Alexa
শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

জেনিফার লরেন্সে মুগ্ধ বিশ্ব

আপডেট : ০৬ ডিসেম্বর ২০২১, ১৯:০৯

জেনিফার লরেন্স। ছবি: টুইটার নিউ ইয়র্কে নিজেদের নতুন ছবি ‘ডোন্ট লুক আপ’ এর প্রিমিয়ারে হাজির হয়েছিলেন লিওনার্দো ডি ক্যাপ্রিও, মেরিল স্ট্রিপ এর মতো বিশ্ববিখ্যাত সব হলিউড তারকা। তবে স্পটলাইট কেড়ে নিয়েছিলেন ছবির নায়িকা জেনিফার লরেন্স। বর্তমানে অন্তঃসত্ত্বা এই অস্কারজয়ী অভিনেত্রী। সেই অবস্থাতেই রেড কার্পেটে হেটেছেন জেনিফার। যা দেখে মুগ্ধ বিশ্ব। মুগ্ধ হয়েছেন বলিউড তারকা কারিনা কাপুরও। তাই তো অন্তঃসত্ত্বা জেনিফারের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি। সঙ্গে লিখলেন কতটা ‘গর্জিয়াস’ লাগছে গর্ভবতী ‘ডোন্ট লুক আপ’ এর নায়িকাকে।

ছবির প্রিমিয়ারে একটি সোনালী রঙের দারুণ স্টাইলিশ গাউন পরে হাজির হয়েছিলেন জেনিফার। রেড কার্পেটে লিওনার্দো, মেরিল স্ট্রিপ, জোনাহ হিলদের মতো হলিউড তারকাদের সঙ্গে রেড কার্পেটে পোজ দিয়েছেন ‘হাঙ্গার গেম’ ছবি খ্যাত এই সুন্দরী। চিরাচরিত নিজের সোজাসাপ্টা স্বভাবের মতো নিজের ‘বেবি বাম্প’ কখনও আড়াল করে রাখেননি জেনিফার।

লিওনার্দো ডি ক্যাপ্রিও ও জেনিফার লরেন্স। ছবি: টুইটার এই প্রথমবার মাতৃত্বের স্বাদ পেতে চলেছেন জেনিফার। ক্যালিফোর্নিয়ার লস এঞ্জেলসের রোজ হাউসে ‘ডোন্ট লুক আপ’ এর স্ক্রিনিংয়ের ব্যবস্থা করেছিল ছবির নির্মাতা প্রতিষ্ঠান। তবে অতিথি ছিল যাকে বলে একেবারে হাতে গোনা। সেখানে নিজের ‘বেবি বাম্প’ নিয়ে সটান হাজির হয়েছিলেন জেনিফার।

চলতি মাসের ১০ তারিখে বাছাই করা কয়েকটি সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি এবং আগামী ২৪শে ডিসেম্বর থেকে নেটফ্লিক্সে স্ট্রিমিং শুরু হবে ‘ডোন্ট লুক আপ’ এর।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    ধানুশের বাবা বললেন বিচ্ছেদ হয়নি!

    মারা গেলেন বলিউড তারকাদের ভরসার আইনজীবী

    যুদ্ধে নিপীড়িত নারীর চরিত্র আজিযে

    ঘর সামলাচ্ছেন মোশাররফ, অফিস তানজিন তিশা

    মনোজ-ফারিয়ার দ্বন্দ্ব

    স্বামী, স্ত্রী ও গৃহপরিচারিকা—একই বিজ্ঞাপনে তিন চরিত্রে মিম

    ‘বাহে এবার জারোত থাকি মুই বাঁচিম বাবা’

    গৃহযুদ্ধের কিনারায় যুক্তরাষ্ট্র!

    দক্ষিণখানে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

    সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়ে প্রতারণার অভিযোগে মেম্বর প্রার্থী গ্রেপ্তার 

    দক্ষিণখানে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

    রাবিতে সশরীরেই চলবে ক্লাস-পরীক্ষা