Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

বিয়ের অনুষ্ঠানকে কেন্দ্র করে প্রশাসনের তোড়জোড়, ভিকি-ক্যাটরিনার নামে অভিযোগ দায়ের

আপডেট : ০৭ ডিসেম্বর ২০২১, ০৩:৪৩

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। ছবি: ইনস্টাগ্রাম একের পর এক বিগ বাজেটের সিনেমা মুক্তি পাচ্ছে, কত নতুন সিনেমা-সিরিজের ঘোষণা আসছে পর পর; কিন্তু সব ছাপিয়ে বলিউডে এই মুহূর্তে প্রধান চর্চার বিষয়- ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের ‘বিয়ে’। বিয়ে শব্দটায় কোটেশন মার্ক বসাতে হলো কারণ, যাদেরকে নিয়ে খবরটা ছড়াচ্ছে, সেই পাত্র-পাত্রীর কোনো পক্ষ বিষয়টি নিশ্চিত করেনি এখনো।

তবে যেখানে ওয়েডিং ডেস্টিনেশন, সেই রাজস্থানের সাওয়াই মাধোপুর প্রশাসন এরইমধ্যে নড়েচড়ে বসেছে। ভিকি ও ক্যাটরিনার বিয়ে নিয়ে সংশ্লিষ্ট জেলার আধিকারিকরা গত শুক্রবার প্রশাসনিক মিটিংয়ে বসেছেন। আইন-শৃঙ্খলা বজায় রেখে সুষ্ঠভাবে কীভাবে এই বিয়ের অনুষ্ঠান সারা যায়, জমায়েত কীভাবে নিয়ন্ত্রণ করা হবে, সেই সব পরিকল্পনা করা হয়েছে ওই মিটিংয়ে; এমনটা জানাচ্ছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

জানা গেছে, ওইদিনের বৈঠকে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক্ট কালেক্টর রাজেন্দ্র কিষাণ, এসপি রাজেশ সিং, এডিএম সুরজ সিং নেগি ও ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির প্রতিনিধিরা। 

ভিকি-ক্যাটের বিয়ের গুঞ্জনে সিলমোহর দেওয়ার মতো আরো একটি খবর দিয়েছে বেশকিছু ভারতীয় সংবাদমাধ্যম।

এই বিয়ের অনুষ্ঠানকে কেন্দ্র করেই অভিযোগ দায়ের করা হয়েছে ভিকি-ক্যাটের নামে!

মামলা দায়ের করেছেন নেত্রবিন্দু সিং যাদয়া নামের এক রাজস্থাননিবাসী উকিল। তিনি অভিযোগ করেছেন, বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি হিসেবে নির্দিষ্ট একটি রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছে। ওই রাস্তাটি চলে গেছে চৌথ কা বারওয়াড়া নামের এক মন্দিরের দিকে। রাস্তা বন্ধ থাকার ফলে সেখানে আসা ভক্ত ও দর্শনার্থীদের অসুবিধে হচ্ছে।

এই কারণে শুধু ভিকি-ক্যাট নন, সিক্স সেন্সেস রিসোর্টের ম্যানেজার ও সাওয়াই মাধোপুর জেলা কালেক্টরের নামেও অভিযোগ দিয়েছেন নেত্রবিন্দু সিং যাদয়া।

অভিযোগ তিনি বলেছেন, বিয়ের অনুষ্ঠান নিয়ে তাঁর বিন্দুমাত্র আপত্তি নেই। কিন্তু অনুষ্ঠানের কারণে রাস্তাটি বন্ধ করে দেওয়ার ফলে প্রচুর মানুষের অসুবিধে হচ্ছে সেই মন্দিরে পৌঁছতে, যা কোনোভাবে মেনে নেওয়া যায় না। আগামী ৬ দিন এই রাস্তা বন্ধ থাকবে। তাতে সাধারণ মানুষের পক্ষে ওই মন্দিরে যাওয়া আরও কঠিন হয়ে পড়বে। তাই তাঁর দাবি, ভক্তদের জন্য মন্দিরে যাওয়ার রাস্তাটি যেন খুলে দেওয়া হয়।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    স্ট্রিমিং ব্যবসায় বাদ যাবে না কোনো শিশু

    বাংলাদেশকে অভিনন্দন জানালেন ডি ক্যাপ্রিও

    মা হয়েছেন প্রিয়াঙ্কা

    ছেলের ছবির মুক্তি আটকাতে চান বাবা

    সকাল থেকে সূর্যের দেখা নেই, হতে পারে বৃষ্টি

    ১৩ বছর পর আইপিএল হতে পারে দক্ষিণ আফ্রিকায়

    রাস্তা নিয়ে বিরোধ, সংঘর্ষে আহত ৫০

    রোববার সংসদে উঠছে ইসি নিয়োগের আইন

    কুষ্টিয়ায় তিন মাসের মধ্যে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত

    রাজশাহী বোর্ডে ‘ফেল’ থেকে ‘এ প্লাস’ পেল ১৮ শিক্ষার্থী