Alexa
শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

নানাকে বিষ প্রয়োগে হত্যা করেন নাতনিই: পুলিশ

আপডেট : ০৭ ডিসেম্বর ২০২১, ১১:৩৯

নানাকে বিষ প্রয়োগে হত্যা করেন নাতনিই: পুলিশ চুয়াডাঙ্গা পৌরশহরে শামসুল শেখ (৬০) নামের এক বৃদ্ধর ঘাড়ে ইনজেকশনের মাধ্যমে বিষ প্রয়োগ করে হত্যার রহস্য উদ্ঘাটন করেছে পুলিশ। গত রোববার শামসুলের নাতনি কামনা খাতুন নানাকে খুনের ঘটনা স্বীকার করে ১৬৪ ধারায় চুয়াডাঙ্গা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সাইদুল ইসলামের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জবানবন্দির বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, শামসুল শেখের নাতনি কামনা বিয়ের পর রাশেদ নামে এক যুবকের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। কিছুদিন আগে কামনার সঙ্গে স্বামীর বিচ্ছেদ হয়। এরপর থেকে কামনা নানা ও নানির সঙ্গে থাকতে শুরু করেন। কিছুদিনের মধ্যে প্রেমের বিষয়ে জানতে পারেন শামসুল। তিনি কামনাকে বকাবকি করেন। এ জন্য প্রেমিক রাশেদকে নিয়ে নানাকে হত্যার পরিকল্পনা করেন তিনি। গত ২৯ নভেম্বর সোমবার রাত ১২টার দিকে শামসুল বারান্দায় ঘুমিয়ে থাকার সময় একটি বিষভর্তি ইনজেকশন নিয়ে সেখানে হাজির হন রাশেদ। এরপর পরিকল্পনা অনুযায়ী তিনি শামসুল শেখের পা চেপে ধরেন ও কামনা ইনজেকশনটি নানার ঘাড়ে পুশ করেন। এ সময় শামসুল শেখের ঘুম ভেঙে গেলে তিনি রাশেদকে পালাতে দেখেন। অন্ধকার থাকায় রাশেদকে তাঁর নাতজামাই জাহিদ ভেবে চিৎকার করেন। উদ্ধার করে শামসুলকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১ ডিসেম্বর মারা যান।

ওসি মোহাম্মদ মহসীন বলেন, ইনজেকশনের মাধ্যমে ঘাড়ে বিষ প্রয়োগ করে শামসুলকে হত্যা মামলার পর থেকেই সদর থানা–পুলিশের টিম ঘটনার মূল রহস্য উদ্ঘাটনে কাজ করেছিল। এরই মধ্যে একটি সূত্র ধরে কামনাকে আটক করা হয়। পরে তাঁর প্রেমিক রাশেদকেও আটক করা হয়।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    দোয়া সফলতার হাতিয়ার

    শ্রীবরদীতে সারের কৃত্রিম সংকট, বেশি দামে বিক্রি

    ফ্যাশনেবল ফিউশন

    নিরাপদ অভিবাসন নিয়ে কর্মশালা

    ঘাটাইলে গুঁড়িয়ে দেওয়া হলো ৩ অবৈধ ইটভাটা

    বিশ্বে করোনায় শনাক্ত ও মৃত্যু আরও বেড়েছে

    ‘বাহে এবার জারোত থাকি মুই বাঁচিম বাবা’

    গৃহযুদ্ধের কিনারায় যুক্তরাষ্ট্র!

    দক্ষিণখানে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

    সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়ে প্রতারণার অভিযোগে মেম্বর প্রার্থী গ্রেপ্তার 

    দক্ষিণখানে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার