Alexa
রোববার, ০২ এপ্রিল ২০২৩

সেকশন

epaper
 

নানা আয়োজনে জাতির পিতার জন্মদিন উদ্‌যাপন করল সোনালী ব্যাংক

আপডেট : ১৯ মার্চ ২০২৩, ০০:০৩

জাতির পিতার জন্মদিন উদ্‌যাপনে সোনালী ব্যাংকের পুষ্পস্তবক অর্পণ। ছবি: সংগৃহীত দোয়া মাহফিল, রাত ১২.০১ মিনিটে কেক কেটে ব্যাংক ভবনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও সকালে ধানমন্ডি ৩২ নম্বরে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৩ উদ্‌যাপন করেছে সোনালী ব্যাংক লিমিটেড। 

গত বৃহস্পতিবার দিবাগত রাতে ১৭ মার্চের প্রথম প্রহরে দোয়া মাহফিলের মাধ্যমে জাতির পিতার জন্মদিনের আনুষ্ঠানিকতা শুরু হয়। এরপর প্রধান অতিথি হিসেবে জাতির পিতার জন্মদিনের কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী। 

ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত জন্মবার্ষিকীর এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ, ব্যাংকের সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টরবৃন্দ, জেনারেল ম্যানেজারবৃন্দসহ ব্যাংকের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারী। 

এরপর শুক্রবার সকালে ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী এবং সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টরের নেতৃত্বে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে ব্যাংকের পক্ষ হতে জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। এ সময় পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, জেনারেল ম্যানেজারবৃন্দ, অন্যান্য নির্বাহী ও ব্যাংকের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। 

এ ছাড়া মুন্সিগঞ্জের একটি এতিমখানায় ব্যাংকের পক্ষ থেকে এতিমদের মধ্যে খাবার বিতরণ এবং ব্যাংক চত্বরে শিশুদের নিয়ে ‘বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ’ বিষয়ের ওপর এক চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    হারল্যানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বিদ্যা সিনহা মিম

    দুর্নীতি প্রতিরোধে বিএসএফআইসির কর্মশালা 

    ইসলামী ব্যাংকের ৪০ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনাসভা ও ইফতার মাহফিল 

    প্রিমিয়ার ব্যাংকে ‘চিরঞ্জীব মুজিব’ প্রদর্শিত

    ওয়েস্টার্ন ইউনিয়নে পাঠানো টাকা তোলা যাবে বিকাশ এজেন্ট পয়েন্টে

    ইসলামী ব্যাংকের ইফতার বিতরণ কর্মসূচি উদ্বোধন

    ‘আবাসিকতার কাহিনি বাদ, যা বলব তাই হবে’, ছাত্রলীগকর্মীর হুমকি

    সাপ্লাই চেইন লজিস্টিক ব্যয় কমাতে কাজ করবেন প্রফেশনালেরা

    হারল্যানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বিদ্যা সিনহা মিম

    কাউকে সস্তা রাজনীতি করতে দেব না: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

    কাপ্তাইয়ে ২১৭ লিটার চোলাইমদসহ আটক ১

    রেলক্রসিংয়ে মাদ্রাসার ছাত্রদের চিৎকারে রক্ষা পেল প্রাণ