Alexa
শনিবার, ২০ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

আলেশা মার্টের কার্যক্রম বন্ধ ঘোষণা

আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০২২, ১৭:০১

আলেশা মার্টের কার্যক্রম বন্ধ ঘোষণা ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্টের অফিশিয়াল কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। নিরাপত্তাহীনতার কারণ দেখিয়ে বুধবার দিবাগত রাত তিনটায় নিজেদের ফেসবুক পেজে এক বিবৃতির মাধ্যমে এ ঘোষণা দেয় প্রতিষ্ঠানটি। 

বিবৃতিতে বলা হয়েছে, ‘অনাকাঙ্ক্ষিত ও নিরাপত্তাজনিত কারণবশত আলেশা মার্টের সমস্ত অফিশিয়াল কার্যক্রম আজ থেকে পরবর্তী নির্দেশনা দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে। গতকাল বুধবার আমাদের অফিসে কতিপয় লোক দ্বারা অফিস কর্মকর্তাদের গায়ে হাত তোলা এবং বল প্রয়োগের চেষ্টার কারণে আমরা এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হচ্ছি।’

এ ছাড়াও বিবৃতিতে উল্লেখ্য করা হয়, ‘বল প্রয়োগকারীরা আমাদের কাস্টমার নয়, তাদের পেমেন্ট শিডিউল ছিল না এমনকি এসএমএস পায়নি। পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা পাওয়ার পরই পুনরায় আমাদের কার্যক্রম শুরু করা হবে। এ পরিস্থিতির জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত। আলেশা মার্ট-এর সাথে থাকার জন্য ধন্যবাদ।’
 
এ বিষয়ে কথা বলতে আলেশা মার্টের চেয়ারম্যানকে ফোন করা হলে বন্ধ পাওয়া যায়। তাঁর হোয়াটসঅ্যাপে কল করা হলেও তিনি সাড়া দেননি।

আলেশা মার্টের মূল অফিস রাজধানীর বনানীতে। তেজগাঁওয়ের নাসরিন টাওয়ারে তাদের আরেকটি অফিস রয়েছে। এ ছাড়া রাজধানীর হাজারিবাগে তাদের একটি ওয়ার হাউস আছে।

গ্রাহকদের সঙ্গে কথা বলে জানা গেছে, সাত মাসে আলেশা মার্ট বিশেষ মূল্যছাড়ে মোটরসাইকেলসহ বিভিন্ন পণ্য বিক্রির ৫ দফা ক্যাম্পেইন চালায়। এসব ক্যাম্পেইনে ৪৫ হাজার গ্রাহক পণ্যের অর্ডার দেন। চার দফায় ক্যাম্পেইনের পণ্য ডেলিভারি দেওয়া হলেও পঞ্চম দফায় সাত হাজার ৩০০ গ্রাহকের অর্ডারের মোটরসাইকেল দিতে পারেনি তারা। 

আলেশা মার্টের কাছে গ্রাহকদের ২০০ কোটি টাকার বেশি পাওনা বলে জানা গেছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    এশিয়াটিক থ্রি-সিক্সটির ঝুড়িতে ৩৭ পুরস্কার

    ইউএস-বাংলা মেডিকেল কলেজে জাতীয় শোক দিবস পালন

    জাতীয় শোক দিবসে পদ্মা ব্যাংকের দোয়া মাহফিল

    অনুষ্ঠিত হলো কমিউনিকেশন সামিটের ১১ তম আয়োজন

    পাঁচটি ক্যাটাগরিতে ক্রিয়েটিভ কমিউনিকেশন অ্যাওয়ার্ড-২০২২ জিতল ‘নগদ’

    বিকাশের মাধ্যমে গার্ডিয়ান লাইফের ইন্স্যুরেন্স সেবায় নিশ্চিত হচ্ছে ভবিষ্যতের নিরাপত্তা

    আষাঢ়ে নয়

    এ লড়াই এগিয়ে যাওয়ার

    বিতর্কে বিভক্ত ঢাকাই সিনেমা

    শেষযাত্রা

    অসততা

    নিয়ন্ত্রণহীন বাজারে অসহায় বাণিজ্যমন্ত্রী

    অলিম্পিকেও নিষিদ্ধ হতে পারে ভারত