Alexa
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২

সেকশন

epaper
 

২০২১-২২ অর্থবছরে অন্যতম সর্বোচ্চ করদাতা গ্রামীণফোন

আপডেট : ০৭ আগস্ট ২০২২, ১৯:৩৪

এনবিআরের কর প্রশাসন ও মানবসম্পদ ব্যবস্থাপনার সদস্য শাহীন আক্তার গ্রামীণফোনের সিএফও ইয়েন্স বেকারের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন। ছবি: আজকের পত্রিকা ডিজিটাল বাংলাদেশের কানেকটিভিটি পার্টনার ও দায়িত্বশীল করপোরেট প্রতিষ্ঠান গ্রামীণফোন ২০২১-২০২২ অর্থবছরে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) কর্তৃক দেশের অন্যতম সর্বোচ্চ করদাতা প্রতিষ্ঠান হিসেবে সম্মাননা পেয়েছে। এ নিয়ে টানা সাতবারের মতো এ সম্মাননা অর্জন করল গ্রামীণফোন। 

টেলিযোগাযোগ খাতে টেক সার্ভিস লিডার গ্রামীণফোনকে সর্বোচ্চ পরিমাণ কর প্রদানের জন্য সম্মানিত করে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) আয়কর বিভাগের বৃহৎ করদাতা ইউনিট (এলটিইউ)। এ উপলক্ষে বৃহৎ কর ইউনিটের আয়কর অনুবিভাগের কর কমিশনার ইকবাল হোসেনের সভাপতিত্বে সম্প্রতি একটি অনুষ্ঠান আয়োজিত হয়। অনুষ্ঠানে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কর প্রশাসন ও মানবসম্পদ ব্যবস্থাপনার সদস্য শাহীন আক্তার গ্রামীণফোনের প্রধান আর্থিক কর্মকর্তা (সিএফও) ইয়েন্স বেকারের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গ্রামীণফোনের হেড অব করপোরেট ট্যাক্স মো. মহসিন। 

এ নিয়ে গ্রামীণফোনের সিএফও ইয়েন্স বেকার বলেন, ‘টেলিনর ও গ্রামীণফোনে আমরা গভর্নেন্স নিশ্চিত করতে এবং আমাদের সকল কার্যক্রম দায়িত্বের সঙ্গে পরিচালনায় প্রতিশ্রুতিবদ্ধ। টানা সাতবারের মতো এনবিআর থেকে এ স্বীকৃতি পেয়ে আমরা সম্মানিত। যা আমাদের জাতীয় কোষাগারে ধারাবাহিকভাবে অবদান রাখতে এবং স্মার্ট বাংলাদেশ গঠনে নিরলস কাজ করে যেতে অনুপ্রাণিত করবে। দায়িত্বশীল ব্যবসায়িক প্রতিষ্ঠান হিসেবে কর প্রদানকে আমরা অত্যন্ত গুরুত্ব দিয়ে বিবেচনা করি।’ 

উল্লেখ্য, বিগত অর্থবছরে গ্রামীণফোন আয়কর বিভাগের বৃহৎ করদাতা ইউনিটে ৩,৫৪৯ কোটি টাকা অবদান রেখেছে। এ আগেও টানা ছয়বারের মতো এ স্বীকৃতি পেয়েছে এ প্রতিষ্ঠানটি। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    শাহ্জালাল ইসলামী ব্যাংকের নতুন ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ উদ্দীন আহমেদ

    রবির নতুন সিইও রাজীব শেঠি

    ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ১৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

    সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ৫০ হাজার বই বিতরণ করল বিকাশ

    নগদ পেমেন্টে ভিসতা টিভি কিনলেই ২২% ক্যাশব্যাক

    জিপিএইচ ইস্পাতের উদ্যোগে খুলনায় ‘মিট দ্য ডেভেলপমেন্ট মাস্টারমাইন্ডস’ অনুষ্ঠিত

    সিসিকের ভান্ডার থেকে গায়েব ৫৩৫টি মিটার

    নদীর চর দখল করে ধান চাষ

    রাস্তা বন্ধ করল প্রতিবেশী ১২ পরিবার অবরুদ্ধ

    মেসির রেকর্ডের রাতে পিএসজির হোঁচট

    দেয়াল তুলে শীতলক্ষ্যার তীর দখল চেয়ারম্যানের

    ৪০তম বিসিএস নন ক্যাডার থেকে সর্বোচ্চ প্রার্থীকে সুপারিশের দাবিতে মানববন্ধন