বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

সেকশন

 

সূর্য সব সময়ে একা, কিন্তু এর ঔজ্জ্বল্য কখনো কমে না: শাহরুখ

আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:২২

বলিউড বাদশাহ শাহরুখ খান। ছবি: ইনস্টাগ্রাম শাহরুখ খানের নামের পাশে বলিউড বাদশাহ তকমা। বাদশাহ এর বাদশাহি ফুরিয়ে গেছে বলে নিন্দুকেরা মন্তব্য করেছেন। চার বছর পর বড় পর্দায় প্রত্যাবর্তন। চার বছরের হিসেব মিটিয়ে দিয়েছেন চার দিনেই। তিনি উত্তর দিয়েছেন সব প্রশ্নের, সব সমালোচনার। সব উত্তর দিয়েছে তাঁর ছবি ‘পাঠান’। সিনেমাটির সাফল্যের পর বারবার কৃতজ্ঞতা জানিয়েছেন ভক্তদের। মান্নাতের বারান্দায় ভালোবাসা ও কৃতজ্ঞতা বিলিয়েছেন বাদশাহ। এবার দর্শকদের ধন্যবাদ জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন শাহরুখ। রৌদ্রোজ্জ্বল একটি ছবি। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘সূর্য সব সময়ে একা, কিন্তু এর ঔজ্জ্বল্য কখনো কমে না। “পাঠান”-কে ভালোবাসার জন্য অনেক ধন্যবাদ।’

মুক্তির প্রথম দিন সিনেমা হল খোলার কয়েক ঘণ্টা আগে থেকেই লম্বা লাইন। ব্ল্যাকেও মেলেনি টিকিট, এরপর বাকিটা ইতিহাস। গত ১৫ দিনে পাঠানের ক্রেজ এক দিনের জন্যও কমেনি। সারা বিশ্বে এখন পর্যন্ত ৮৫০ কোটি রুপির বেশি ব্যবসা করে ফেলেছে যশরাজ ফিল্মস প্রযোজিত এই ছবি। ভেঙেছে একাধিক রেকর্ড, গড়েছেও বেশ কিছু নতুন মাইলফলক। অ্যাডভান্স টিকিট বিক্রির রেকর্ড থেকে, প্রথম দিনের আয়, প্রথম সপ্তাহের আয়ে রেকর্ড ভেঙেছে ‘পাঠান’। হিন্দি ছবির ইতিহাসের পাতায় নাম তুলে চলতি বছরে বিশ্বের সেরা পাঁচটি সিনেমার মধ্যে অন্যতম হওয়ার খেতাবও অর্জন করেছে।

বলিউড বাদশাহ শাহরুখ খান। ছবি: ইনস্টাগ্রাম বয়কট থেকে শাহরুখ খানকে পুড়িয়ে মারা, এ ছাড়া সিনেমা হলে হামলা হয়েছে বেশ কিছু জায়গায়। এরপরেও পাঠানের জয়রথ কেউ থামাতে পারেনি। কেন তিনি বলিউড বাদশাহ তার প্রমাণ দিয়েছেন তিনি। শত সমালোচনায় নীরব থেকেছেন। পর্দায় দিয়েছেন সব উত্তর। 

বলিউড বাদশাহ শাহরুখ খান। ছবি: ইনস্টাগ্রাম গত ২৫ জানুয়ারি সিদ্ধার্থ আনন্দ পরিচালিত পাঠান বিশ্বজুড়ে ৮ হাজার স্ক্রিনে একযোগে মুক্তি পায়। পাঠানে শাহরুখ ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া প্রমুখ। একটি অতিথি চরিত্রে অভিনয় করেছেন বলিউড ভাইজান সালমান খান।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     

    রেকর্ড ২০০ কোটি রুপিতে ‘পুষ্পা ২’ সিনেমার উত্তর ভারতের হল স্বত্ব বিক্রি

    একসঙ্গে পর্দায় ফিরছেন তাহসান-মিথিলা

    রঙিন জীবন যেন নিজ হাতে সাদা কালো করে গেলেন পাগল হাসান

    চীনের ২০ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে টুয়েলভথ ফেল

    সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত

    অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে দীপিকা, অন্তঃসত্ত্বা কি না সন্দেহ নেটিজেনদের

    কেনিয়ার প্রতিরক্ষা প্রধান ও শীর্ষ সামরিক কর্তাদের নিয়ে হেলিকপ্টার বিধ্বস্ত

    উপজেলা পরিষদ নির্বাচন

    চেয়ারম্যান পদে লড়ার ঘোষণা দিলেন প্রতিমন্ত্রীর ভাই

    ডেমরায় ঈদের ছুটিতে ফাঁকা বাসার ৪ ফ্ল্যাটে দুর্ধর্ষ চুরি

    অন্যের হয়ে জেল খাটার মামলায় দুজনের কারাদণ্ড

    গাইবান্ধায় রেলের চোরাই লোহা বিক্রির সময় আটক ৩

    মানবাধিকারকর্মীর দৃষ্টিতে কতটুকু আধুনিক হলো সৌদি আরব