শনিবার, ১৫ জুন ২০২৪

সেকশন

 

অ্যান্টিগা টেস্ট দিয়েই ওয়েস্ট ইন্ডিজ সফর শুরু করবে বাংলাদেশ

আপডেট : ১১ মে ২০২৪, ১২:৫০

নভেম্বরে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজে যাবে বাংলাদেশ। ছবি: বিসিবি পূর্ণাঙ্গ সিরিজ খেলতে নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে বাংলাদেশ, এটা আগে থেকেই জানা ছিল। বাকি ছিল শুধু কবে দুই দলের পূর্ণাঙ্গ সিরিজটি শুরু হবে। গতকাল সেটিও জানিয়ে দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। 

সবশেষ ২০২২ সালের সফরের মতো এবারও টেস্ট দিয়ে দ্বিপক্ষীয় সিরিজ শুরু করবে বাংলাদেশ। ক্যারিবিয়ান সফরে এবারও ২ টেস্টের সঙ্গে ৩টি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি খেলবেন নাজমুল হোসেন শান্ত-মুশফিকুর রহিমরা। সবশেষ সফরে স্বাগতিকদের ওয়ানডেতে ধবলধোলাই করলেও বাকি ২ সংস্করণে হেরে যায় বাংলাদেশ। 

সবশেষ সফরের মতো এবারও অ্যান্টিগায় প্রথম টেস্ট খেলবে বাংলাদেশ। ক্রিকেটের আদি সংস্করণের প্রথমটি শুরু হবে ২২ নভেম্বর। আর দ্বিতীয় টেস্ট জ্যামাইকায় শুরু হবে ৩০ নভেম্বর। সিরিজটি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। টেস্ট সিরিজ শেষেই ওয়ানডেতে মুখোমুখি হবে দুই দল। প্রথম ওয়ানডে ৮ ডিসেম্বর, বাকি দুটি ১০ ও ১২ ডিসেম্বর। ওয়ানডের সব ম্যাচ সেন্ট কিটসে। 

২০২২ সালের সফরে ওয়ানডে দিয়ে সফর শেষ করলেও এবার টি-টোয়েন্টি দিয়ে শেষ সমাপ্তি টানবে বাংলাদেশ। সংক্ষিপ্ত সংস্করণের প্রথমটি ১৫ ডিসেম্বর। দ্বিতীয়টি হবে ১৭ ডিসেম্বর। আর ১৯ ডিসেম্বরের ম্যাচ দিয়ে সফর শেষ হবে। সংক্ষিপ্ত সংস্করণের সব ম্যাচ সেন্ট ভিনসেন্টে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    ইতিহাস গড়ে আরও এক সুখবর পেল যুক্তরাষ্ট্র

    জোড়া গোলে আর্জেন্টিনাকে জয় এনে দিয়ে যা বললেন মেসি

    ম্যাচসেরা

    রেকর্ড গড়েও হতাশায় পুড়ছেন সাউদি

    টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচ দেখবেন কোথায়

    ম্যাচসেরা

    বিশ্বকাপে নেপাল-রূপকথা হতে দেননি যিনি

    বাংলাদেশকে হুমকি দিয়ে রাখল নেপাল

    বিআইএফপিসিএলে চাকরির সুযোগ