সোমবার, ২৯ মে ২০২৩

সেকশন

 

আর্জেন্টিনার ম্যাচ কখন, কীভাবে দেখবেন

আপডেট : ২৩ মার্চ ২০২৩, ১৫:১৯

তিন তারকা জার্সিতে পানামার বিপক্ষে ম্যাচ খেলতে নামার আগে সতীর্থদের সঙ্গে অনুশীলনে মেসি-দি মারিয়ারা। ছবি: এএফপি কাতারে তিন যুগ পর তৃতীয়বারের মতো বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা। চ্যাম্পিয়ন হওয়ার তিন মাস পেরিয়ে যাওয়ার পর আগামীকাল প্রথম ম্যাচ খেলতে নামবে আলবিসেলেস্তারা।

মনুমেন্টাল স্টেডিয়ামে বাংলাদেশ সময় আগামীকাল সকাল ৬টায় আর্জেন্টিনা-পানামার ম্যাচটি হবে। কৌতূহলী প্রশ্ন, খেলাটা দেখা যাবে কোথায় ? প্রীতি ম্যাচটি সরাসরি টিভিতে দেখার সুযোগ নেই বাংলাদেশের ফুটবলপ্রেমীদের। তবে ওটিটি প্ল্যাটফর্ম ফ্যানাটিজে (Fanatiz) খেলা দেখা যেতে পারে। এর জন্য গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করে সাবস্ক্রিপশন করতে হবে।

বিশ্বকাপ জেতার পর নিজেদের জার্সিতেও তারকারও পরিবর্তন হয়েছে আর্জেন্টিনার। দুইয়ের পরিবর্তে তিন তারকা জার্সি নিয়ে পানামার বিপক্ষে নতুন করে শুরু করবে তারা। নতুন জার্সিতে খেলার জন্য উন্মুখ আছেন লিওনেল মেসি-আনহেল দি মারিয়াসহ অন্যরা।

নিজেদের এমন ইচ্ছার কথা বিশ্বকাপ জয়ের পরপরই জানিয়েছিলেন মেসি-ডি মারিয়াসহ তাঁদের বাকি সতীর্থরা। সেই ইচ্ছা আগামীকাল ভোরে পূরণ হতে যাচ্ছে নিজেদের মাটিতে। রিভার প্লেটের মাঠ মনুমেন্টালে পানামার বিপক্ষে খেলবেন তাঁরা।

পঞ্চমবারের চেষ্টায় বিশ্বকাপ জয়ের মধ্য দিয়ে নিজের আজন্ম স্বপ্ন পূরণ করা মেসি আগামীকাল বেশ কিছু রেকর্ড গড়ার লক্ষ্য নিয়ে মাঠে নামবেন। পানামার বিপক্ষে ১ গোল করলেই ক্যারিয়ারে ৮০০ গোলের কীর্তি স্পর্শ করবেন সাত বারের ব্যালন ডি অর বিজয়ী।

আর আগামীকাল ম্যাচে ২ গোল করতে পারলে দেশের হয়ে প্রথম ফুটবলার হিসেবে আন্তর্জাতিকে ১০০ গোলের রেকর্ড গড়বেন মেসি। এখন পর্যন্ত বিশ্ব ফুটবলে ইরানের আলী দাইয়ি ও পর্তুগালের ক্রিস্টিয়ানো রোনালদো গোলের সেঞ্চুরি করতে পেরেছেন। বর্তমানে ৯৮ গোল নিয়ে তাঁদের সঙ্গী হওয়ার পথে রয়েছেন পিএসজি তারকা।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    বাংলাদেশে আসা নিয়ে মার্তিনেজ বললেন, ‘আমি তোমাদের ভালোবাসি’

    পচেত্তিনোর কাঁধে চেলসির দায়িত্ব 

    ম্যারাডোনা নেই মেসি এসেছে, মেয়েদের অবসর নিয়ে সালাউদ্দিন

    এসিসির সিদ্ধান্তের অপেক্ষায় বিসিবি

    আর্জেন্টাইন কিংবদন্তির মূর্তি দেখে হাসছেন সমর্থকেরা

    ‘পয়েন্ট খোয়ানো’ জুভেন্টাসের চ্যাম্পিয়নস লিগ শেষ 

    পরিচয় শনাক্তের জন্য ঢাবির বাংলা বিভাগে শিক্ষার্থীদের কান–মুখ খোলা রাখতে হবে 

    অশ্লীল ভিডিও বানিয়ে প্রতারণার হুমকি, দুই নারীসহ গ্রেপ্তার ৩ 

    ঝগড়া থামাতে গিয়ে ছুরিকাঘাতে প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর

    বাংলাদেশে আসা নিয়ে মার্তিনেজ বললেন, ‘আমি তোমাদের ভালোবাসি’

    ইউনিলিভার ও বুয়েটের মধ্যে গবেষণায় অংশীদারত্ব নিয়ে চুক্তি সই

    রাজ ধনেশ পাচারের দায়ে এক ব্যক্তিকে কারাদণ্ড