞাত ২ জনের মরদেহ উদ্ধার

    চাকরিতে পুনর্বহালের দাবিতে ‘করোনা যোদ্ধাদের’ মানববন্ধন

    ঢামেকে সাত তলা থেকে লাফিয়ে রোগীর আত্মহত্যার চেষ্টা