মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

সেকশন

 

গ্রেপ্তার হতে পারেন জনপ্রিয় তামিল অভিনেত্রী যশিকা আনন্দ

আপডেট : ২৫ মার্চ ২০২৩, ১৪:৪৩

 তামিল অভিনেত্রী যশিকা আনন্দ। ছবি: ইনস্টাগ্রাম গ্রেপ্তার হতে পারেন জনপ্রিয় তামিল অভিনেত্রী যশিকা আনন্দ। গত বছরের জুলাইয়ে গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন তিনি। সেই ঘটনায় তাঁর এক বন্ধু ঘটনাস্থলেই মারা যান। এরপর এ নিয়ে তাঁর বিরুদ্ধে মামলা হয়। সেই মামলায় কিছুদিন আগে তাঁকে তলব করেছিলেন আদালত। কিন্তু তিনি হাজির হননি। সম্প্রতি আদালত জানিয়েছে, আগামী ২৫ এপ্রিলের মধ্যে তিনি হাজির না হলে তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হবে। ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলা এক প্রতিবেদনে এমনটাই জানিয়েছে।

গত বছরের ২৪ জুলাই ভারতের মহাবালিপুরমে মারাত্মক দুর্ঘটনাটি ঘটেছিল। যশিকা আনন্দ নিজেই গাড়ি চালাচ্ছিলেন। গাড়িটি ওভারটার্ন করে একটি ডিভাইডারে আঘাত হানে। সেই দুর্ঘটনায় মারাত্মক আহত হয়ে যশিকাকে ছয় মাস বিশ্রামে থাকতে হয়েছিল। কিন্তু ঘটনাস্থলেই মারা গিয়েছিলেন যশিকার সবচেয়ে কাছের বন্ধু ভাল্লিচেত্তি পবনি। বেশ কয়েকটি ভারতীয় সংবাদমাধ্যমে তখন বলা হয়েছিল, যশিকা ও তাঁর বন্ধুরা মাদক সেবন করে গাড়ি চালাচ্ছিলেন। যদিও পুলিশ নিশ্চিত করেছে, ঘটনার আগে মাদক সেবন করেননি তাঁরা।

 তামিল অভিনেত্রী যশিকা আনন্দ। ছবি: ইনস্টাগ্রাম গত বছর যশিকা আনন্দ নিজের অপরাধবোধ থেকে বন্ধুর পরিবারের কাছে ক্ষমা চেয়ে একটি নোট লিখেছিলেন। সেখানে তিনি লিখেছেন, ‘আমি সত্যিই তোমাকে প্রতিটি সেকেন্ড মিস করি পাভানি। আমি জানি তুমি কখনোই আমাকে ক্ষমা করতে পারবে না। আমি সত্যিই দুঃখিত। আমি তোমার পরিবারকে এমন ভয়ংকর পরিস্থিতিতে ফেলেছি। শুধু জানি আমি তোমাকে প্রতি সেকেন্ডে মিস করি এবং আমি চিরকালই আছি। আশা করি তোমার আত্মা শান্তিতে থাকবে। আমি প্রার্থনা করি, তুমি আমার কাছে ফিরে আস। আশা করি একদিন তোমার পরিবার আমাকে ক্ষমা করবে। আমি চিরকাল আমাদের স্মৃতি লালন করব।’

 ২০১৬ সালে তামিল সিনেমা ‘ভালাই ভেন্ডম’-এ একজন সাঁতার প্রশিক্ষকের চরিত্রে অভিনয় করে বড় পর্দায় অভিষেক হয় যশিকার। ওই বছরই ‘ধুরুবঙ্গল পাথিনারু’-তে অভিনয় করে তিনি ব্যাপক সাফল্য অর্জন করেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     

    যুক্তরাষ্ট্র-কানাডার ৭৫ থিয়েটারে শাকিবের ‘রাজকুমার’

    দর্শকের মন কেড়েছে ‘অশ্রু দিয়ে লেখা’ 

    ট্রান্সজেন্ডার বিতর্কে ইউটিউব থেকে প্রত্যাহার ‘রূপান্তর’, যা বললেন নির্মাতা ও অভিনেতা

    দুই দশকে সিসিমপুর

    জিতু কমলের সঙ্গে প্রেমের গুঞ্জনে যা বললেন শ্রাবন্তী

    ভারতের এই জনপ্রিয় অভিনেত্রীর প্রথম পারিশ্রমিক ছিল মাত্র ৫০০ রুপি

    এক বাইকে পরিবারের ৪ জন, ট্রাকের ধাক্কায় প্রাণ গেল স্ত্রী-সন্তানের

    চাঁদপুরে মারধরে সাবেক ইউপি সদস্যের মৃত্যু 

    টিভির বুম দিয়ে সাংবাদিকের মাথায় আঘাত করা আ. লীগ নেতা কারাগারে

    যুক্তরাষ্ট্র-কানাডার ৭৫ থিয়েটারে শাকিবের ‘রাজকুমার’

    প্রেমের টানে ভারতে আসা সেই পাকিস্তানি নারীকে এবার আদালতে তলব

    ধূমপান করতে নিষেধ করায় স্কুলছাত্রের আত্মহত্যা