Alexa
বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

চকরিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত

আপডেট : ০৭ ডিসেম্বর ২০২১, ১১:০৭

 কক্সবাজারের চকরিয়া উপজেলায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত হয়েছেন। গত রোববার দিবাগত রাতে উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের ডেবডেবী এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় আটক করা হয়েছে দুজনকে। নিহত দুজন ডাকাতদলের সদস্য বলে জানিয়েছে র‍্যাব।

নিহত দুজন হলেন বাবুল জলদাশ (৪০) ও উনুস ওরফে কালু (৪০)। বাবুল উপজেলার বরইতলী ইউনিয়নের পহরচাঁদা বিবিরকিল এলাকার মৃত নারায়ণ জলদাশের ছেলে ও ইউনুস মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের মুখদেখি এলাকার মৃত আমির হোসেনের ছেলে।

আটক ব্যক্তিরা হলেন পশ্চিম বড় ভেওলার মৃত নজির আহাম্মদের ছেলে আবুল কালাম (৪৫) ও চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ হাজীপাড়ার মৃত আব্দুর রইফের ছেলে শাহ নেওয়াজ টিপু (৫০)।

র‍্যাব-১৫ কক্সবাজার ক্যাম্পের কমান্ডার মেজর শেখ ইউসুফ আহমেদ জানান, ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে র‍্যাবের টহলদল ভোরে পশ্চিম বড় ভেওলা এলাকায় অভিযান চালায়। এ সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল এলোপাতাড়ি গুলি চালায়। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি চালায়। গোলাগুলি শেষে ঘটনাস্থলে গুলিবিদ্ধ দুজনকে পড়ে থাকতে দেখে র‍্যাব। তাঁদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে ৩টি দেশি অস্ত্র, ৬টি গুলি, ৪টি কার্তুজসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, নিহত দুজনের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। স্বজনেরা একজনের মরদেহ চিহ্নিত করেছেন। অপরজনের পরিচয় শনাক্ত করার কাজ চলছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    ফ্যাশনেবল ফিউশন

    নিরাপদ অভিবাসন নিয়ে কর্মশালা

    ঘাটাইলে গুঁড়িয়ে দেওয়া হলো ৩ অবৈধ ইটভাটা

    জরাজীর্ণ টিনের ঘরে ৩৮ বছর পাঠদান

    ৫ ইউপিতে আওয়ামী লীগের ৭ বিদ্রোহী

    ভাঙা রাস্তায় দুর্ঘটনার ঝুঁকি

    ঠাকুরগাঁওয়ে গরুর বদলে ঘোড়া দিয়ে হালচাষ

    শাবিপ্রবি ভিসির পদত্যাগ চেয়ে ঢাবিতে ছাত্রদলের প্রতিবাদ সমাবেশ

    অসামরিক প্রশাসনের সহায়তা চান সেনাপ্রধান 

    নিবন্ধিত চিকিৎসক না হয়েও চিকিৎসা দেওয়ায় গ্রেপ্তার ১ 

    উপাচার্যের পদত্যাগের দাবিতে ২১ ঘণ্টা ধরে অনশনে শাবিপ্রবি শিক্ষার্থীরা

    প্রথমবারের মতো পুতিন-রাইসি বৈঠক, পারস্পরিক সম্পর্কোন্নয়নের আশাবাদ