Alexa
মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

বিয়ের এক মাস পূর্তিতে ডিনার ডেটে রণলিয়া

আপডেট : ১৫ মে ২০২২, ১৫:৪৩

বিয়ের এক মাস পূর্তি উপলক্ষে মুম্বাইয়ের এক রেস্তোরাঁয় ডিনার ডেটে রণবীর-আলিয়া। ছবি: ইনস্টাগ্রাম  গেল ১৪ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেন বলিউড তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। গতকাল শনিবার বিয়ের এক মাস পূর্ণ হলো এই দম্পতির। তাইতো দিনটি বিশেষভাবেই উদ্‌যাপন করলেন তাঁরা। 

এনডিটিভির প্রতিবেদনে জানা যায়, দিনটিতে রণবীরের সঙ্গে ফ্রেমবন্দী বেশ কিছু রোম্যান্টিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন আলিয়া। এ ছাড়া এক মাস পূর্তি উপলক্ষে রাতে মুম্বাইয়ের এক রেস্তোরাঁয় ডিনার ডেটে গিয়েছিলেন তাঁরা। নির্মাতা-প্রযোজক করণ জোহরের নতুন রেস্তোরাঁয় গিয়েছিলেন এই জাস্ট ম্যারেড কাপল। দুজনের পরনে ছিল খুব ক্যাজুয়াল পোশাক। আকাশি রঙের প্রিন্টেড সামার আউটফিটে দেখা মিলেছে আলিয়ার। আর রণবীরের পরেন বেশ সাদামাটা ধূসর রঙের শার্ট ও কালো প্যান্ট। দুজনের মুখেই ছিল মাস্ক। 

রণবীরের সঙ্গে ফ্রেমবন্দী বেশ কিছু রোম্যান্টিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন আলিয়া। ছবি: ইনস্টাগ্রাম প্রায় পাঁচ বছর প্রণয়ের পর গত ১৪ এপ্রিল বিয়ে করেন রণবীর-আলিয়া জুটি। সেখানে উপস্থিত ছিলেন পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা। ২০১৭ সালে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং সেট থেকে শুরু হয় প্রেম। আর এই সম্পর্ক প্রকাশ্যে আসে ২০১৮ সালে। আরেক তারকা সোনম কাপুরের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে প্রথম প্রকাশ্যে একসঙ্গে দেখা যায় রণবীর-আলিয়াকে।

রণবীরের সঙ্গে ফ্রেমবন্দী বেশ কিছু রোম্যান্টিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন আলিয়া। ছবি: ইনস্টাগ্রাম শিগগিরই পর্দায় এই জুটিকে দেখতে পাবেন দর্শক। অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমা দিয়ে প্রথমবার একসঙ্গে জুটি বেঁধেছেন তাঁরা। আগামী ৯ সেপ্টেম্বর ছবিটি মুক্তির কথা রয়েছে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    ‘নেমেসিস’ ব্যান্ডে আবারো ভাঙন

    মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন বিবাহিতরাও

    পুরোনো কথা মনে করে আমিরের চোখে জল

    ‘ওরা ১১ জন’ সিনেমার ৫০ বছর

    সিরিয়াল কিলারের খোঁজে ডিসিপি ভর্তিকা

    জ্যাকলিনের আক্ষেপ, উত্তর চাইলেন

    সবুজ আপেল

    হাতিয়ায় বঙ্গোপসাগরে ট্রলার ডুবি: জীবিত উদ্ধার ৪, নিখোঁজ ১৩ জেলে

    উধুনিয়া বিলে নৌকায় মিনি ক্যাসিনো, আটক ৪

    কাউখালীতে অস্ত্রসহ গ্রেপ্তার ৩

    ‘এত কারেন গেলে–আইলে কি কোনো কাম করন যায়’

    কর ফাঁকি ও অর্থপাচার রোধে সরকারকে সিআরএস অবলম্বনের পরামর্শ টিআইবির