Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

প্রিয় বালিশ নিয়েই দেশে ফিরলেন রিজওয়ান

আপডেট : ০৯ ডিসেম্বর ২০২১, ১৮:১৪

বাংলাদেশ সফর শেষে আজ পাকিস্তানের উদ্দেশে রওনা হয়েছেন মোহাম্মদ রিজওয়ানরা। ছবি: বিসিবি টি-টোয়েন্টি বিশ্বকাপে বোলারদের ঘুম কেড়ে নেওয়া মোহাম্মদ রিজওয়ান বাংলাদেশ সফরে এসেছিলেন একটি বালিশ সঙ্গে করে। টিম হোটেলে এই বালিশ মাথায় দিয়েই আরামে ঘুমিয়েছেন আর দলের জয়ে অবদান রেখেছেন প্রতিটি ম্যাচেই। টি-টোয়েন্টি ও টেস্টে মাহমুদউল্লাহ রিয়াদ-মুমিনুল হকদের ধবলধোলাই করার পর এবার সেই বালিশ নিয়েই বাংলাদেশ ছাড়লেন রিজওয়ান।

আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে দুবাইয়ের উদ্দেশে বাংলাদেশ ছেড়েছে পাকিস্তান দল। দুবাই থেকে তারা দেশে ফিরবে। হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আজ দেখা যায়, সেই বালিশ বুকে নিয়ে ফিরছেন রিজওয়ান। এই পাকিস্তান উইকেটকিপার ব্যাটারের বালিশপ্রীতি অবশ্য নতুন নয়। বাংলাদেশ সফরে বালিশ নিয়ে আসার বিষয়ে পিসিবি জানিয়েছিল, এ বালিশে আরামের ঘুম হয় রিজওয়ানের। দেশে কিংবা বিদেশে সব জায়গাতেই তাঁর সঙ্গী এই বালিশ।

রিজওয়ান নিজেও তাঁর বালিশপ্রীতির বিষয়টি পরিষ্কার করেছেন আগেই। তিনি জানিয়েছিলেন, বালিশটি আসলে মেডিকেটেড। ডাক্তার তাঁর ঘাড়ের আরামের জন্য দিয়েছেন। উইকেটরক্ষক বলে কিপিং করার সময় সারাক্ষণ হেলমেট পরে থাকতে হয়। ব্যাটিং করার সময়ও তাই। এতে ঘাড়ের কিছু পেশি শক্ত হয়ে যায়। সেটি দূর করতে তাঁর সঠিক ঘুম দরকার।

এর আগে সংযুক্ত আরব আমিরাতে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতেও বালিশ সঙ্গে করে নিয়ে গিয়েছিলেন রিজওয়ান। বাংলাদেশ সফর থাকায় দুবাই থেকে পাকিস্তান না ফিরে দলের সঙ্গে বাংলাদেশে এসেছিলেন তিনি। এবার বালিশ সঙ্গে নিয়েই ঘরে ফিরছেন পাকিস্তানের এই উইকেটরক্ষক ব্যাটার।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজের ভিত্তিমূল্য ২ কোটি রুপি

    বিশ্বকাপের ফাইনাল খেলবে ইংল্যান্ড, ভনের ভবিষ্যদ্বাণী

    গাম্বিয়ায় সাফল্য পাচ্ছেন বাংলাদেশের সাবেক কোচ 

    ঢাকার রানপাহাড় ডিঙিয়ে খুলনার উচ্ছ্বাস

    নানার মৃত্যুর খবরেও অনশনে অনড় মরিয়ম

    ভিয়েতনামের ‘মননশীলতার পিতা’ হ্যন আর নেই

    রামেকে করোনা উপসর্গে দুজনের মৃত্যু

    আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজের ভিত্তিমূল্য ২ কোটি রুপি