Alexa
মঙ্গলবার, ২৪ মে ২০২২

সেকশন

epaper
 

বার্সেলোনায় সাবেক সতীর্থদের সঙ্গে মেসির নৈশভোজ

আপডেট : ২৫ জানুয়ারি ২০২২, ১২:৪৮

বার্সেলোনায় একটি রেস্তোরাঁয় জাভির জন্মদিন পালনে গিয়েছিলেন লিওনেল মেসি। ছবি: সংগৃহীত গত মৌসুমে বার্সেলোনার সঙ্গে দীর্ঘ সম্পর্কের ইতি ঘটেছে লিওনেল মেসির। এরপর নানা সময়ে গুঞ্জন ছড়িয়েছে মেসির বার্সায় ফেরা নিয়ে। যদিও এই মুহূর্তে তিন বছরের চুক্তিতে ফরাসি ক্লাব পিএসজির সঙ্গে আছেন আর্জেন্টাইন মহাতারকা। তবে মেসির বার্সায় ফেরা নিয়ে আবার গুঞ্জনের ডালপালা মেলছে! 

বার্সেলোনা শহরের একটি রেস্তোরাঁয় বন্ধু এবং সাবেক বার্সা সতীর্থদের সঙ্গে মেসির ছবি স্প্যানিশ সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়ার পর গুঞ্জন ওঠে। কাতালানভিত্তিক সংবাদপত্র ‘মুন্ডো দেপোর্তিভো’ মেসির ওই ছবি প্রকাশ করে। এরপর অনেকের ধারণা, আগামী শীতকালীন দলবদলে আবার ন্যু ক্যাম্পে ফিরছেন মেসি। 

সেই রেস্তোরাঁয় ঢুকছেন লিওনেল মেসি। ছবি: সংগৃহীত সোমবার সন্ধ্যায় সাবেক সতীর্থ ও বর্তমান বার্সা কোচ জাভি হার্নান্দেজ, সার্জিও বুসকেটস ও জর্ডি আলবাসহ কয়েকজনের সঙ্গে নৈশভোজের জন্য বার্সেলোনায় আসেন মেসি। কাতালান টেলিভিশন ‘টিভি থ্রি’ বিষয়টি জানিয়েছে। 

যদিও মেসির বার্সায় ফেরার বিষয়টি নাকচ করে দিয়েছে ‘রেডিও পার্টিদাজো’। তারা জানিয়েছে, আজ বার্সা কোচ ও মেসির একসময়ের প্রিয় সতীর্থ জাভির জন্মদিন। অনেক দিন ধরে সাবেক সতীর্থদের সঙ্গে মেসির এই নৈশভোজের পরিকল্পনা। বিষয়টি নিয়ে আর কোনো আলোচনার দরকার নেই বলে জানিয়েছে তারা। 

জাভি জন্মদিন পালনের জন্য বার্সেলোনা শহরের একটি জাপানি রেস্তোরাঁকে বেছে নিয়েছিলেন। সেখানে মেসি, বুসকেটস, আলবা ও পেপে উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    টিভিতে আজকের খেলা (২৪ মে ২০২২, মঙ্গলবার)

    মুমিনুলের লড়াইটা নিজের সঙ্গেই

    লিটন না পারলেও পেরেছেন মুশফিক

    ভারতীয় দলে ফিরে কার্তিকের আবেগী বার্তা

    ক্রিকেট নিয়ে বাংলাদেশিদের আবেগ অতুলনীয়

    এমন জুটি কমই দেখেছেন ডমিঙ্গো 

    বেকারি পণ্যের মূল্য দ্বিগুণ

    জনগণ বারবার বিএপিকে টেনে–হিঁচড়ে ক্ষমতাচ্যুত করেছে, বললেন কাদের

    টিভিতে আজকের খেলা (২৪ মে ২০২২, মঙ্গলবার)

    আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী আহত

    ‘বাংলাদেশে মাঙ্কিপক্সের কোনো রোগী ধরা পড়েনি’

    মুমিনুলের লড়াইটা নিজের সঙ্গেই