শনিবার, ১৫ জুন ২০২৪

সেকশন

 

‘কহো না পেয়ার হ্যায়’ সিনেমার হৃত্বিকের সেই ভাই এখন যেমন আছেন

আপডেট : ১৮ মে ২০২৪, ১২:৩০

সিনেমাটিতে হৃতিক রোশনের ভাই চরিত্রে অভিনয় করেন অভিষেক শর্মা। ছবি: সংগৃহীত ‘কহো না পেয়ার হ্যায়’ দিয়ে ২০০০ সালে বড় পর্দায় অভিষেক হয় বলিউড অভিনেতা হৃতিক রোশনের। ছবিতে হৃতিক-আমিশার রসায়নে মুগ্ধ ছিলেন সিনেপ্রেমীরা। দর্শকপ্রিয়তার সঙ্গে সিনেমাটি পায় ব্যবসায়িক সফলতা। সেসময় হৃতিকের পাশাপাশি নজর কেড়েছিলেন আরও এক খুদে অভিনেতা। হৃতিকের ভাই-অমিত এর চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। যে চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা অভিষেক শর্মা। মনে পড়ে আছে সেই চরিত্রটির কথা?

‘কহো না পেয়ার হ্যায়’ মুক্তি দুই যুগ পেরিয়েছে। সিনেমাটির পর হৃতিক রোশনকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। তবে হৃতিকের ভাই অমিতের চরিত্রে যিনি অভিনয় করেছিলেন, সেই শিশুশিল্পী অভিনেতা অভিষেক শর্মার ক্যারিয়ার এরপর কোথায় গেল, তিনি এখন কেমন দেখতে? এখন কী করেন অভিনেতা অভিষেক শর্মা? এমন প্রশ্ন উঁকি দিতে পারে দর্শকের মনে।

‘কহো না পেয়ার হ্যায়’-এর পর সেবছরই ২০০০ সালে সানি দেওলের সঙ্গে ‘চ্যাম্পিয়ন’ ছবিতেও স্ক্রিন শেয়ার করেছিলেন অভিষেক। সেসময় যে শিশুশিল্পীদের দর্শক আজও মনে রেখেছেন তাঁদের মধ্যে অভিষেক অন্যতম।

বড় হওয়ার পর অভিষেক শর্মা এখন টিভি তারকা। ভারতের টেলিভিশন অভিনেতাদের মধ্যে অন্যতম নাম তিনি। ২০০৮ সালে ‘মিলি যাব হাম তুম’ সিরিয়ালের মাধ্যমে টেলিপর্দায় ডেবিউ হয় তাঁর। তারপর থেকে, তিনি বহু ধারাবাহিকে অভিনয় করেছেন। যেগুলোর মধ্যে অন্যতম ‘গায়াব মোড অন’, ‘দিল দিয়ান গ্যাল্লন’। 

বর্তমানের অভিষেক শর্মা। ছবি: ইনস্টাগ্রাম ব্যক্তিগত জীবনে বিয়েও সেরে ফেলেছেন অভিষেক শর্মা। ২০২২ সালে কানন শর্মার সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিষেক। কাননের সঙ্গে বিয়ের কথা তিনি নিজেই দীর্ঘ নোট শেয়ার করে সোশ্যাল মিডিয়াতে জানিয়েছিলেন।

২০২২ সালে কানন শর্মার সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিষেক। ছবি: ইনস্টাগ্রাম হৃতিকের সঙ্গে ‘কহো না পেয়ার হ্যায়’-এর হাত ধরে তাঁরও সেদিন যাত্রা শুরু হয়েছিল, এ জন্য বারবার কৃতজ্ঞতা প্রকাশ করেন অভিষেক শর্মা। ইনস্টাগ্রামে হৃতিক রোশনের সঙ্গে সেই ছবির পাশে বর্তমানে নিজের ছবি পাশাপাশি রেখে অভিষেক লিখেছিলেন, ‘এটা একটি দীর্ঘ যাত্রা এবং অত্যন্ত আশীর্বাদপূর্ণ। এই দুর্দান্ত ঐতিহাসিক ছবির অংশ হতে পেরে আমি যে শিক্ষা পেয়েছি তা দীর্ঘতম সময় নিজের কাছে রেখে দিয়েছি এবং এখনো সেটা রাখা আছে। ধন্যবাদ রাকেশ রোশন কাকু, আমাকে এই দুর্দান্ত সুযোগ দেওয়ার জন্য। আমার আবেগকে জাগিয়ে তোলার জন্য। ধন্যবাদ হৃতিক রোশন ভাইয়া, যিনি আমাকে সব সময় আরও ভালো হতে অনুপ্রাণিত করেছেন। এই ছবির জন্য আমার শৈশবকাল অন্যরকম কেটেছে, দারুণ কেটেছে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    জাপানি ব্যান্ডের মিউজিক ভিডিও নিয়ে আপত্তি, কোক স্টুডিও থেকে প্রত্যাহার

    গ্যাংস্টারদের জীবনী নিয়ে বলিউডের যত ব্লকবাস্টার সিনেমা

    জুয়া কোম্পানির প্রচারে যুক্ত তারকাদের সতর্ক করলেন প্রতিমন্ত্রী, প্রয়োজনে ব্যবস্থা

    চমক নিয়ে ফিরছেন মিলা

    বাউল আবুল সরকারের গান গাইলেন ঐশী

    পরাজয় মেনে নিয়েছি: সুশান্তের বোন

    পশুর হাটে বিদ্যুতায়িত হয়ে মারা গেল দুটি গরু, শিশুসহ আহত খামারি

    ঢাকা–চট্টগ্রাম মহাসড়কে ২১ কিলোমিটারজুড়ে যানজট 

    জাপানি ব্যান্ডের মিউজিক ভিডিও নিয়ে আপত্তি, কোক স্টুডিও থেকে প্রত্যাহার

    ঘরে বসেই কোরবানির পশু কেনা যাবে নগদে

    ঈদের আগমুহূর্তে জমজমাট ওয়ালটন ফ্রিজের বিক্রি

    বিশ্বকাপ থেকে পাকিস্তানের বিদায়, সুপার এইটে যুক্তরাষ্ট্র