সোমবার, ১৫ এপ্রিল ২০২৪

সেকশন

 

এভাবেও প্রচারণা হয়!

গত বছর রণবীর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ১’ ব্যবসাসফল হয়। এরই মধ্যে বাবাও হয়েছেন তিনি। সময়টা ভালো যাচ্ছে অভিনেতার। এমন পরিস্থিতিতে কী এমন ঘটল, যার কারণে রেগে আগুন হলেন রণবীর?

আপডেট : ৩১ জানুয়ারি ২০২৩, ০৮:৪৯

রণবীর কাপুর। ছবি: ইনস্টাগ্রাম কয়েক দিন আগে রণবীর কাপুরকে ঘিরে বেশ বিতর্কের সৃষ্টি হয়েছিল। এক ভক্ত তাঁর সঙ্গে ছবি তুলতে আসেন। একবারের চেষ্টায় সেলফি তুলতে পারেননি ওই ভক্ত। দ্বিতীয়বার সেলফি তুলতে গেলেই রেগে আগুন রণবীর। ভক্তের হাত থেকে মোবাইলফোনটি নিয়ে ছুড়ে ফেলে দেন তিনি। প্রিয় তারকার এমন ব্যবহারে ভক্ত বেশ মর্মাহত হন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই শুরু হয় নিন্দার ঝড়। অনেকেই রণবীরকে অহংকারী বলে গালমন্দ করতে থাকেন।

গত বছর রণবীর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ১’ ব্যবসাসফল হয়। এরই মধ্যে বাবাও হয়েছেন তিনি। সময়টা ভালো যাচ্ছে অভিনেতার। এমন পরিস্থিতিতে কী এমন ঘটল, যার কারণে রেগে আগুন হলেন রণবীর? তাহলে কি অধিক জনপ্রিয়তায় কাপুর পরিবারের সন্তানের মাথা ঘুরে গেছে? ভক্তদের সঙ্গে রণবীরের এমন ব্যবহারের ইতিহাস নেই বললেই চলে। তাহলে অভিনেতার হঠাৎ কী হলো? সে প্রশ্নের উত্তর জানতে চান অনেকে।

রণবীর এ প্রশ্নের উত্তর দেননি। তবে উত্তর এসেছে এক স্মার্টফোন প্রস্তুতকারক প্রতিষ্ঠানের কাছ থেকে। তাঁরা জানিয়েছেন, রণবীরের এ কাণ্ড ওই ফোনের প্রচারেরই অংশ ছিল। ফোন প্রস্তুতকারক প্রতিষ্ঠানের পক্ষ থেকে রণবীরের ওই দিনের সম্পূর্ণ ভিডিও প্রকাশ করা হয়েছে। তাতে দেখা গেছে, ভক্তের হাত থেকে ফোন নিয়ে ফেলে দেওয়ার পরই তাঁকে নতুন ফোন উপহার হিসেবে দিচ্ছেন রণবীর। তারপর সেই নতুন ফোনে হাসিমুখে তিনি সেলফি তোলেন ভক্তের সঙ্গে।

জানা গেছে, এই পুরো নাটকটি সাজানো হয়েছে স্মার্টফোন প্রস্তুতকারী প্রতিষ্ঠান অপোর নতুন মডেলের স্মার্টফোনের প্রচারণার জন্য। সঠিক তথ্যটি সামনে আসার পরও অনেকে রণবীরের সমালোচনা করতে ছাড়ছেন না। অনেকে বলছেন, ‘এটা খুব জঘন্য প্রচারণা হয়েছে।’ রণবীরের কাছ থেকে এ ধরনের প্রচারণা আশা 
করেননি তাঁরা। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     

    টিভি নাটক ও টেলিফিল্ম

    টিভিতে নতুন সিনেমা

    ঈদের ধারাবাহিক

    ঈদের সংগীতানুষ্ঠান

    শিশুদের জন্য ঈদ আয়োজন

    ম্যাগাজিন ও সেলিব্রিটি শো

    যুক্তরাষ্ট্রের ‘সম্মতিতে’ ইসরায়েলে ইরানের হামলা, দূতিয়ালি করেছে তুরস্ক

    ক্রিস্টালের কাছে হেরে শিরোপা জয়ের স্বপ্নে ধাক্কা খেল লিভারপুল

    আড়িয়াল খাঁ নদে গোসল করতে নেমে ২ তরুণী নিখোঁজ 

    সাতক্ষীরায় ভাড়া বাড়িতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

    প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় যুবকের আত্মহত্যা

    পিরোজপুরে কর্মচারীকে পিটিয়ে হত্যার অভিযোগ দোকানমালিকের বিরুদ্ধে