Alexa
শনিবার, ২২ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

গ্রামীণফোনের স্টার গ্রাহকদের জন্য কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড এনেছে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক

আপডেট : ০৬ ডিসেম্বর ২০২১, ২০:২১

সম্প্রতি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং গ্রামীণফোন জিপি স্টার গ্রাহকদের জন্য বিশেষ সুবিধা সংবলিত কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড উন্মোচন করেছে।  দেশের বেসরকারি খাতের মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং গ্রামীণফোন লিমিটেড জিপি স্টার গ্রাহকদের জন্য বিশেষ সুবিধা সংবলিত কো-ব্র্যান্ডেড ভিসা সিগনেচার এবং প্ল্যাটিনাম ক্রেডিট কার্ড উন্মোচন করেছে। সম্প্রতি রাজধানীর একটি হোটেলে এক অনুষ্ঠানে এমটিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সৈয়দ মাহবুবুর রহমান এবং গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমান এই ক্রেডিট কার্ডের উন্মোচন করেন।

আজ সোমবার মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়েছে। অনুষ্ঠানে এমটিবির ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মাহবুবুর রহমান বলেন, গ্রামীণফোনের স্টার গ্রাহকদের জন্য এই আকর্ষণীয় কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড আরও সমৃদ্ধ ও স্বতন্ত্র অভিজ্ঞতা হবে। 

গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমান বলেন, ডিজিটালাইজেশনের সঙ্গে সংগতি রেখে গ্রাহকদের বৈচিত্র্যময় চাহিদা পূরণের বিষয়কে গুরুত্ব দেওয়া হয়েছে। এমটিবির সঙ্গে এই ধরনের অংশীদারিত্ব গ্রাহকদের অভিজ্ঞতার মান উন্নত করতে এবং নতুন সুবিধা নিশ্চিত করতে সহায়ক হবে। এই অংশীদারিত্ব মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড এবং গ্রামীণফোনের গ্রাহকদের উপকৃত করবে। আমরা ভবিষ্যতেও এই ধরনের অংশীদারিত্ব প্রসারিত করতে আগ্রহী। 

গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন, বাংলাদেশের মানুষের ডিজিটাল অন্তর্ভুক্তির ক্রমবর্ধমান চাহিদা মেটাতে দীর্ঘ পথচলায় আমরা সেবার মাধ্যমে গ্রাহকদের বিশ্বাস এবং আস্থা অর্জন করেছি। আমাদের উদ্ভাবনী অফার ও সেবার মাধ্যমে গ্রাহকরাও তাদের জীবনে নতুন মাত্রা যোগ করার ক্ষেত্রে আমাদের ওপর আস্থা রাখেন। 

তিনি বলেন, এই কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড এমটিবি ও জিপির গ্রাহকদের পছন্দের সেবা হিসেবে জায়গা করে নেবে। গ্রাহকরা তাদের পছন্দের ডিজিটাল পদ্ধতিতে দ্রুত ও বিকশিত জীবনধারার সঙ্গে মানানসই উপায়ে সেবাগুলো আরও কাছে পাবে। 

অনুষ্ঠানে জানানো হয়, এই কার্ডের গ্রাহকদের প্রথম বছরে কেন ফি দিতে হবে না। এছাড়া এই কার্ডের মাধ্যমে লাউঞ্জকির আওতায় বিশ্বব্যাপী ১ হাজার ১০০ এয়ার লাউঞ্জ বিনামূল্যে ব্যবহার, দেশজুড়ে এমটিবি এয়ার লাউঞ্জ বিনামূল্যে ব্যবহার, মিট ও গ্রিট সেবা, শুভচ্ছোসূচক এমটিবি প্রোটেকশন প্লান, বাই ওয়ান গেট ওয়ান ফ্রি বিশেষ সুবিধা পাবেন গ্রাহকরা। 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে এমটিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান বাণিজ্যিক কর্মকর্তা সৈয়দ রফিকুল হক, উপ-ব্যবস্থাপনা পরিচালক-গৌতম প্রসাদ দাস ও তারেক রিয়াজ খান, হেড অব কমিউনিকেশনস আজম খান, হেড অব কার্ডস মো. আবু বকর সিদ্দিক এবং গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ সাজ্জাদ হাসিব, হেড অব মার্কেটিং নাফিস আনোয়ার চৌধুরী, হেড অব কমিউনিকেশনস খায়রুল বাশার প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    মুড়িকাটা পেঁয়াজে কমছে দাম

    সাকিবের ব্যাংকের আবেদন বাতিল

    ৭০০ এজেন্ট ব্যাংকিং আউটলেট চালুর মাইলফলক অর্জন করল ব্র্যাক ব্যাংক

    ব্যাংককর্মীদের সর্বনিম্ন বেতন বেঁধে দিল কেন্দ্রীয় ব্যাংক

    চবির হলে জ্বর-সর্দির প্রকোপ, করোনা পরীক্ষায় অনীহা

    জাজিরায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধা নিহত

    ইউক্রেনে ‘মারণাস্ত্র সহায়তা’ পাঠালো যুক্তরাষ্ট্র 

    সালিশি বৈঠক শেষেই সংঘর্ষ, নিহত ১ 

    অবৈধভাবে মাটি কাটায় ৭ জনকে কারাদণ্ড

    শাবিপ্রবির শিক্ষকদের সঙ্গে বৈঠকে শিক্ষামন্ত্রী