মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

সেকশন

 

জুনিয়র এনটিআর ভক্তদের আতশবাজির আগুনে পুড়ল সিনেমা হল

আপডেট : ২২ মে ২০২৩, ১৬:২২

জুনিয়র এনটিআর ভক্তদের আতশবাজির আগুনে পুড়ল সিনেমা হল। ছবি: সংগৃহীত দক্ষিণের জনপ্রিয় অভিনেতা জুনিয়র এনটিআর-এর ৪০ তম জন্মদিন উপলক্ষে প্রেক্ষাগৃহে পুনরায় মুক্তি পেয়েছে তাঁর ব্যবসাসফল সিনেমা ‘সিমহাদ্রি’। আর এই আনন্দে তাঁর ভক্তদের ফাটানো আতশবাজিতে ঘটে গেছে বিশাল এ দুর্ঘটনা। গতকাল শনিবার অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়ার অপ্সরা সিনেমা হলে অগ্নিকাণ্ডে পুড়ে গেছে সিনেমা হলের বেশ কিছু আসন। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমস জানিয়েছে ঘটনার পর বাতিল করা হয়েছে সিনেমার প্রদর্শন। ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে পুলিশ। এখন পর্যন্ত কোনো আহত হওয়ার সংবাদ পাওয়া যায়নি। 

প্রতিবেদনে জানা যায়, দর্শকেরা প্রেক্ষাগৃহের মধ্যেই বাজি ফাটাতে শুরু করেন। আর সেখান থেকেই আগুনের ঘটনাটি ঘটে। দ্রুত আগুন ছড়িয়ে পড়ে সেখানে। প্রেক্ষাগৃহের বেশ কিছু আসন পুড়ে যায়। 

 ‘সিমহাদ্রি’ সিনেমাটি ভারতের তেলঙ্গানা এবং অন্ধ্র প্রদেশে মুক্তি দেওয়া হয়েছে। মুক্তির প্রথম দিনেই সিমহাদ্রির বক্স অফিস কালেকশন ৫.১৪ কোটি রুপি বলে জানা গেছে। 

প্রসঙ্গত জুনিয়র এনটিআর-অভিনীত ‘সিমহাদ্রি’ সিনেমাটি পরিচালনা করেছেন এসএস রাজামৌলি। ২০০৩ এটি ছিল জুনিয়ার এনটিআরের সঙ্গে জুটি বেঁধে রাজামৌলির দ্বিতীয় সিনেমা। এর আগে জুনিয়র এনটিআরকে নিয়ে ‘স্টুডেন্ট নম্বর ১ ’-শিরোনামের একটি সিনেমা তৈরি করেছিলেন রাজামৌলি। 

জুনিয়র এনটিআর এই মুহূর্তে ব্যস্ত আছেন কোরাতলা শিবা পরিচালিত তেলেগু সিনেমা ‘দেভারা’র শুটিংয়ে। কোরাতলা শিবা পরিচালিত ‘দেভারা’ শিরোনামের সিনেমাটিতে তাঁর সঙ্গে প্রথমবারের মতো দক্ষিণের সিনেমায় অভিনয় করবেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। এ ছাড়া এতে অভিনয় করবেন বলিউড অভিনেতা সাইফ আলী খান।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    যে শঙ্কায় বিয়ে করছেন না সালমান, জানালেন বাবা সেলিম খান

    প্রভাসে আশায় বুক বাঁধছে ভারতীয় বক্স অফিস 

    প্রতিবন্ধী ভক্তকে ধাক্কা দেওয়ার ঘটনায় ক্ষমা চাইলেন নাগার্জুন

    অ্যাটলির সিনেমায় একসঙ্গে সালমান-রজনীকান্ত

    টাকার জন্যই কি তাহসানের সঙ্গে অভিনয়, সমালোচনার জবাব দিলেন মিথিলা

    আসছে ‘রেস ফোর’, প্রধান চরিত্রে সাইফ আলি নাকি সালমান

    শেখ হাসিনা দেশকে বিক্রি করে না, সমালোচনার জবাবে প্রধানমন্ত্রী

    আদালতে আত্মসমর্পণ করে জামিন পেলেন পরীমণি 

    উত্তরা ব্যাংকে চাকরির সুযোগ

    যে শঙ্কায় বিয়ে করছেন না সালমান, জানালেন বাবা সেলিম খান

    বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় মাছ ব্যবসায়ী নিহত

    আজকের পত্রিকায় চাকরির সুযোগ