Alexa
শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

গেটম্যান আলমগীর সাময়িক বহিষ্কার

আপডেট : ০৭ ডিসেম্বর ২০২১, ১২:৩৩

 নগরের খুলশীর ঝাউতলার রেলক্রসিংয়ে দায়িত্বে থাকা গেটম্যান আশরাফুল আলমগীর ভূঁইয়াকে সাময়িক বহিষ্কার করেছে রেলওয়ে। গত রোববার তাঁর বিরুদ্ধে এই ব্যবস্থা নেওয়া হলেও গতকাল সোমবার তা জানাজানি হয়। এদিকে গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুর্ঘটনার আগে রেলক্রসিংয়ের ব্যারিয়ার (বার) না ফেলার কথা স্বীকার করেছেন আলমগীর।

রেল পূর্বাঞ্চলের সহকারী পরিবহন কর্মকর্তা (এটিও) মো. মনিরুজ্জামান আজকের পত্রিকাকে এ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভয়াবহ ওই দুর্ঘটনার পর গঠিত তদন্ত কমিটি রোববার থেকে তদন্তের কাজ শুরু করেছে।

চট্টগ্রাম রেলওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, রেলক্রসিংয়ে সংঘর্ষের পর একটি মামলা দায়ের হয়। মামলায় বাসচালককে প্রধান করে অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করা হয়। এ ঘটনায় পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করেছে রেলওয়ে পুলিশ ও পূর্বাঞ্চল রেলওয়ে।

গত রোববার রাতে নগরের পাহাড়তলী এলাকা থেকে গেটম্যান আলমগীরকে গ্রেপ্তার করে খুলশী থানা-পুলিশ। পরে তাঁকে রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। গতকাল তাঁকে আদালতে তোলা হয়।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা বলেন, ঘটনার পর থেকে পলাতক ছিলেন গেটম্যান আশরাফুল। মামলা হওয়ার পর রেলওয়ে পুলিশ তাঁকে গ্রেপ্তার সাহায্য চাইলে গোপন তথ্যের ভিত্তিতে তাঁকে আটক করা হয়। পরে রেল পুলিশকে হস্তান্তর করা হয়।

এদিকে দুর্ঘটনার আগে রেলক্রসিংয়ের ব্যারিয়ার (বার) না ফেলার কথা স্বীকার করেছেন গেটম্যান আশরাফুল আলমগীর ভূঁইয়া। গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে এই তথ্য স্বীকার করেন তিনি।

চট্টগ্রাম রেলওয়ে পুলিশের ওসি নাজিম উদ্দিন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেছেন, সংঘর্ষের আগে ব্যারিয়ার ফেলতে তিনি সময় পাননি। প্রধান আসামি বাসচালককে গ্রেপ্তারে বিশেষ অভিযান অব্যাহত আছে।

এর আগে গত শনিবার সকালে নগরের খুলশীর ঝাউতলায় দুর্ঘটনায় ট্রাফিক পুলিশ কনস্টেবল মো. মনিরুল ইসলাম (৪৫), ডালিয়া কনস্ট্রাকশনের সার্ভিস ইঞ্জিনিয়ার বাহাউদ্দিন সোহাগ (২৮) ও পাহাড়তলী কলেজের এইচএসসি পরীক্ষার্থী সারতাজ উদ্দীন শাহীন (১৯) নিহত হন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    দোয়া সফলতার হাতিয়ার

    শ্রীবরদীতে সারের কৃত্রিম সংকট, বেশি দামে বিক্রি

    ফ্যাশনেবল ফিউশন

    নিরাপদ অভিবাসন নিয়ে কর্মশালা

    ঘাটাইলে গুঁড়িয়ে দেওয়া হলো ৩ অবৈধ ইটভাটা

    ‘বাহে এবার জারোত থাকি মুই বাঁচিম বাবা’

    গৃহযুদ্ধের কিনারায় যুক্তরাষ্ট্র!

    দক্ষিণখানে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

    সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়ে প্রতারণার অভিযোগে মেম্বর প্রার্থী গ্রেপ্তার 

    দক্ষিণখানে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

    রাবিতে সশরীরেই চলবে ক্লাস-পরীক্ষা