Alexa
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২

সেকশন

epaper
 

আমিরের প্রশংসা করায় হৃতিকের সিনেমা বয়কটের ডাক

আপডেট : ১৫ আগস্ট ২০২২, ০০:২৩

‘লাল সিং চাড্ডা’র প্রশংসা করার হৃতিকের বিরুদ্ধে ক্ষেপেছে একটি মহল। ছবি: সংগৃহীত বলিউডে ‘বয়কট’ ট্রেন্ড নতুন কিছু না। একটা শ্রেণী আমির খানের ‘লাল সিং চাড্ডা’ বয়কট করেছে। এই সিনেমার কেউ প্রশংসা করলে তারও রক্ষা নেই। তবে সিনেমাটি দেখে মুগ্ধ হয়েছেন হৃতিক রোশন। অকপটে সিনেমার প্রশংসা করেছেন। কেন তিনি এই সিনেমার প্রশংসা করলেন, সেই অভিযোগে টুইটারে একটি মহল এবার হৃতিককে বয়কটের ডাক দিয়েছে।

বৃহস্পতিবার মুক্তি পেয়েছে আমির খান ও কারিনা কাপুর অভিনীত ‘লাল সিং চাড্ডা’। হলিউডের জনপ্রিয় সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর অফিশিয়াল রিমেক এটি। সিনেমাটি বক্স অফিসে তেমন সুবিধা করে উঠতে পারছে না। তার অন্যতম কারণ সোশ্যাল মিডিয়ায় এই সিনেমা নিয়ে একশ্রেণীর বিরুদ্ধ অবস্থান। তোপের মুখে পড়ে অনেক হল থেকে ‘লাল সিং চাড্ডা’ নামিয়ে দেওয়া হচ্ছে। তবে স্পেশাল স্ক্রিনিংয়ে  সিনেমাটি দেখে আমির-কারিনার প্রশংসায় পঞ্চমুখ বলিউডের অনেকেই। সম্প্রতি মুম্বাইয়ের এক সিনেমা হলে ‘লাল সিং চাড্ডা’ দেখেন হৃতিক।

এর কারণেই একশ্রেণী টুইটারে হৃতিকের সিনেমা ‘বিক্রম বেদা’ বয়কটের ডাক দিয়েছে। ‘লাল সিং চাড্ডা’ দেখে টুইটারে সিনেমার রিভিউ দেন হৃতিক। তিনি লিখেছেন, ‘লাল সিং চাড্ডা দেখলাম। হৃদয় ছুঁয়ে যাওয়া একটি সিনেমা। এই সিনেমা অনবদ্য। এই অসাধারণ সিনেমা মিস করবেন না। এখনি যান, দেখুন। খুবই সুন্দর সিনেমা।’ এটি লেখার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড হতে শুরু করে #বয়কটবিক্রমবেদা।

এক ঘণ্টার মধ্যেই টুইটার ভরে উঠেছে বয়কট টুইটে। কেউ লিখেছেন, ‘এই টুইটই আপনার আগামী সিনেমার ভবিষ্যত নির্ধারণ করে দিল।’ অন্য একজন লিখেছেন, ‘আপনার এটা করা উচিত হয়নি। আপনি অন্যের সিনেমা সাপোর্ট করতে চাইছেন, এবার আপনার সিনেমার ভবিষ্যত দেখুন।’ সবমিলিয়ে এবার বয়কটের হুমকিতে পড়েছে হৃতিকের সিনেমাটি।

‘বিক্রম বেদা’ মুক্তির অপেক্ষায় আছে। সিনেমায় মূল চরিত্রে দেখা যাবে হৃতিক রোশন ও সাইফ আলি খানকে। জনপ্রিয় তামিল অ্যাকশন থ্রিলার ‘বিক্রম বেদা’র হিন্দি রিমেক এই সিনেমা। ২০১৭ সালে মুক্তি পেয়েছিল অ্যাকশন থ্রিলারটি। তামিল সিনেমায় অভিনয় করেছিলেন আর মাধবন ও বিজয় সেতুপতি। এবার সেই দুই চরিত্রে দেখা যাবে হৃতিক ও সাইফকে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    রহস্য রেখেই বুবলী বললেন, ‘সবকিছু সুন্দর-শালীন ভাবেই হয়েছে’

    পুরোনো ছবি পোস্ট করে মাতৃত্বের ইঙ্গিত দিলেন বুবলী?

    শ্বশুর হচ্ছেন আসিফ আকবর

    জ্যাকুলিনের মুখে স্বস্তির হাসি

    বাংলাদেশ থেকে অস্কারে যাচ্ছে ‘হাওয়া’

    অনুপম-শ্রেয়ার সঙ্গে গাইবেন কোক স্টুডিও বাংলার শিল্পীরা

    ইডেন ছাত্রলীগের বহিষ্কৃতরা কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাকের বাসায়

    এসএসসি পরীক্ষার্থীর শ্রুতলেখক অনার্সের শিক্ষার্থী, পরীক্ষার্থীকে বহিষ্কার

    ৮০০ এজেন্ট ব্যাংকিং আউটলেট চালুর মাইলফলক অর্জন করল ব্র্যাক ব্যাংক

    প্রথম চাকরিতে যোগ দিতে যাওয়ার পথেই প্রাণ গেল যুবকের

    ভূয়া আইডি দিয়ে তরুণীদের সঙ্গে প্রেম, আপত্তিকর ছবি হাতিয়ে ব্ল্যাকমেল

    অ্যাডম্যান অ্যাওয়ার্ড গোল্ড পুরস্কার পেল কনকা অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল টেলিভিশন