Alexa
রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২

সেকশন

epaper
 

‘ম্যানচেস্টার ইউনাইটেড, শান্তিতে ঘুমাও’

আপডেট : ১৪ আগস্ট ২০২২, ১৮:৪৮

ব্রেন্টফোর্ডের বিপক্ষে হেরে তলানিতে ম্যানইউ। ছবি: সংগৃহীত এমন লজ্জাজনক হার বরণ করতে হবে হয়তো কল্পনাতেও ভাবেনি ম্যানচেস্টার ইউনাইটেড। ২০২২-২৩ মৌসুমের শুরুতে ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে ব্রাইটনের বিপক্ষে হারের ক্ষত তরতাজা থাকতেই পড়ল নুনের ছিটা। ব্রেন্টফোর্ডের বিপক্ষে ৪-০ বিধ্বস্ত ম্যানইউ। 

প্রথমার্ধেই ওলট-পালট হয়ে যায় রেড ডেভিলরা। ৩৫ মিনিটের মধ্যেই তাদের জালে চার গোল। ভাগ্য ভালো বিরতির পর আর কোনো গোল হজম করতে হয়নি। অথচ কত পরিকল্পনা নিয়ে এবার তারা লিগ শুরু করেছে। আয়াক্স থেকে নিয়ে এসেছে কোচ এরিক টেন হাগকে। ওল্ড ট্রাফোর্ড ছাড়তে চাইলেও ক্রিস্টিয়ানো রোনালদোকে কোথাও যেতে দেয়নি। ব্রেন্টফোর্ড থেকে এনেছে ক্রিস্টিয়ান এরিকসেনকে। 

কিন্তু প্রথম দুই ম্যাচে হেরে ইউনাইটেড এখন পয়েন্ট তালিকার সবার তলানিতে। আর প্রিমিয়ার লিগে রেড ডেভিলদের ১০০ বছরের ইতিহাসে টেন হাগ একমাত্র কোচ যিনি প্রথম দুই ম্যাচে হারলেন। ফুটবল বিধাতায় বলতে পারেন, ভবিষ্যতে ডাচ কোচের ভাগ্যে কী ঘটতে যাচ্ছে। 

অবস্থা এমন যে, ইউনাইটেডকে নিয়ে চারদিকে ট্রলে মেতেছে ফুটবল সমর্থকেরা। সেই ট্রলে টেন হাগের দল না টললেই হলো। এমন হারের পর কীভাবে তাদের মুখবন্ধ করবে ইউনাইটেড! রেড ডেভিলদের খোঁচা দিতে ছাড়ছে না তাদের প্রতিপক্ষ শিবিরও। লিভারপুলের সাবেক স্ট্রাইকার স্ট্যান কলিমোর সামাজিক মাধ্যমে ম্যানইউর মালিকদের ধুয়ে দিয়েছেন। আর টুইটারে তিনি লিখেছেন, ‘ম্যানচেস্টার ইউনাইটেড, শান্তিতে ঘুমাও।’ 

কলিমোরের এই কথা যে ম্যানইউকে ব্যঙ্গ করে, তা কারও বুঝতে বাকি থাকার কথা নয়। কিন্তু টেন হাগের দল কি শান্তিতে ঘুমাতে পারবে? গেলোবার কোনোভাবে ষষ্ঠ স্থানে থেকে মৌসুম শেষ করেছিল ম্যানইউ। এবার তারা কোথায় গিয়ে ঠেকে তা দেখার বিষয়। এদিকে পরের ম্যাচে রেড ডেভিলরা মুখোমুখি হবে চির প্রতিদ্বন্দ্বী লিভারপুলের। ঘরের মাঠে ঘুরে দাঁড়াতে পারবে তো তারা? 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ফুটবলারদের জন্য বিশেষ অ্যাপ আনছে ফিফা 

    ফোন ভাঙার ঘটনায় নিষিদ্ধ হতে পারেন রোনালদো 

    ফেদেরারের বিদায়ে আবেগাপ্লুত নাদালও

    কোটি টাকার সুপার কাপ ফেরানোর চেষ্টায় বাফুফে 

    লেভার কাপ থেকে নিজেকে সরিয়ে নিলেন নাদাল

    ক্ষতিপূরণ পেলেন ডলার হারানো কৃষ্ণা-সানজিদারা 

    টিকিটসহ ধরা বুকিং সহকারী, বরখাস্ত

    শিল্পবর্জ্যে শীতলক্ষ্যার সর্বনাশ

    বঙ্গবন্ধু সেতুতে গাছবোঝাই ট্রাক উল্টে রেললাইন ব্লক, ট্রেন চলাচল বন্ধ

    মধ্যরাতে উত্তপ্ত ইডেন, গণমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ায় হল ছাড়া ছাত্রলীগ নেত্রী

    রাজধানীতে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু, গৃহকর্তার দাবি আত্মহত্যা

    ফুটবলারদের জন্য বিশেষ অ্যাপ আনছে ফিফা