Alexa
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

সেকশন

epaper
 

নিজের সিনেমাকে বিতর্কিত করছেন আমির

আপডেট : ০৩ আগস্ট ২০২২, ২০:২০

আমির খান। ছবি: ইনস্টাগ্রাম গত কয়েকদিন ধরে টুইটারে ট্রেন্ড চলছে ‘বয়কট লাল সিং চাড্ডা’। ২০১৫ সালে এক সাংবাদিক সম্মেলনে আমির খান বলেছিলেন, পত্রিকা পড়ে ও টিভি দেখে তিনি আতঙ্কিত। ভারতজুড়ে অসিহষ্ণুতার পরিবেশ নিয়ে ভীত তাঁর স্ত্রী কিরণ রাও। কিরণ এবং তিনি এতটাই আতঙ্কিত যে দেশ ছেড়ে চলে যেতে চাইছেন ছেলেকে নিয়ে।

‘লাল সিং চাড্ডা’ মুক্তির আগে আমিরের এই মন্তব্য নতুন করে আলোচনায় এসেছে। সোশ্যাল মিডিয়ায় একশ্রেনী বলছেন, ভারতকে যখন এতই অপছন্দ তাহলে কেন এখানে নিজের ছবি মুক্তি দিচ্ছেন! অনেকে বয়কটের ডাকও দিয়েছেন। আমির খান ইতিমধ্যেই এ নিয়ে মুখ খুলেছেন, তাঁকে সবাই ভুল বুঝছে বলে জানিয়েছেন তিনি। সঙ্গে অনুরোধ করেছেন যেন সকলে সিনেমা হলে দেখতে যায় লাল সিং চাড্ডা।

আমিরের বিরুদ্ধে চলা এই বয়কটের ডাক নিয়ে কঙ্গনা রনৌত চুপ রইলেন না। ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছেন তিনি। কঙ্গনার দাবি এই পরিস্থিতি তৈরির পিছনে আমিরেরই হাত রয়েছে এবং এই নেতিবাচক পরিস্থিতি তৈরির মাস্টারমাইন্ডও তিনিই।

আমির খান ও কঙ্গনা রনৌত। ছবি: ইনস্টাগ্রাম কঙ্গনা ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমার বিশ্বাস এই যে লাল সিং চাড্ডা ঘিরে এত বিতর্ক এসব আমির নিজেই তৈরি করেছেন। এই বছর কোনও সিনেমাই চলেনি (একটা কমেডি সিনেমার সিক্যুয়েল ছাড়া), একমাত্র দক্ষিণী ছবি সাফল্য পেয়েছে। আর সেখানে হলিউড রিমেক তো ব্যবসা করতেই পারবে না। হিন্দি সিনেমাকে বুঝতে হবে দর্শক কী চাইছে! আমির খান হিন্দু ফোবিক পিকে বানাক বা ভারতকে অসহিষ্ণু বলুক, নিজের জীবনের সেরা ছবি তিনি দিয়েই দিয়েছেন। তাই এগুলো বন্ধ করুন। এর ফলে ওদের বাজে অভিনয় আর বাজে ছবিই প্রচার পায়।’

হলিউড সিনেমা ফরেস্ট গাম্পের রিমেক ‘লাল সিং চাড্ডা’। অভিনয় করেছেন আমির খান আর কারিনা কাপুর। করোনা আর লকডাউনের কারণে বারবার পিছিয়েছে সিনেমাটির মুক্তি। ১১ আগস্ট মুক্তি পাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমা।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ৪ দিনের চলচ্চিত্র প্রদর্শনী শুরু

    টাইমের ‘এন্টারটেইনার অব দ্য ইয়ার’ পপ সেনসেশন ব্ল্যাকপিঙ্ক

    ইউটিউবে মুক্তি পেল এপিটাফের ‘হারিয়ে ফেলেছি’

    ক্যারিয়ারের দুর্দিনেও মহেশ ভাটের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন আমির

    দক্ষিণী সিনেমার শুটিংয়ে স্টান্টম্যানের মৃত্যু

    বিজয় থালাপতির ৬৭তম চলচ্চিত্র ‘থালাপতি–৬৭’

    ফুটবল বিশ্বকাপ

    পেপের পাকা মাথায় ভেঙে গেল যে রেকর্ড

    নয়াপল্টনে পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত ১

    ফুটবল বিশ্বকাপ

    আন্তর্জাতিক ফুটবল থেকে হ্যাজার্ডের অবসর

    ট্রেনে কাটা পড়ে ব্যবসায়ী মৃত্যু