Alexa
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২

সেকশন

epaper
 

শুরুতেই বক্স অফিসে ভালো করছে ‘যুগ যুগ জিও’

আপডেট : ২৬ জুন ২০২২, ১৬:২০

‘যুগ যুগ জিও ছবিতেই প্রথম জুটি বাঁধলেন বরুণ-কিয়ারা। ছবি: টুইটার শুরুটা ভালো দিয়েই হলো ‘যুগ যুগ জিও’ সিনেমার। শুক্রবার মুক্তি পাওয়া ছবিটি দুই দিনে আয় করেছে প্রায় ২২ কোটি রুপি। বরুণ ধাওয়ান, কিয়ারা আদভানি, অনিল কাপুরের মতো স্টার কাস্ট অভিনীত রোম্যান্টিক কমেডি ঘরানার এই ছবি দর্শকমনে জায়গা করে নিয়েছে বলাই যায়। 

প্রথম দিনে ৯ কোটি রুপির বেশি ব্যবসা করে ‘যুগ যুগ জিও’। আর ১২ কোটি রুপি ব্যবসা হয় দ্বিতীয় দিন শনিবার। বক্স অফিস ইন্ডিয়ার তথ্য অনুসারে, ‘যুগ যুগ জিও’ শনিবার আয় করেছে ১২ কোটি রুপির বেশি। রোববার আরও বাড়বে বলে মনে করা হচ্ছে। 

‘যুগ যুগ জিও ছবিতেই প্রথম জুটি বাঁধলেন বরুণ-কিয়ারা। ছবি: টুইটার এই ছবিতেই প্রথম জুটি বাঁধলেন বরুণ-কিয়ারা। এ ছাড়া বহু বছর পর সিনেমায় দেখা মিলল রণবীর কাপুরের মা নীতু কাপুরের। ছবিটি পরিচালনা করেছেন রাজ মেহতা। প্রযোজনায় করণ জোহরের ধর্মা প্রোডাকশন। 

শুক্রবার মুক্তি পাওয়া ‘যুগ যুগ জিও’ দুই দিনে আয় করেছে প্রায় ২২ কোটি রুপি। ছবি: টুইটার ‘যুগ যুগ জিও’ একটি পঞ্জাবি পরিবারের গল্প, যেখানে বাবা-ছেলে দুজনেই ডিভোর্স চায়। আর তা প্রকাশ্যে আসে পরিবারের এক বিয়ের অনুষ্ঠানে। ছোটবেলার প্রেম থাকলেও বিয়ের পর মানিয়ে নিতে পারছে না বরুণ-কিয়ারা। তাই ঠিক করে বাড়ি ফিরেই গোটা পরিবারকে জানিয়ে দেবে নিজেদের সিদ্ধান্ত। অন্যদিকে, অনিল আবার নতুন করে প্রেমে পড়েছেন। তাই ডিভোর্স চান স্ত্রী নীতুর কাছ থেকে। বাবা ডিভোর্স নিতে চাইছেন শুনে ভেঙে পড়েন বরুণ। এভাবেই এগিয়েছে ছবির গল্প। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ফেসবুকে ভাইরাল বীরের ছবি

    প্রকাশ্যে এল শাকিব খান ও বুবলীর সন্তানের ছবি

    প্রধানমন্ত্রীর জন্মদিনে বিশেষ গানচিত্র

    হাসপাতালে ভর্তি দীপিকা

    উলভারিন চরিত্রে ফিরছেন হিউ জ্যাকম্যান

    প্রকাশিত হলো ‘আলোকবর্তিকা’

    পটিয়ায় পাহাড়ি সন্ত্রাসীদের গুলিতে এক কৃষক নিহত

    ১২ হাজার কারখানায় উৎপাদন ব্যাহত

    সবাইকে ‘স্মারক উপহার’ দেবে সিলেট বিভাগীয় ক্রিকেট অ্যাসোসিয়েশন

    মেক্সিকোয় বন্দুকধারীর হামলায় মেয়রসহ নিহত ১৮

    কৃষকের কপালে চিন্তার ভাঁজ

    থাইল্যান্ডের কাছে ধরা খেল পাকিস্তান