Alexa
মঙ্গলবার, ২৪ মে ২০২২

সেকশন

epaper
 

রাজের বিরুদ্ধে ১৫০০ পৃষ্ঠার চার্জশিট

আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০২১, ২৩:০৫

রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠি। ছবি: ইনস্টাগ্রাম পর্নোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রার বিরুদ্ধে দায়ের করা হয়েছে ১৫০০ পৃষ্ঠার চার্জশিট। ভারতীয় একাধিক সংবাদ মাধ্যম বলছে, আদালতে মুম্বাই পুলিশের দায়ের করা সেই চার্জশিটে অন্তর্ভুক্ত করা হয়েছে শিল্পা শেঠির বক্তব্যও। এই বক্তব্য অনুযায়ী, শিল্পা পুলিশকে জানিয়েছেন যে ২০১৫ সালে রাজ কুন্দ্রা ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেড’ তৈরি করেছিলেন। শিল্পা এপ্রিল ২০১৫ থেকে জুলাই ২০২০ পর্যন্ত এই কোম্পানির ডিরেক্টর ছিলেন। কোম্পানিতে তার শেয়ার ছিল ২৪.৫০ শতাংশ। পরে ব্যক্তিগত কারণে শিল্পা ডিরেক্টর পদ থেকে পদত্যাগ করেন। তিনি জানান, হটশটস এবং বলিফেম সম্পর্কে কোনও তথ্যই তাঁর কাছে নেই। তাঁর মতে, তিনি জানতেনই না যে রাজ কুন্দ্রা এমন কোনও কাজ করছেন।

চার্জশিট অনুযায়ী, রাজ কুন্দ্রা ৫ ফেব্রুয়ারি ২০১৯ থেকে ১১ ডিসেম্বর ২০১৯ পর্যন্ত আর্মস প্রাইমের ডিরেক্টর ছিলেন। অন্যদিকে লন্ডনের কেনরিন কোম্পানি, যার ডিরেক্টর প্রদীপ বকশী, তিনি রাজ কুন্দ্রার আত্মীয়। তিনি এই কোম্পানি প্রতিষ্ঠা করেন ৩ মার্চ, ২০০৫। মুম্বাই পুলিশ জানতে পেরেছে যে অক্টোবর ২০১৯ থেকে হটশটের রাজস্ব আয় শুরু হয়েছে।

রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠি। ছবি: ইনস্টাগ্রাম ভারতীয় গণমাধ্যম বলছে, ইমেইল এবং কম্পিউটার থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী আগস্ট ২০১৯ থেকে অক্টোবর ২০১৯ পর্যন্ত গুগল থেকে এই কোম্পানি পেয়েছে ২০ লক্ষ ২৪ হাজার ৭৭৬  টাকা। আগস্ট ২০১৯ থেকে ডিসেম্বর ২০২০ পর্যন্ত অ্যাপল থেকে ১ কোটি ১৪ লক্ষ ৫৮ হাজার ৯২৫ টাকা পেয়েছে। এছাড়াও অক্টোবর ২০১৯ থেকে গুগল থেকে কত টাকা পাওয়া গেছে সে সম্পর্কে এখনও কোনও তথ্য পাওয়া যায়নি।

রাজ কুন্দ্রা এবং সৌরভ কুশওয়ারের মধ্যে যে মেইল আদান প্রদান হয়েছে, সেই অনুযায়ী জানা যাচ্ছে, ১৬ নভেম্বর ২০১৯-এ, রাজ কুন্দ্রা মেইলের মাধ্যমে জানিয়েছিলেন যে আর্মস প্রাইম আশানুরূপভাবে উন্নতি করছে না, এই কারণে তিনি আর্মস প্রাইম ছেড়ে যেতে চান এবং শেয়ারের বিনিময়ে তার বিনিয়োগকৃত ৮৭  লক্ষ টাকা ফেরত চান রাজ। অথবা ৮৭ লক্ষ টাকায় হটশটকে ঐ সার্ভারে স্থানান্তরিত করার অফার দেন রাজ।

রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠি। ছবি: ইনস্টাগ্রাম এছাড়াও তিনি বলেছিলেন যে ৮৭ লক্ষ টাকা কোম্পানির অ্যাকাউন্টে ঋণ হিসাবেও রাখতে পারে আর্মস প্রাইম। এছাড়াও, ১২ ডিসেম্বর ২০১৯ এবং ৬ জানুয়ারি ২০২০ তারিখের মেইলগুলোতে রাজ কুন্দ্রা এবং সৌরভ কুশওয়ার হটশট কেনা -বেচার বিষয়ে আলোচনা করেছেন।

রাজ কুন্দ্রা যখন আর্মস প্রাইমে ডিরেক্টর পদে ছিলেন, তখন হটশট থেকে রাজস্ব পায় এই কোম্পানি এবং সেই টাকা কেনরিন কোম্পানির লয়েস ব্যাংকে জমা রাখেন তিনি। রাজ কুন্দ্রা ফেব্রুয়ারি থেকে ডিসেম্বর ২০১৯ পর্যন্ত আর্মস প্রাইমের ডিরেক্টর ছিলেন বলে জানা যায়।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    কানে স্বর্ণপামের দৌড়ে এগিয়ে যে সিনেমা

    অক্ষয়ের ‘পৃথ্বীরাজ’র নতুন ট্রেলার

    শতকোটির পথে ‘ভুলভুলাইয়া টু’

    বাংলাদেশে মুক্তি পাচ্ছে টম ক্রুজের ‘টপ গান: ম্যাভেরিক’

    করণের সিনেমার বিরুদ্ধে গান ও গল্প চুরির অভিযোগ

    ট্রেলার নিয়ে সমালোচনায় বিস্মিত শ্যাম বেনেগাল

    ফজলি আমের জিআই পেল রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ দুই জেলায়

    নেত্রকোনায় কুপিয়ে জখম করা সেই স্কুলছাত্রীর বিরুদ্ধে পাল্টা মামলা

    ‘কমলগঞ্জে ছাত্রলীগের কর্মীর চেয়ে সিভি নেতা বেশি’

    মানিকগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি

    কুসিক নির্বাচন সুষ্ঠ করতে রিটানিং কর্মকর্তার নিকট স্বতন্ত্র প্রার্থীর ৭ প্রস্তবনা

    কানে স্বর্ণপামের দৌড়ে এগিয়ে যে সিনেমা