রোববার, ১৭ অক্টোবর ২০২১

সেকশন

 

বলিউডের সেই ছবিতে বাঁধন

আপডেট : ১৪ অক্টোবর ২০২১, ১৯:০৭

পরিচালক আগেই জানিয়েছিলেন টাবু, আলী ফজল, আশীষ বিদ্যার্থিরাও অভিনয় করছেন। ছবি: ইনস্টাগ্রাম বলিউডের ‘হায়দার’ খ্যাত নির্মাতা বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ নামের আলোচিত সিনেমাটিতেই দেখা যাবে আজমেরি হক বাঁধনকে। যার সত্যতা নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই। ইনস্টাগ্রামে বাঁধনের সঙ্গে একটি স্থিরচিত্র প্রকাশ করে খবরটি শেয়ার করেন বিশাল। ছবিতে ‘হ্যাশট্যাগখুফিয়া’ যুক্ত করে বিশাল ভরদ্বাজ লিখেন, ‘বাংলাদেশের দুর্দান্ত অভিনেত্রী বাঁধনকে পেয়ে আমি খুবই আনন্দিত।’

বিশাল ভরদ্বাজ ও আজমেরি হক বাঁধন। ছবি: ইনস্টাগ্রাম বাঁধনও নিশ্চিত করেছেন তিনি এই ছবিটি করছেন। তবে ছবিটি নিয়ে বিস্তারিত এখনি বলতে চাইলেন না। এই ছবির জন্য বাংলাদেশের একজন অভিনেত্রী লাগবে, সে কারণে বিশাল প্রথমে প্রস্তাব পাঠান বিদ্যা সিনহা মিমের কাছে। এরপর মেহজাবীনকেও একই প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়েছেন ‘মকবুল’, ‘কামিনে’, ‘হায়দার’, ‘ওমকারা’ -খ্যাত এই নির্মাতা। দুই অভিনেত্রীরই একই মন্তব্য, ছবিটির গল্পের সঙ্গে নেতিবাচকভাবে জড়িয়ে আছে বাংলাদেশের নাম। গুঞ্জন রয়েছে একই প্রস্তাব ছিলো জয়া আহসানের কাছেও। তারা কেউ এই ছবিটি করতে রাজি হননি।

আলী ফজল, টাবু ও বাঁধন। ছবি: ইনস্টাগ্রাম ‘খুফিয়া’ ছবিটি হতে যাচ্ছে একটি অত্যাধুনিক অ্যাকশন স্পাই থ্রিলার। এরআগে ছবিটি প্রসঙ্গে বিশাল ভরদ্বাজ বলেছেন, ‘ভারতীয় চলচ্চিত্রে এই মানের থ্রিলার ফিল্ম খুব একটা হয়নি।’ তবে ছবির প্লট নিয়ে আগাম কিছুই বললেন না নির্মাতা। এরইমধ্যে ছবির টিজারও প্রকাশ করেছে নেটফ্লিক্স। যেখানে দেখা যায় বলিউডের একঝাঁক জনপ্রিয় মুখ। আছেন টাবু, আলী ফজল, আশীষ বিদ্যার্থীর মতো অভিনেতারা।

এই ছবিতে বাঁধনের চরিত্র নিয়ে এখনও নির্মাতা কিংবা নেটফ্লিক্স এর পক্ষেও কিছুই খোলাসা করা হয়নি।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    দোয়েলের চন্দ্রাবতী হয়ে ওঠা

    ভিকি-তাপসীর বাজিমাত

    ভাঙা ফ্লাইওভার নিয়ে ছবির গল্প

    ডিসেম্বরে আসছে অনন্ত জলিলের ছবি

    বলিউড তারকাদের হলিউডের খবর

    পুরস্কার জিতল অপর্ণার ‘দ্য রেপিস্ট’

    পেশার স্বীকৃতি চান মোবাইল ফোন মেরামতকারীরা

    চোখ থাকবে যাঁদের ওপর

    একসময়ের ‘বেকার’ গোলরক্ষকই বাঁচালেন চেলসিকে

    নবরূপে এল আলতাফ শাহনেওয়াজের ‘আলাদিনের গ্রামে’

    সরকারের এজেন্টরাই পূজামণ্ডপের ঘটনা ঘটিয়েছে: মির্জা ফখরুল

    গোপালগঞ্জে ৭টি দোকান পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি