Alexa
শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

অন্তঃসত্ত্বা বোনের শিরশ্ছেদ করল কিশোর, বিচ্ছিন্ন মাথা নিয়ে সেলফি

আপডেট : ০৬ ডিসেম্বর ২০২১, ২০:০১

ছয় মাস আগে পালিয়ে বিয়ে করেন কীর্তি। ছবি: এনডিটিভির সৌজন্যে ভারতের মহারাষ্ট্রের আওরঙ্গবাদ জেলায় ১৯ বছর বয়সী অন্তঃসত্ত্বা বোনের শিরশ্ছেদ করেছে এক কিশোর। গতকাল রোববার মায়ের সহযোগিতায় এই লোমহর্ষক হত্যাকাণ্ড ঘটানো হয়। আজ সোমবার ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, হত্যাকাণ্ড ঘটিয়েই সে ক্ষান্ত হয়নি, বিচ্ছিন্ন মাথা নিয়ে প্রতিবেশীদের সামনে সেলফিও তুলেছে। হত্যাকাণ্ড সংঘটিত হওয়ার সময় অন্তঃসত্ত্বা ওই নারীর স্বামী বাড়িতেই অবস্থান করছিলেন। তাঁর ওপরেও হামলার চেষ্টা করা হয়। তবে তিনি পালিয়ে বাঁচেন।

হত্যাকাণ্ডে সহযোগিতা করেন কীর্তির মা। ছবি: এনডিটিভির সৌজন্যে  পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, হত্যাকাণ্ড ঘটানোর পর বিচ্ছিন্ন মাথা নিয়ে বারান্দায় নিয়ে ঝুলিয়ে প্রতিবেশীদের দেখানো হয়। হত্যাকারী নিজেই বীরগাঁও পুলিশ স্টেশনে গিয়ে আত্মসমর্পণ করে। তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

হত্যার শিকার ওই তরুণীর নাম কীর্তি থোর। গত জুনে তিনি বাসা থেকে পালিয়ে বিয়ে করেন। এরপর থেকে স্বামীর সঙ্গে থাকছিলেন। কীর্তি থোরের মা ও ভাই গতকাল রোববার তাঁর বাসায় বেড়াতে আসেন। কীর্তি থোরের স্বামী অন্য একটি কক্ষে ছিলেন। কীর্তি তাঁর মা ও ভাইয়ের জন্য চা বানাচ্ছিলেন। সে সময় পেছন থেকে কীর্তিকে আঘাত করা হয়। তাঁর মা পা ধরে রাখেন আর ভাই কাস্তে দিয়ে মাথা বিচ্ছিন্ন করে। 

মহারাষ্ট্রের ভাইজাপুর এলাকার জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা কৈলাশ প্রজাপতি বলেন, এ হত্যাকাণ্ডের এক সপ্তাহ আগে মেয়ে কীর্তির বাড়ি ঘুরে যান মা। এরপর গতকাল ছেলেকে নিয়ে আবারও আসেন। হত্যাকাণ্ডের শিকার কীর্তি তাঁর শাশুড়ির সঙ্গে মাঠে কাজ করছিলেন। মা এবং ভাইকে দেখে তিনি ছুটে আসেন। দুজনকে পানি এগিয়ে দিয়ে চা বানাতে রান্নাঘরে ঢোকেন। এমন সময় পেছন থেকে আঘাত করে তাঁর শিরশ্ছেদ করা হয়। 

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, কীর্তির অসুস্থ স্বামী অন্য একটি ঘরে ছিলেন। তিনি শব্দ শুনে জেগে ওঠেন। তাঁকেও আঘাতের চেষ্টা চালানো হয়। তিনি পালিয়ে যেতে সক্ষম হন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    বিশ্বে করোনায় শনাক্ত ও মৃত্যু আরও বেড়েছে

    ভারতীয় কিশোরকে অপহরণের অভিযোগ চীনা সেনার বিরুদ্ধে

    শারজায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি অন্তঃসত্ত্বা ও তাঁর মেয়ে নিহত

    অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার জন্য চিকিৎসককে ভাড়া করার চেষ্টা

    রাতের মশাল মিছিলে উত্তপ্ত শাবিপ্রবি, অনশনের ৪১ ঘণ্টা পার হলেও মেলেনি সমাধান 

    বিশ্বে করোনায় শনাক্ত ও মৃত্যু আরও বেড়েছে

    ‘বাহে এবার জারোত থাকি মুই বাঁচিম বাবা’

    গৃহযুদ্ধের কিনারায় যুক্তরাষ্ট্র!

    দক্ষিণখানে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

    সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়ে প্রতারণার অভিযোগে মেম্বর প্রার্থী গ্রেপ্তার