Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

না বলে হোটেল ছেড়েছেন মুরাদ

আপডেট : ০৭ ডিসেম্বর ২০২১, ১৭:৪৮

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। ছবি: আজকের পত্রিকা চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে অশ্লীল কথোপকথনের রেকর্ড ফাঁসের রাতেই ঢাকা ছাড়েন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। গতকাল সোমবার গোপনে চট্টগ্রামে পাঁচতারকা হোটেল রেডিসন ব্লুতে উঠেছিলেন তিনি। ওই দিন রাতেই কাউকে কিছু না জানিয়ে হোটেল ছেড়ে চলে গেছেন। এ সময় তাঁর সঙ্গে কোনো প্রটোকল ছিল না বলে হোটেল সূত্র নিশ্চিত করেছে।

রেডিসন ব্লু বে ভিউ হোটেলের ব্যবস্থাপক ও জনসংযোগ কর্মকর্তা রাফাত সালমান আজকের পত্রিকাকে বলেন, উনি দুপুর (সোমবার) নাগাদ আমাদের হোটেলে এসেছিলেন। ওনার জন্য একটি রুম বুকড (অগ্রিম ভাড়া) করা ছিল। সেখানেই ওঠেন তিনি। তবে মধ্যরাতের আগে কাউকে কিছু না বলে তিনি চলে যান। আমাদের অভ্যর্থনার দায়িত্বে থাকা কেউই ওনার হোটেল ছাড়ার বিষয়টি জানতেন না। 

হোটেল সূত্র বলেছে, ডা. মুরাদ হাসান হোটেলের এক রাতের বিল আগেই পরিশোধ করেছিলেন। রাতে হোটেল থেকে বের হওয়ার সময় নিয়মানুযায়ী চেকআউট করার কথা থাকলেও তিনি তা না করেই চলে গেছেন। তবে এক বন্ধুর অনুষ্ঠানে প্রতিমন্ত্রীর যাওয়ার কথা ছিল। 

জানা যায়, তথ্য প্রতিমন্ত্রীর চট্টগ্রামে আসার বিষয়ে সংশ্লিষ্ট সরকারি সংস্থাগুলোকেও অবহিত করা হয়নি। এ বিষয়ে অবগত না থাকায় তাঁকে সরকারি নিয়ম অনুযায়ী কোনো প্রটোকলও দেওয়া হয়নি।

 জানা গেছে, গতকাল সোমবার দুপুরে বিমানে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান প্রতিমন্ত্রী মুরাদ হাসান। তবে বিমানবন্দরে দায়িত্বরতদের এ বিষয়ে কিছুই জানানো হয়নি। 

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন আজকের পত্রিকাকে বলেন, সিটি এসবির পক্ষ থেকে প্রতিমন্ত্রীর প্রটোকলের বিষয়টি জানানো হয়নি। এ জন্য আমরা ওনার কোনো প্রটোকলের দায়িত্বে ছিলাম না। 

চট্টগ্রাম পুলিশের বিশেষ শাখার একটি সূত্র আজকের পত্রিকাকে বলেন, প্রতিমন্ত্রী ভোররাত নাগাদ চট্টগ্রাম ছেড়ে চলে যান। এরপর তাঁর কোনো খোঁজ মেলেনি। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    রাজশাহী বিভাগে একদিনে ১৫৯ জনের করোনা শনাক্ত

    রাস্তা নিয়ে বিরোধ, সংঘর্ষে আহত ৫০

    রোববার সংসদে উঠছে ইসি নিয়োগের আইন

    কুষ্টিয়ায় তিন মাসের মধ্যে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত

    রাজশাহী বোর্ডে ‘ফেল’ থেকে ‘এ প্লাস’ পেল ১৮ শিক্ষার্থী

    রাজশাহী বিভাগে একদিনে ১৫৯ জনের করোনা শনাক্ত

    সকাল থেকে সূর্যের দেখা নেই, হতে পারে বৃষ্টি

    ১৩ বছর পর আইপিএল হতে পারে দক্ষিণ আফ্রিকায়

    রাস্তা নিয়ে বিরোধ, সংঘর্ষে আহত ৫০

    রোববার সংসদে উঠছে ইসি নিয়োগের আইন

    কুষ্টিয়ায় তিন মাসের মধ্যে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত