Alexa
বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

নারীর লাশ উদ্ধার পলাতক শ্বশুর বাড়ির লোকজন

আপডেট : ০৭ ডিসেম্বর ২০২১, ১১:৪৩

 শরীয়তপুরের নড়িয়ার থেকে সেলিনা আক্তার (২০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার বিকেলে জপসা ইউনিয়নের মীর কান্দাপারা গ্রামে গৃহবধূর শ্বশুর বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

ঘটনার পর থেকে পলাতক রয়েছে স্বামী হানিফ খান ও তার পরিবারের অন্য সদস্যরা। সেলিনা আক্তারের বাবা আব্দুল গনি ব্যাপারী বাদী হয়ে স্বামী হানিফ খান, শাশুড়ি হোসেন আরা বেগমসহ ৫ জনকে আসামি করে থানায় হত্যা মামলা করেছেন।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, ২০২০ সালে শরীয়তপুরের নড়িয়া উপজেলার জপসা ইউনিয়নের মীর কান্দাপারা এলাকার হানিফ খানের সঙ্গে ডামুড্যা উপজেলার সিড্ডা ইউনিয়নের আব্দুল গনি ব্যাপারীর মেয়ে সেলিনা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের টাকার জন্য সেলিনার ওপর নির্যাতন করতে থাকে স্বামী হানিফ ও তাঁর পরিবারের সদস্যরা। সম্প্রতি বাবার বাড়ি থেকে এক লাখ টাকা এনে দেওয়ার জন্য সেলিনাকে চাপ দেওয়া হয়। টাকা না দিতে চাইলে তাঁকে মারধর করা হয়।

রোববার সকালে তাঁর ওপর শারীরিক নির্যাতনের বিষয়টি ফোন করে পরিবারকে জান সেলিনা। একই দিন বিকেলে সেলিনার মৃত্যুর খবর পান তাঁর বাবা। এরপরই সেলিনার লাশ ঘরে ফেলে রেখে স্বামী হানিফ খান তার পরিবারের সদস্যদের নিয়ে বাড়ি থেকে পালিয়ে যান। খবর পেয়ে সেলিনার পরিবারের সদস্যরা পুলিশের সহায়তায় লাশ উদ্ধার করেন।

সেলিনার বাবা আব্দুল গনি ব্যাপারী বলেন, ‘যৌতুকের টাকা না পেয়ে সবাই মিলে আমার মেয়েটাকে মেরে ফেলল। আমি হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।’

ঘটনার পর থেকে হানিফ ও তার পরিবারের সদস্যরা পলাতক থাকায় অভিযুক্তদের বক্তব্য পাওয়া যায়নি।

নড়িয়া থানার ওসি অবনি শংকর কর বলেন, ‘গৃহবধূ নিহতের ঘটনায় মেয়ের বাবা থানায় হত্যা মামলা করেছেন। পুলিশ আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করছে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ফ্যাশনেবল ফিউশন

    নিরাপদ অভিবাসন নিয়ে কর্মশালা

    ঘাটাইলে গুঁড়িয়ে দেওয়া হলো ৩ অবৈধ ইটভাটা

    জরাজীর্ণ টিনের ঘরে ৩৮ বছর পাঠদান

    কর্ম জবস সিনিয়র এক্সিকিউটিভ নেবে

    আদমদীঘি ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১ 

    ঝিকরগাছায় গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

    র‍্যাবকে শেষ করে পুলিশকে ধ্বংস করছে সরকার: রিজভী

    ময়মনসিংহ মেডিকেলে আরও ৩ জনের মৃত্যু 

    জমিসংক্রান্ত বিরোধে ভাইয়ের ছুরিকাঘাতে ভাই খুন