Alexa
রোববার, ২৯ জানুয়ারি ২০২৩

সেকশন

epaper
 

তলোয়ার দিয়ে কেক কেটে ভাইরাল ধর্ষণ মামলার আসামি রাম রহিম

আপডেট : ২৫ জানুয়ারি ২০২৩, ১৫:৩৩

মুক্তির পর তলোয়ার দিয়ে কেক কেটে উদ্‌যাপন করেন রাম রহিম সিং। ছবি: টুইটার ভারতের বিতর্কিত ধর্মগুরু রাম রহিম সিং সম্প্রতি প্যারোলে মুক্তি পেয়েছেন। মুক্তির পর তলোয়ার দিয়ে কেক কেটে উদ্‌যাপন করে আবারও আলোচনায় তিনি। 

এনডিটিভির প্রতিবেদনে জানা যায়, ধর্ষণ ও হত্যার দায়ে ২০ বছরের কারাদণ্ড ভোগ করছেন ডেরা সাচ্চা সাউদা প্রধান গুরুমিত রাম রহিম সিং। শনিবার হরিয়ানার রোহতক জেলার সুনারিয়া কারাগার থেকে ৪০ দিনের জন্য প্যারোলে মুক্তি পেয়েছেন তিনি। এরপর উত্তর প্রদেশের বাগপতের বারনাওয়া আশ্রমে যান তিনি। সেখানকার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। 

ভাইরাল ভিডিওতে দেখা যায়, একটি তলোয়ার দিয়ে কেক কেটে উদ্‌যাপন করছেন রাম রহিম। ভিডিওতে তাঁকে বলতে শোনা যায়, ‘আমি পাঁচ বছর কেক কাটতে পারিনি। আমার তো ৫টা কেক কাটা উচিত। এটা হলো প্রথম কেক।’ 

রাম রহিমের অনেক অনুসারী তাঁর এই ‘স্বাধীনতা উদ্‌যাপন’ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হরিয়ানার বিজেপি নেতারাও। উপস্থিত ছিলেন রাজ্যসভার সাংসদ কৃষাণলাল পানওয়ার এবং সাবেক মন্ত্রী কৃষাণকুমার বেদীও। এই অনুষ্ঠান থেকে ভার্চুয়ালি স্বচ্ছতা অভিযান কর্মসূচির উদ্বোধনও করেন রাম রহিম। 

প্যারোলে জামিনের আবেদনে রাম রহিম বলেছিলেন, ২৫ জানুয়ারি সাবেক ডেরা প্রধান শাহ সতনাম সিংয়ের জন্মবার্ষিকী উপলক্ষে একটি অনুষ্ঠানে যোগ দিতে চান তিনি। 

এর আগেও প্যারোলে মুক্তি পাওয়ার পর বিজেপি নেতাদের সঙ্গে বিভিন্ন কর্মসূচিতে অংশ নিয়ে বিতর্ক উসকে দিয়েছিলেন রাম রহিম। গত বছর ১৪ অক্টোবর তাঁকে প্যারোলে মুক্তি দেওয়া হয়। হরিয়ানার রোহতক জেলার সুনারিয়া কারাগারে ফেরত পাঠানো হয় ২৫ নভেম্বর। ডেরার ম্যানেজার রঞ্জিত সিংহকে খুন ও সিরসার আশ্রমে দুই শিষ্যাকে ধর্ষণের অভিযোগে ডেরা সাচ্চা সাউদা প্রধান রাম রহিমকে দোষী সাব্যস্ত করে ২০ বছর কারাদণ্ড দেয় আদালত।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ভারতে সাংবাদিককে গাছে বেঁধে মারধর ও ভিডিও ধারণ

    ভারতে হাসপাতালে আগুন, নিহত ৫

    ভারতে ২ যুদ্ধবিমান বিধ্বস্ত, পাইলট নিখোঁজ

    সন্তানদের অসুস্থতা নিয়ে সাবেক বিজেপি নেতার টুইটের পর ঘরে মিলল ৪ মরদেহ

    গুজরাট দাঙ্গা: বিবিসির প্রামাণ্যচিত্র প্রদর্শন নিয়ে বিশ্ববিদ্যালয়গুলোতে উত্তেজনা, বহু আটক

    করোনা প্রতিরোধে ভারতে প্রথম নাকের ড্রপ

    তুরাগে নারী গার্মেন্টস কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা ‘আত্মহত্যা’

    চলমান আন্দোলনে বড় মাত্রা যোগ করেছে যুগপৎ কর্মসূচি: মির্জা ফখরুল 

    বালতিতে উপুড় হয়ে পড়েছিল শিশু আফিফা, হাসপাতালে মৃত্যু

    মোহনগঞ্জে সাবেক ইউপি সদস্যের দরজার সামনে কাফনের কাপড়, এলাকায় আতঙ্ক

    ফাওয়াদ বাদ পড়ায় অবাক আফ্রিদি 

    লক্ষ্মীপুরে বিএনপির ৫৫ নেতা-কর্মীর জামিন মঞ্জুর