Alexa
মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

‘পাকিস্তানে ভারতের খেলতে না আসা নতুন কিছু নয়’

আপডেট : ২৫ জানুয়ারি ২০২৩, ১৩:৪৪

পাকিস্তানে ভারতের খেলতে না আসার রোগ অনেক পুরোনো বলে মনে করেন শেঠি। ছবি: সংগৃহীত অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, ইংল্যান্ডসহ বিভিন্ন দেশ হরহামেশাই এখন পাকিস্তানে যাচ্ছে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে। পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলতে অনেক বিদেশি ক্রিকেটারও যাচ্ছেন পাকিস্তানে। তবে ভারতীয় ক্রিকেট দলের পাকিস্তানে যেতে ভীষণ আপত্তি। ২০২৩ এশিয়া কাপ ইস্যুতে দুই প্রতিবেশী দেশের দ্বন্দ্বে ব্যাপারটি আবারও জোরালো হয়। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান নাজাম শেঠির মতে, ভারতের এই ‘রোগ’ পুরোনো। 

২০২৩ এশিয়া কাপ খেলতে পাকিস্তানে যাবে না ভারতীয় ক্রিকেট দল—গত বছর জয় শাহের এমন বক্তব্যের পরই সম্পর্ক তিক্ত হতে থাকে ভারত ও পাকিস্তানের। চলতে থাকে একের পর এক কাদা ছোড়াছুড়ি। তৎকালীন পিসিবি সভাপতি রমিজ রাজা ভারতে হতে যাওয়া ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ বর্জনের হুমকি পর্যন্ত দিয়েছিলেন। 

শেঠি জানিয়েছেন, ভারতের এমন টালবাহানা নতুন কিছু নয়। পিসিবি সভাপতি বলেন, ‘বিসিসিআই চায় ভারত সফরে পাকিস্তান দল যাবে। কিন্তু পাকিস্তানে এসে ভারত খেলুক, এটা তারা চায় না। এটা আমরা প্রথমবার দেখছি না।’ 

বিসিসিআই ও পিসিবির মধ্যে দ্বন্দ্ব যখন চরমে, তখন এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) জরুরি সভা তলব করেছে। ৪ ফেব্রুয়ারি বাহরাইনে হবে এসিসির এই সভা। ২০২৩ ও ২০২৪-এর এসিসির সূচি নিয়ে আলোচনা করা হবে এই বৈঠকে।  

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    বিপিএলে রুবেলের অন্য রকম ‘সেঞ্চুরি’ 

    সবার আগে শেষ চারে সিলেট

    ৩৫ দিনের মধ্যে তিন এল ক্ল্যাসিকো

    পাকিস্তানিরা গেলেও সমস্যা দেখছেন না পাপন

    আইসিসির বিশ্বকাপ দলে বাংলাদেশের স্বর্ণা

    মেহেদী ঝড়ে শেষ চারের স্বপ্নভঙ্গ ঢাকার

    চিকিৎসা খাতে অবদান রাখছে রোবট

    নতুন ডানায় পরবর্তী প্রজন্মের বাণিজ্যিক বিমান

    স্মার্টফোন বিক্রিতে এগিয়ে ছিল যারা

    নাটক ছাড়ছেন না মেহজাবীন

    শুরু হচ্ছে সিসিমপুরের নতুন মৌসুম

    এভাবেও প্রচারণা হয়!