Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

কড়াকড়িতেও ক্যাটরিনা-ভিকির বিয়ের ছবি ভাইরাল

আপডেট : ০৯ ডিসেম্বর ২০২১, ২১:৩১

বিয়ে হয়ে গেল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের। বিয়ে হয়ে গেল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের। ৯ ডিসেম্বর, বৃহস্পতিবার সাত পাকে বাঁধা পড়লেন এই সময়ে বলিউডের সবচেয়ে আলোচিত জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।

ক্যাটরিনা-ভিকির গ্র্যান্ড বিয়ে অনুষ্ঠিত হয় রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারাতে। নেহা ধুপিয়া, অঙ্গদ বেদিসহ এই দম্পতির কাছের কয়েকজন বলিউড তারকা বিয়েতে উপস্থিত ছিলেন। প্রায় দেড় বছর ধরে গোপন করে রাখা প্রেমের পর ভিকি ও ক্যাটরিনা অবশেষে বিবাহিত দম্পতিতে পরিণত হলেন।

বিয়ে হয়ে গেল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের। নিরাপত্তার চাদরে মোড়ানো ছিল ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের ভেন্যু। পুরো বিশ্বের বিনোদন অঙ্গনের মানুষের অপেক্ষা ছিল, সত্যিই কি আজ বিয়ে করছেন ক্যাটরিনা। সব জল্পনার অবসান ঘটল আজ।

গত দু-দিন ধুমধাম করে দুজনের প্রি-ওয়েডিং অনুষ্ঠান সম্পন্ন হওয়ার পর আজ সাত পাকে বাঁধা পড়লেন তারকা জুটি। ইতিমধ্যেই আনুষ্ঠানিকভাবে বিয়ের পর্ব মিটেছে বলে খবর বেরিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যমে।

বারওয়ারা ফোর্টের শীষমহলে তৈরি রাজকীয় মণ্ডপে অগ্নি সাক্ষী রেখে সাত পাক ঘুরেছেন দুজনে। এদিন ডিজাইনার সব্যসাচী মুখার্জির ডিজাইনের লাল লেহেঙ্গায় সেজেছেন ক্যাটরিনা। ফাঁস হওয়া ছবিতে নতুন কনের সাজে আবছা দেখা যাচ্ছে তাঁর মুখ, সেই ছবি ভাইরাল। এমন সুন্দরী বউ পাওয়া ভাগ্যের ব্যাপার ভিকিকে মনে করিয়ে দিচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমের অনেকেই।

 বিয়ে হয়ে গেল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের। ৬ ডিসেম্বরই ভিকি ও ক্যাটরিনাসহ তাঁদের পরিবারের সদস্যরা বিয়ের জন্য এই বিলাসবহুল রিসোর্টে উপস্থিত হন। এর পর বিয়ের আগে মেহেদি ও গানের অনুষ্ঠান হয়। বৃহস্পতিবার পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ক্যাটরিনা ও ভিকি।

ভিকি ও ক্যাটরিনা উভয়ই চেয়েছিলেন তাঁদের বিয়ে খুবই ব্যক্তিগত পরিসরে হোক। বিয়ের জায়গা থেকে কোনো ছবি বা ভিডিও যেন ফাঁস না হয়, সে জন্য অতিথিদের দেওয়া হয়েছিল নানা শর্ত। বিয়েতে মোবাইল ফোন ব্যবহারের ওপর নিষেধাজ্ঞা ছিল। কারণ, বিয়েটা খুবই ব্যক্তিগতভাবে করতে চেয়েছিলেন এই জুটি। তবে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ তাঁদের বিয়ের ছবি ও ভিডিও একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মকে ১০০ কোটি টাকায় বিক্রি করেছেন বলে জানা গেছে। আরও শোনা গেছে, বিয়ের পর মুম্বাইতে রিসেপশন হবে, যেখানে বলিউড তারকাদের চাঁদের হাট বসবে। বিয়ে হয়ে গেল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    স্ট্রিমিং ব্যবসায় বাদ যাবে না কোনো শিশু

    বাংলাদেশকে অভিনন্দন জানালেন ডি ক্যাপ্রিও

    মা হয়েছেন প্রিয়াঙ্কা

    ছেলের ছবির মুক্তি আটকাতে চান বাবা

    চবির হলে জ্বর-সর্দির প্রকোপ, করোনা পরীক্ষায় অনীহা

    জাজিরায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধা নিহত

    ইউক্রেনে ‘মারণাস্ত্র সহায়তা’ পাঠালো যুক্তরাষ্ট্র 

    সালিশি বৈঠক শেষেই সংঘর্ষ, নিহত ১ 

    অবৈধভাবে মাটি কাটায় ৭ জনকে কারাদণ্ড

    শাবিপ্রবির শিক্ষকদের সঙ্গে বৈঠকে শিক্ষামন্ত্রী