Alexa
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

মামলা জিতলেও অনিশ্চয়তায় জনি ডেপের ক্যারিয়ার

আপডেট : ০৩ জুন ২০২২, ১৬:১৪

মানহানির ক্ষতিপূরণ হিসেবে প্রায় দেড় কোটি ডলার পাবেন জনি ডেপ। ছবি: টুইটার প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে করা মানহানির মামলায় জিতলেও, ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ তারকা জনি ডেপ কি তাঁর উজ্জ্বলতম ক্যারিয়ারের জৌলুশ ফিরে পাবেন? এমন শঙ্কা এখন হলিউড ইন্ডাস্ট্রি বিশেষজ্ঞ থেকে শুরু করে দর্শকমহলে।

এনডিটিভি জানায়, ভার্জিনিয়ার সাত জুরির আদালত বুধবার তাঁদের সিদ্ধান্তে বলেছেন, মানহানির ক্ষতিপূরণ হিসেবে জনি ডেপকে প্রায় দেড় কোটি ডলার দেবেন হার্ড। আর ক্ষতিপূরণ হিসেবে হার্ড পাবেন ২০ লাখ ডলার। মামলার রায়ের পর আনন্দিত ডেপ জুরিদের বলেন, ‘আমি আমার জীবন ফিরে পেয়েছি’। 

তবে হলিউডের অনেকেই মনে করছেন, দীর্ঘ টানাপোড়েন ও কাদা ছোড়াছুড়ির অবসান ঘটলেও অনেকটা হুমকিতে পড়বে জনি ডেপের ক্যারিয়ার। ব্যক্তি জীবনের পাশাপাশি এরই মধ্যে অনেকটা ক্ষতিগ্রস্ত হয়েছেও অভিনেতার চলচ্চিত্র জীবন। প্রাক্তন স্ত্রী হার্ডের মামলার পর ‘পাইরেটস’ সিরিজের ষষ্ঠ ছবির জন্য দুই কোটি ডলারের বেশি ক্ষতি হয়েছে। আদালতে দাঁড়িয়ে তেমনটাই দাবি করেন ‘ক্যাপ্টেন জ্যাক স্প্যারো’।

‘তবে ক্ষতি যা হওয়ার, তা হয়েছে। ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরতে হবে জনি ডেপকে’ এমনটা জানিয়েছেন হলিউডের নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রযোজক। পূর্বে তিনি ডেপের সঙ্গে কাজ করেছেন। তিনি শঙ্কা প্রকাশ করে বলেন, ‘এই ঘটনার পর মনে হয় না ডেপ আর কোনো বড় প্রজেক্টে কাজের সুযোগ পাবেন।’

‘পাইরেটস অব ক্যারিবিয়ান’ সিনেমায় জনি ডেপ। ছবি: টুইটার যদিও ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’-ফ্র্যাঞ্চাইজির প্রযোজক জানান, ‘ভবিষ্যৎ নিয়ে কিছু বলা যায় না। দুটি স্ক্রিপ্ট তৈরি করা হচ্ছে। এর একটিতে থাকতে পারেন জনি ডেপ। আবারও তাঁকে দেখা যেতে পারে ‘ক্যাপ্টেন জ্যাক স্প্যারো’ রূপে। 

অন্যদিকে হলিউড বিশেষজ্ঞদের একজন বলেন, ‘জনি ডেপ বিষয়টি নিয়ে লড়বার আগে বুঝতে পারছিলাম না কী হতে চলেছে। এখন বোঝা যাচ্ছে যে এই বিষয়টি তাঁর পাবলিক ইমেজ ফিরিয়ে এনেছে।’

‘পাইরেটস অব ক্যারিবিয়ান’ খ্যাত অভিনেতা জনি ডেপের সঙ্গে ২০১৫ সালে বিয়ে হয় অভিনেত্রী অ্যাম্বার হার্ডের। ২০১৭ সাল পর্যন্ত বিয়ে টিকে থাকলেও, ২০১৬ সালেই পারিবারিক সহিংসতার অভিযোগ তোলেন অ্যাম্বার। এর পর ২০১৮ সালে ফের পারিবারিক সহিংসতার অভিযোগ আনেন এই অভিনেত্রী। ব্রিটিশ ট্যাবলয়েডে অভিনেতাকে ‘বউ পেটানো স্বামী’ বলে উল্লেখ করা হয়। এর পর ওই ম্যাগাজিনের বিরুদ্ধে মানহানির মামলা করা হয়। তবে ২০২০ সালে সেই মামলায় হেরে যান জনি ডেপ। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    নওয়াজুদ্দিনের বিরুদ্ধে স্ত্রীকে ‘সাত দিন’ না খাইয়ে রাখার অভিযোগ

    মাইকেল জ্যাকসন হয়ে পর্দায় আসছেন ভাতিজা জ্যাফার জ্যাকসন

    অমিতাভ রেজার পরিচালনায় দিনব্যাপী সিম্পোজিয়াম

    পাঠান মুক্ত, এবার ‘জওয়ান’ নিয়ে ব্যস্ত শাহরুখ

    ‘কেজিএফ’ অভিনেত্রী শ্রীনিধির ঝলক

    কাজে ফিরছেন সামান্থা, সঙ্গে বরুণ ধাওয়ান

    রেমিট্যান্সে ঊর্ধ্বমুখী হাওয়া

    যারা আমাকে ভোট দিয়েছেন তাঁদের প্রতি আজীবন কৃতজ্ঞ থাকব: উকিল আব্দুস সাত্তার

    ভোটের ফল পাল্টে দিয়েছে, আদালতে যাব: হিরো আলম

    স্ত্রীর পরিকল্পনায় স্বামীকে হত্যাচেষ্টায় সাবেক দুই প্রেমিক

    নতুন ব্র্যান্ড ফিলোসফি উন্মোচন করল ফুডপ্যান্ডা

    নেশা করতে বাধা দেওয়ায় পুলিশ সদস্যকে হত্যা: আদালতে স্বীকারোক্তি