Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

মিরপুরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে বিষ পানে হত্যাচেষ্টায় স্বামী গ্রেপ্তার

আপডেট : ০৭ ডিসেম্বর ২০২১, ২১:৫৮

প্রতীকী ছবি কুষ্টিয়ার মিরপুর উপজেলায় ৫ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে (২০) ঘাস মারা কীটনাশক খাইয়ে হত্যাচেষ্টার অভিযোগ স্বামী হৃদয় আলীকে (২২) আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে উপজেলার ছাতিয়ান ইউনিয়নের ছাতিয়ান গ্রামের নিজ বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। 

এর আগে গতকাল সোমবার রাতে ভুক্তভোগীর পরিবার হৃদয় আলীর বিরুদ্ধে মামলা করে। হৃদয় আলী উপজেলার ধুবইল ইউনিয়নের গোবিন্দগোনিয়া গ্রামের শরীফের ছেলে। 

ভুক্তভোগীর পরিবারের সঙ্গে কথা বলে জানা যায়, ৯ মাস আগে ভুক্তভোগীর সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় হৃদয়ের। গত মাসের ২৭ তারিখ সন্ধ্যায় হৃদয় আলী শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। সকালে স্ত্রীর হাতে একটি ফিজআপের বোতল ধরিয়ে বলেন এই ওষুধটি খেলে পেটের বাচ্চা সুস্থ থাকবে। তারপর তিনি চলে যান। পরদিন ২৮ নভেম্বর হৃদয় দুপুরে ফোন করে স্ত্রীর কাছে জানতে চান ওষুধটি খেয়েছে কি না। এরপর স্বামীকে দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী দুপুরে ফিজআপের বোতলের থাকা পানি পান করেন স্ত্রী। পান করার সঙ্গে সঙ্গে তিনি বমি শুরু করেন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে মিরপুর হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। হৃদয় আলীকে খবর দিলে তিনি হাসপাতালে এসে ঘাস মারা বিষের কথা স্বীকার করেন। এরপর থেকে পলাতক রয়েছিলেন তিনি। 

ঘটনার বিষয়ে সাহানাজ খাতুনের পিতা সাহেব আলী বলেন, ‘আমার মেয়ের পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার বিষয় নিয়ে স্বামীর সঙ্গে সব সময় মনোমালিন্য চলতে থাকে। বর্তমানে আমার মেয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে জীবন-মৃত্যুর সঙ্গে লড়ছে।’ 

এ ব্যাপারে মিরপুর থানার ওসি (তদন্ত) শুভ্র প্রকাশ দাস বলেন, ‘গতকাল সোমবার রাতে ভুক্তভোগীর বাবা থানায় এসে মামলা করেছেন। মামলায় অভিযুক্ত আসামি হৃদয়কে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। বিষয়টি আমরা যাচাইবাছাই করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করছি।’ 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    রাজশাহীতে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

    জমি লিখে না দেওয়ায় মা'কে গলা টিপে হত্যা

    ভিসির পদত্যাগ চেয়ে ঢাবিতে শাবিপ্রবির সাবেক শিক্ষার্থীদের সমাবেশ

    অভাবে সন্তান বিক্রির পর মাথা গোঁজার ঠাঁইটিও হারালেন দম্পতি

    বরিশাল বোর্ডে আরও ৩০ জনের জিপিএ ৫

    মুড়িকাটা পেঁয়াজে কমছে দাম

    বিশ্বে একদিনে করোনায় মৃত্যু প্রায় সাড়ে ৯ হাজার

    আষাঢ়ে নয়

    আবারও কাঁদলেন টুনটুন

    বর্জ্যে বেহাল পুরান ঢাকার বাংলাদেশ মাঠ

    আতঙ্কের ওমিক্রনে ম্লান হার্ড ইমিউনিটির আশা

    নিষেধাজ্ঞা দিয়ে কতটা কাবু করা যাবে রাশিয়াকে