Alexa
সোমবার, ০৪ জুলাই ২০২২

সেকশন

epaper
 

শিল্পা সব জানেন?

আপডেট : ২৬ জুলাই ২০২১, ২০:১৮

শিল্প শেঠী। ছবি: ইন্সটাগ্রাম পর্নোগ্রাফি কাণ্ডে গ্রেপ্তার হয়েছেন বলিউড নায়িকা শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। এই মুহূর্তে রাজ রয়েছেন পুলিশ হেফাজতে। এদিকে এই মামলায় প্রতিদিনই উঠে আসছে নতুন তথ্য। পর্নোগ্রাফি কাণ্ডে রাজের সঙ্গে তাঁর স্ত্রী শিল্পা শেঠির কোনও যোগসূত্র রয়েছে কিনা তা অনুসন্ধান করছেন মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। যদিও ক্রাইম ব্রাঞ্চের জেরার মুখে নিজের স্বামীকে নির্দোষ বলেই দাবি করেছেন শিল্পা।

এবার এই মামলা নিয়ে মন্তব্য করেছেন অভিনেতা মুকেশ খান্না। তিনি বলেন, ‘কে দোষী আর কে দোষী নয়, তা বলছি না। তবে ঘটনা যদি সত্যি হয়, তাহলে শিল্পা স্ত্রী হিসাবে তাঁর স্বামীর কাজ ও কোম্পানির বিষয়ে ১২০ শতাংশ নিশ্চয়তার সঙ্গেই জানেন। যদিও এটা বহু আগের সময় হত, তা হলে হয়তো তার কথা সত্য বলে মানতাম। আগে অর্ধাঙ্গিনীরা বাইরের খবর রাখতেন না। এখন স্ত্রী-রা ঘর ও ব্যবসা সব খবরই জানেন। রাজের বিরুদ্ধে অভিযোগ যদি সত্যি হয়, তাহলে শিল্পার উচিত স্বামীর বিরুদ্ধে গিয়ে সত্যিটা বলার ক্ষমতা রাখা।’

শিল্প শেঠী। ছবি: ইন্সটাগ্রাম ইতিমধ্যেই রাজ কুন্দ্রার স্ত্রী শিল্পা শেঠির বয়ান রেকর্ড করে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। গত শুক্রবার শিল্পাকে ৬ ঘণ্টা ধরে জেরা করেছে পুলিশ। ভারতীয় গণমাধ্যম বলছে, নিজের স্বামীকে সম্পূর্ণ নির্দোষ বলে দাবি করেছেন শিল্পা। তিনি বলেন,‘হটশটস’ অ্যাপে ঠিক কী ছিল সে সম্পর্কে তিনি জানেন না। তাঁর দাবি হটশটের সঙ্গে তাঁর কোনও সম্পর্কই নেই। শিল্পা তাঁর বয়ানে এও উল্লেখ করেছেন যে, ইরোটিক ও পর্নের পার্থক্য রয়েছে।

শিল্প শেঠী। ছবি: ইন্সটাগ্রাম রাজ কুন্দ্রা অশ্লীল ছবি তৈরি করেননি। এই ধরনের কাজে তিনি জড়িতও ছিলেন না। আসল অভিযুক্ত তাঁদের আত্মীয়, রাজের ভগ্নিপতি প্রদীপ বক্সী যিনি অ্যাপ এবং অ্যাপের বিভিন্ন কাজকর্মের সঙ্গে যুক্ত ছিলেন। রাজ গ্রেপ্তারের পর ইতিমধ্যেই রাজ এবং শিল্পার বাড়িতে দুইবার তল্লাশি চালিয়েছে মুম্বাই পুলিশ। ভারতীয় গণমাধ্যম হিন্দুস্থান টাইমস বলছে, খুব শীঘ্রই শিল্পার অ্যাকাউন্ট জব্দ করা হতে পারে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    স্পেনে বাঁধন পেলেন সেরা অভিনেত্রীর পুরস্কার

    ঈদে জোভান-মেহজাবীনের ‘ব্যবধান’

    রেজানুর রহমানের ঈদের নাটক দবির মিয়ার সুখ দুঃখ

    টম ক্রুজের সেরা ১০ সিনেমা

    ফের আদালতে শাহরুখপুত্র আরিয়ান

    বাচ্চা ভালোবাসেন হবু বাবা রণবীর 

    ৩৫ রানে হেরে সিরিজে পিছিয়ে গেল বাংলাদেশ 

    জিততে হলে বাংলাদেশকে করতে হবে ১৯৪ রান

    রাজশাহীতে জন্মদিনে খুন হলেন শ্রমিক নেতার ছেলে

    শুদ্ধাচার পুরস্কার পেলেন সচিব মামুন আল রশীদ

    ব্যাঙ শিকারের দায়ে ভ্রাম্যমাণ আদালতের অর্থদণ্ড

    কনকা অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল টেলিভিশন